বাংলা নিউজ > টুকিটাকি > NASA Has Hired Priest: ভিনগ্রহের ‘জাদু’ আসছে পৃথিবীতে? সাধারণ মানুষকে তৈরি রাখতে ধর্মযাজক নিয়োগ নাসা-র

NASA Has Hired Priest: ভিনগ্রহের ‘জাদু’ আসছে পৃথিবীতে? সাধারণ মানুষকে তৈরি রাখতে ধর্মযাজক নিয়োগ নাসা-র

‘কোয়ি মিল গ্যায়া’ ছবির দৃশ্য। (ছবি: ইনস্টাগ্রাম)

ভিনগ্রহের প্রাণীরা কি পৃথিবীতে আসতে চলেছে? তারা এসে পড়লে মানবজাতি কীভাবে তাদের সামলাবে? এসব নিয়ে ভাবতে শুরু করেছে নাসা।

‘কোয়ি মিল গ্যায়া’ সিনেমার জাদুর মতো ভিনগ্রহের প্রাণীরা কি সত্যিই আছে? তাহলে কি এবার তারা পৃথিবীতে আসতে চলেছে? এই সব প্রশ্ন আবার খুব প্রাসঙ্গিক হয়ে উঠেছে। কারণ নাসা (NASA)-র একটি পদক্ষেপ। সম্প্রতি নাসার তরফে এক ধর্মযাজককে নিয়োগ করা হয়েছে? এর কারণ কী?

হালে অ্যান্ড্রু ড্যাভিসন বলে এক ধর্মযাজক বা প্রিস্টকে নিয়োগ করা হয়েছে নাসা-র তরফে। নাসা একটি আপাদমস্তক বিজ্ঞানচর্চাকারী প্রতিষ্ঠান। সেখানে হঠাৎ ধর্মযাজক নিয়োগ নিয়ে প্রশ্ন উঠেছে। আর তার সঙ্গেই কতগুলো তথ্য উঠে আসছে।

অ্যান্ড্রু ড্যাভিসন শুধুমাত্র একজন ধর্মযাজক নন, তিনি একই সঙ্গে একজন ধর্মচর্চা বিশারদও। এর বাইরেও বায়াকেমিস্ট্রির কয়েকটি শাখায় তিনি কাজও করেছেন। এমন একজনকে কেন নিয়োগ করল নাসা? সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, অ্যান্ড্রু ড্যাভিসনকে বলা হয়েছে, ভিনগ্রহের প্রাণীরা পৃথিবীতে এসে পৌঁছোলে, মানুষ তাদের কেমন ভাবে গ্রহণ করবে— তা নিয়ে জানতেই এই পদক্ষেপ। বিভিন্ন ধর্মে ভিনগ্রহের প্রাণীদের সম্পর্কে কী বলা হয়েছে, সেটাও জানতে চায় নাসা। অ্যান্ড্রু ড্যাভিসনের সঙ্গে পরবর্তী সময়ে আরও ২৪ জন ধর্মচর্চা বিশারদকেও নিয়োগ করতে চলেছে নাসা। তেমনই জানা গিয়েছে সংবাদমাধ্যম সূত্রে।

কিন্তু এই নিয়োগের কারণ কী? তাহলে কি সত্যিই পৃথিবীর বাইরেও প্রাণ আছে? এখনই সে সম্পর্কে চূড়ান্ত কোনও উত্তর দেওয়া হয়নি নাসা-র তরফে। তবে বহু মহলেই জল্পনা এমন নিয়োগের পিছনে নিশ্চয়ই কোনও কারণ আছে, নিশ্চয়ই ভিনগ্রহে প্রাণের অস্তিত্বের প্রমাণ নাসার হাতে এসেছে বলেই এমন উদ্যোগ। আগামী দিনে এ বিষয়টি কোন দিকে এগোয়, সে দিকেই তাকিয়ে আছে ওয়াকিবহাল মহল।

টুকিটাকি খবর

Latest News

সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ ‘বি’ গ্রুপের এক নম্বর দল হয়েও, কেন দ্বিতীয় বাছাই হিসেবে সুপার আটে খেলবে অজিরা? আধপেটা খেয়ে কাটে,জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না, কীভাবে দিল্লি যান মিঠুন খুন না করেও ৪৩ বছর জেলে, অবশেষে দেখা গেল মহিলা নির্দোষ! হাসপাতাল ছাড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, বাড়িতেই নেবেন বিশ্রাম, কেমন আছেন এখন? 2 ওভার শেষে Ireland-র স্কোর 8/3 অভিনবভাবে সন্ত্রাস দমনে বদ্ধপরিকর মোদী সরকার-J&K র জঙ্গি হানা নিয়ে সাফ কথা শাহের

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.