বাংলা নিউজ > টুকিটাকি > Saree Style: এবারের পুজোর ট্রেন্ড কী? কীভাবে শাড়ি পরলে সকলের নজর কাড়বেন? দেখুন
নতুন স্টাইলে শাড়ি পরা

Saree Style: এবারের পুজোর ট্রেন্ড কী? কীভাবে শাড়ি পরলে সকলের নজর কাড়বেন? দেখুন

  • Saree Style: দুর্গাপুজো প্রায় এসেই গেল। নিশ্চয় দু-একটা শাড়ি কেনা হয়েছে এবার। কিন্তু কোন উপায়ে পরবেন সেগুলো ভাবছেন? রইল কিছু সহজ টিপস।

শাড়ি পরা, তাও বিভিন্ন কায়দায় এটাই যেন একটা হাল ফ্যাশন। বর্তমান সময়ে কত ধরনের শাড়ি পরার স্টাইল বেরিয়ে গিয়েছে। কিন্তু দুর্গাপুজোর জন্য কোন ধরনের শাড়ি পরার স্টাইল সব থেকে বেশি ' ইন ' কোন স্টাইলে সবার নজর কাড়া যাবে সহজেই দেখুন। দুর্গাপুজোয় কেমন ভাবে নিজেকে সাজিয়ে তুলবেন রইল সহজ কিছু টিপস।

একঘেঁয়ে ভাবে শাড়ি পরতে পরতে অনেকেই বিরক্ত। কিন্তু শাড়ি এমনই একটা পোশাক যাকে নানান ভাবে পরা যেতে পারে। আসুন দেখে নেওয়া যাক সেগুলো কী কী।

দেখুন তাঁতের শাড়িতে বাঙালিদের আলাদা রকমের সুন্দর লাগে। তাঁরা অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এই শাড়িতে। এমনকি তাঁদের এই শাড়িতে ভালো মানায়ও। ফলে পুজোর জন্য আপনি যদি কোনও তাঁতের শাড়ি কিনে থাকেন তাহলে সেটাকে একদম সরু করে প্লিট করে পরতে পারেন। অথবা আঁচল ছাড়া দিয়েও সেটা পরতে পারেন।

এছাড়া আপনি কোনও তাঁতের শাড়িকে একটু আলাদা লুক দেওয়ার জন্য জিন্সের সঙ্গে পরতে পারেন। প্রথমে আঁচলটা করে নিন। এবার বাকি শাড়িটা কুঁচি করে সামনে এনে গুঁজে দিন জিন্সে। আর পিছন দিকটাও সমান করে গুঁজে নিন। কোমরে পরুন বেল্ট। এতে একদম অন্য একটা লুক পাবেন।

এছাড়া আগের ধরনের মতো করেই প্রথমে আঁচল করে নিন। তারপর বাকি অংশটাকে ঘাগড়ার মতো করে অল্প অল্প করে ঘুরিয়ে গোটা কোমর জুড়ে গুঁজে নিন। এতেও একটা নতুন ধরনের লুক পাবেন। ফলে আমাদের খুব পরিচিত তাঁতের শাড়িকেও আপনি একদম নতুন লুক দিতে সক্ষম হবেন।

বন্ধ করুন