বাংলা নিউজ > টুকিটাকি > Person with beer shot 15 second reel: এক হাতে বাইক, অন্য হাতে বিয়ার, হাইওয়েতে রিল শ্যুট করার গচ্চা কত গেল

Person with beer shot 15 second reel: এক হাতে বাইক, অন্য হাতে বিয়ার, হাইওয়েতে রিল শ্যুট করার গচ্চা কত গেল

একটু দুঃসাহসী স্টান্ট না হলে মজা আছে না কী! (Twitter)

Person with beer shot 15 second reel know the fine charged by police: এক হাতে বাইক আর অন্য হাতে বিয়ার। সম্প্রতি হাইওয়েতে এইভাবেই রিল শ্যুট করেন এক ব্যক্তি। তার কত গচ্চা গেল এর জন্য?

স্টান্ট তো অনেকরকমের হয়। তবে একটু সাহসী স্টান্ট না হলে মজা আছে নাকি! তাই দুই চাকার গাড়ি চলা নিষিদ্ধ এক্সপ্রেসওয়েতেই বাইক নিয়ে ঢুকে গেলেন 'স্টান্টম্যান'। আসল স্টান্ট অবশ্য অন্য। হেলমেটহীন আরোহীর এক হাতে ছিল বিয়ার, অন্য হাতে বাইকের পিকআপ। বিয়ার খেতে খেতেই 'ঝক্কাস' বাইক চালালেন। আর রিলও বানানো হল সেটির। সম্প্রতি সেই 'বুকের পাটা' দেখানো রিলটিই নেট দুনিয়াতে ছড়িয়ে পড়ে। এমন দুঃসাহসী স্টান্ট শ্যুট করার জেরে অবশ্য গাঁটের কড়িও খসল আরোহীর। আইন ভাঙার অভিযোগে ৩১০০০ টাকা জরিমানা দিতে হল ট্র্যাফিক পুলিশকে।

সম্প্রতি উত্তরপ্রদেশের গাজিয়াবাদে দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে এই ঘটনাটি ঘটে। অভিষেক কুমার নামের অভিযুক্ত ব্যক্তিটি নিষিদ্ধ হাইওয়েতে বাইক নিয়ে উঠেছিলেন। শুধু এই নিয়ম লঙ্ঘনের জন্যই একজনকে জরিমানা দিতে হতে পারে। তবে আইন ভাঙার গুনতিতে বেশ কয়েক দফা এগিয়ে ছিলেন তিনি। মাথায় হেলমেট ছাড়াই এক হাতে বিয়ার নিয়ে অন্য হাতে বাইক চালাতে চালাতে রিল শ্যুট করেন। এর ফলও ভোগ করতে হয় তাঁকে। রিলটি পোস্ট করার পরেই টুইটারে এক ব্যক্তি গাজিয়াবাদ পুলিশকে উল্লেখ করে ভিডিয়োটি শেয়ার করেন‌। তা দেখেই গাজিয়াবাদ পুলিশ সক্রিয় হয়। অভিযুক্তকে দ্রুত খুঁজে বার করা হয়। ১৫ সেকেন্ড রিল বানাতে গাজিয়বাদ ট্রাফিক পুলিশকে মোট ৩১০০০ টাকা জরিমানা দিতে হয়। হেলমেট ছাড়া বাইক চালানো ও মদ্যপানের মতো একাধিক চার্জে অভিযুক্ত করা হয় তাঁকে। টুইটারে এক ব্যক্তি গাজিয়াবাদ পুলিশকে উল্লেখ করে ভিডিয়োটি শেয়ার করেন‌। তার উত্তরে গাজিয়াবাদ পুলিশের তরফে জরিমানার কাগজের ছবি পোস্ট করা হয়। একইসঙ্গে জানানো হয়, অভিযুক্ত অভিষেক কুমারের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

মোটর ভেহিকল অ্যাক্ট, ১৯৮৮ সালের একাধিক ধারা লঙ্ঘন করায় মোটা অঙ্কের জরিমানা হয় তাঁর। নেটদুনিয়ায় রিলের লাইক ও শেয়ার গোনার ইচ্ছে থাকলেও শেষ পর্যন্ত বড়সড় জরিমানার অঙ্ক গুনতে হল তাঁকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন