বাংলা নিউজ > টুকিটাকি > Mysterious red glow: আটলান্টিক মহাসাগরে রহস্যময় লাল উজ্জ্বল রেখা! আসলে এইটি কী? বিস্ময়ে নেটপাড়া
 আসলে এইটি কীসের আলো? 

Mysterious red glow: আটলান্টিক মহাসাগরে রহস্যময় লাল উজ্জ্বল রেখা! আসলে এইটি কী? বিস্ময়ে নেটপাড়া

  • সেই রক্তিম লাল উজ্জ্বল আলো ভিডিয়োতেও বন্দি হয়। প্রথমে পাইলট ভেবেছিলেন যে এই দৃশ্য দেখা তাঁর চোখের ভুল হতে পারে। তবে ক্যামেরার প্রিভিউতেও একই ছবি ধরা পড়ায় অবাক হতে বাধ্য হন তিনি। ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসে এরপর।

আটলান্টিক মহাসাগরের ওপর দিয়ে চলছিল বিমান। তখনই তাতে সওয়ার পাইলটের চোখে পড়ে উজ্জ্বল লাল এক আলো। যা মহাসাগরের ওপর দিয়ে যেন বয়ে যাচ্ছিল। এতটা উজ্জ্ব আলো কোথা থেকে এল? স্বভাবতই কৌতূহলের বশে পড়ে যান পাইলট। ক্যামেরাবন্দি করে ফেলেন বিস্ময়কর দৃশ্য।

সেই রক্তিম লাল উজ্জ্বল আলো ভিডিয়োতেও বন্দি হয়। প্রথমে পাইলট ভেবেছিলেন যে এই দৃশ্য দেখা তাঁর চোখের ভুল হতে পারে। তবে ক্যামেরার প্রিভিউতেও একই ছবি ধরা পড়ায় অবাক হতে বাধ্য হন তিনি। ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসে এরপর। অবাক চিত্তে দেখতে থাকেন নেটিজেনরাও। সকলেরই মনে একই প্রশ্ন। ওপর থেকে দেখে মনে হয় এই ছবি যেন কোনও শহরের। যেখানে জ্বলছে লাল আলো। শহর জুড়ে বয়ে যাচ্ছে কোনও আলোর রেখা। কিন্তু ভিডিয়ো ভালো করে দেখলে বোঝা যাচ্ছে যে সেখানে শুধুই সমুদ্রের জলরাশি। আর তা ছাড়া কিছু নেই। শুরু হচ্ছে রাহু-মঙ্গল যুতি! বিশেষ ৪ রাশিতে কোন প্রভাব

বহু নেটিজেনই বলছেন কোনও শহরে কখনওই লাল আলো ভরা থাকবে না। সেখানে থাকলেও থাকতে পারে হলুদ আলো। আর সমুদ্রে চলা জাহাজ থেকে এতটা উজ্জ্বল ও এতটা জায়গা ধরে চলা আলোর রেখাও দেখা যাবে না। আলোর উজ্জ্বলতাতেও অবাক হয়েছেন অনেকেই। অনেকেই এই আলোর রোশনাইয়ের সঙ্গে টেলিভিশন অনুষ্ঠান 'স্ট্রেঞ্জার থিংগস'এর তুলনা করেছেন।

বন্ধ করুন