বাংলা নিউজ > টুকিটাকি > Patient's penis amputated: গোপনাঙ্গে খুব সমস্যা, লিঙ্গটাই কেটে বাদ দিলেন চিকিৎসক! ক্ষুব্ধ রোগী যা করলেন

Patient's penis amputated: গোপনাঙ্গে খুব সমস্যা, লিঙ্গটাই কেটে বাদ দিলেন চিকিৎসক! ক্ষুব্ধ রোগী যা করলেন

লিঙ্গটাই কেটে বাদ দিলেন চিকিৎসক! (NCI)

Patient's penis amputated: গোপনাঙ্গে বেশ সমস্যা হচ্ছিল কিছুদিন ধরে। এর জেরে লিঙ্গটাই কেটে বাদ দিলেন চিকিৎসক। খেপে গিয়ে রোগী কী করলেন জানেন?

গোপনাঙ্গে কিছুদিন ধরে বেশ সমস্যা হচ্ছে! সমস্যার সুরাহা করতে চিকিৎসকের কাছে গিয়েছিলেন বছর ষাটের এক বৃদ্ধ। পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসক বলেন, লিঙ্গের মধ্যে নাকি একটি টিউমার হয়েছে। সেটি বার করতে হবে। কী উপায় এখন? চিকিৎসক জানান, এর জন্য লিঙ্গটা কেটে বাদ দিতে হবে। সে কথা শুনেই হতবাক হয়ে যান রোগী। চিকিৎসকের পরামর্শে একটু গররাজিই ছিলেন ওই বৃদ্ধ। কিন্তু রোগ থেকেও তো রেহাই চাই! তাই শেষ পর্যন্ত লিঙ্গচ্ছেদের পরামর্শেও রাজি হন উনি। সেই মতো নির্দিষ্ট দিনে অস্ত্রপচার করা হয়। নিরাপদেই কেটে বাদ দেওয়া হয় লিঙ্গটি। কিন্তু টিউমারটি কোথায়! অস্ত্রপচার করার পরেই বোঝা যায় বিশাল বড় ভুল হয়ে গিয়েছে! মশা মারতে রীতিমতো কামান দেগে ফেলেছেন ওই চিকিৎসক! সম্প্রতি ইতালির আরেজ্জোতে এই ঘটনা ঘটে।

আরও পড়ুন: যৌনজীবন সুখের নয়? তাতেই নাকি বাড়ছে মাইগ্রেন! দাবি গবেষণায়

আরও পড়ুন: আর একযুগেই ভয়ানক মুটিয়ে যাবে অর্ধেক পৃথিবী! আন্তর্জাতিক রিপোর্টে নয়া আশঙ্কা

অস্ত্রপচারের এই ঘটনা জানাজানি হওয়ার পর রীতিমতো রেগে বোম হয়ে ওঠেন ওই বৃদ্ধ। তাঁর কথায়,‘আমি এই চিকিৎসককে রীতিমতো ঘৃণা করি। আমার কথায় পাত্তাই দেননি ইনি।’ ২০১৮ সালের ১৩ নভেম্বর আরেজ্জোর সান দোনাতো হাসপাতালে এই অস্ত্রপচার শুরু হয়। ইতালির তাসকানিতে ভুল চিকিৎসার কারণে এই বিভ্রাট হয়।

আরও পড়ুন: ৬০০০ চিনা ইউটিউব চ্যানেল নিষিদ্ধ করল গুগল, গুরুতর অভিযোগ ব্লগারদের দিকে

আরও পড়ুন: সপ্তম আশ্চর্যের ভিতর লম্বা সুড়ঙ্গ! তোলপাড় সারা বিশ্বে, কোন রহস্য লুকিয়ে সেখানে

টেলিগ্ৰাফের একটি প্রতিবেদনে জানানো হয়, সিফিলিসে আক্রান্ত ছিলেন ষাট বছরের ওই ব্যক্তি। সাধারণ ওষুধ‌ দিয়েই চিকিৎসা করে সারিয়ে তোলা যেত তাঁকে। তার বদলে অস্ত্রপচার করে লিঙ্গটাই কেটে বাদ দেন চিকিৎসক। একইসঙ্গে বৃদ্ধটি সংবাদমাধ্যমকে বলেন,‘আমি সত্যি বিধ্বস্ত এখন। আমার খুব লজ্জা লাগছে। একেবারে গোড়া থেকে বাদ দিয়েছে পুরোটা। শুধু শুক্রথলি দুটি রয়েছে।’ এই ঘটনার জেরেই আগামী ৯ মার্চ আদালতে মামলার শুনানি হবে। ক্ষতিপূরণের দাবি নিয়ে মামলা করা হয়েছে। রোগীর আইনজীবীর আশা, এই মামলায় জিতে এক মিলিয়ন ইউরো পাওয়া যাবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী? EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল 'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.