বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video of Nandini: ‘নন্দিনীদি বলে দিল আজ…’, তিনি সিংগল নন, একদম কমিটেড! হাহাকার ব্লগারদের

Viral Video of Nandini: ‘নন্দিনীদি বলে দিল আজ…’, তিনি সিংগল নন, একদম কমিটেড! হাহাকার ব্লগারদের

ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে কথা বললেন নন্দিনী

Viral Video of Nandini aka Mamata Ganguly: ফুড ব্লগারদের অত্যন্ত পছন্দের ‘নন্দিনীদি’ মোটেই সিংগল নন। তাঁর মনের মানুষটি কে?

আসল নাম মমতা গঙ্গোপাধ্যায়। কিন্তু বর্তমানে তিনি খ্যাত নন্দিনী নামে। কারণ ওই নামেই একটি ছোট্ট খাবারের দোকান চালান তিনি। আর সেই সূত্রেই হাজির হয়েছিলেন ‘দিদি নম্বর ১’-এ। 

তবে টেলিভিশনে আসার আসে থেকেই জনপ্রিয় নন্দিনী। কলকাতার অফিস পাড়ায় তাঁর বাবা-মায়ের শুরু করা খাবারের দোকান চালানোর সময়ে একদিন এক ফুড ব্লগারের নজর পড়েন তিনি। তাঁকে নিয়ে সেই ব্লগার বানান একটি ভিডিয়ো। সেটি ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নন্দিনী ওরফে মমতার বিরাট নামডাক। সেটিই কয়েক পর্দা চড়েছে ছোটপর্দার জনপ্রিয় শোয়ে আসার পর থেকে। হালে তাঁর দোকানে হাজির হয়েছিলেন মদন মিত্রও। সেই ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

এহেন সুন্দরী নন্দিনী কি একা? নাকি তিনি প্রেম করেন? এই প্রশ্ন অনেকেরই। বহু প্রশ্নের উত্তর তিনি টেলিভিশনে দিলেও, এই প্রশ্নের উত্তর সেখানে পাওয়া যায়নি। কিন্তু ‘নন্দিনী’র অনুরাগীদের মনে উঁকি দিচ্ছিলই এই প্রশ্ন। প্রশ্ন যখন আছে, তার উত্তর খোঁজাও আবশ্যিক। ফলে এক ব্লগার হাজির হয়েছিলেন দোকানে। সেখানেই এই প্রশ্ন করে ফেলেন তিনি। 

‘তুমি কি সিংগল?’

এই প্রশ্নের উত্তরে নন্দিনী জানিয়েছেন, তিনি মোটেই একা নন। তাঁর একজন মনের মানুষ আছেন। শুধু তাই নয়, নন্দিনীর কথায়, তিনি রীতিমতো হ্যান্ডসাম এবং বেশ পেশি বানানো একজন মানুষ। তবে পাশাপাশি তাঁর আক্ষেপ, আগে তাঁরা সারা ক্ষণ কথা বলতে পারতেন। এখন আর কথা বলার মতো সময় হয় না। এখন কাজের চাপ এত বেড়ে গিয়েছে যে, দু’জনের মধ্যে সেভাবে কথা বলাই বন্ধ হয়ে গিয়েছে।

তা সে যাই হোক না কেন, ‘নন্দিনীদি’র যে একজন মনের মানুষ আছেন, এ কথা জানতে পেরে মন ভেঙেছে অনেকেরই। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাহাকার জুড়েছেন কেউ কেউ। এমনকী যিনি এই ভিডিয়োটি রেকর্ড করেছেন, তিনিও ভিডিয়োর শেষে বলেছেন, ‘নন্দিনীদি শেষ পর্যন্ত বলেই দিলো।’ তবে সে সবের পরেও তাঁর পেশা এবং ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছাবার্তাও নেহাত কম আসছে না। 

বন্ধ করুন