বাংলা নিউজ > টুকিটাকি > Rahul Dravid in Deewar: রাহুল দ্রাবিড় এবার সিনেমায়? অমিতাভের ‘দিওয়ার’-এর রিমেকে? শ্যুটিং ভিডিয়ো ভাইরাল

Rahul Dravid in Deewar: রাহুল দ্রাবিড় এবার সিনেমায়? অমিতাভের ‘দিওয়ার’-এর রিমেকে? শ্যুটিং ভিডিয়ো ভাইরাল

বিগ বি নন, রাহুল দ্রাবিড়

Rahul Dravid's Viral Video: অমিতাভ অভিনীত ‘দিওয়ার’ ছবির রিমেকে অভিনয় করছেন নাকি দ্রাবিড়? ভিডিয়ো ভাইরাল হতেই উঠল প্রশ্ন। 

‘দিওয়ার’-এ রিমেক হচ্ছে? আর সেই রিমেকে অমিতাভ বচ্চন অভিনীত চরিত্রে অভিনয় করছেন রাহুল দ্রাবিড়?

সোশ্যাল মিডিয়ায় এমনই এক কথা ছড়িয়ে পড়েছে। আর ছড়াবে নাই বা কেন, ‘দিওয়ার’-এর অমিতাভ-সাজে দেখা গিয়েছে, ভারতীয় ক্রিকেট দলের এক সময়কার ‘দিওয়ার’ নামে দেওয়ালকেই। আর তা থেকেই উঠেছে প্রশ্ন। রাহুল দ্রাবিড় কি এবার তাহলে অভিনয়ে? সিনেমার নায়কের চরিত্রে?

বিষয়টি একটপ খোলসা করা যাক। আসলে এটি একেবারেই তা নয়। রাহুল কোনও সিনেমায় অভিনয় করছেন না। তিনি অভিনয় করেছেন একটি বিজ্ঞাপনে। সেই বিজ্ঞাপনে তাঁকে সাজানো হয়েছে ‘দিওয়ার’-এ অমিতাভ বচ্চনের চেহারার আদলে। এবং কারখানার ভিতরের দৃশ্যের অনুকরণেই নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। কিন্তু কীসের বিজ্ঞাপন এটি?

এটি হল একটি শুকনো ফল বিক্রিকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপন। সেই বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড় বলছেন, টিমের সকলে তাঁকে দ্য ওয়াল বলেই ডাকেন। কিন্তু ভেজাল জিনিস আর আসল শুকনো ফলের মাঝ খানে দেওয়াল হিসাবে দাঁড়িয়ে আছে ওই কোম্পানি। ‘ফার্মলে’ নামক সেই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের ভিডিয়োটিই বিশাল ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

(আরও পড়ুন: বিশ্বকাপের আগে এখনও সেট হয়নি কম্বিনেশন, দ্রাবিড়ের সঙ্গে দুই ঘণ্টার বৈঠক জয় শাহর- রিপোর্ট)

তবে শুধু ওই বিজ্ঞাপনের ভিডিয়োই নয়, এর পাশাপাশি ওই বিজ্ঞাপনের একটি শ্যুটিং ভিডিয়োও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দু’টি ভিডিয়োই সমান জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিয়ো দু’টি দেখে অনেকেই মজা পেয়েছেন। তবে অনেকেই মজা করে বলেছেন, এই বিজ্ঞাপন দেখলেই বোঝা যায়, রাহুল দ্রাবিড় একেবারে খাঁটি মানুষ। তাঁর দ্বারা অভিনয়টা হবে না। এটি বলার পিছনে অবশ্য কারণও রয়েছে। শ্যুটিংয়ের ভিডিয়োটিতে দেখা যায়, কার্ড দেখে দেখে সংলাপ বলতে গিয়েও রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন রাহুল।

তবে কেউ কেউ বলেছেন, রাহুলের পর্দায় উপস্থিতি মোটেই খারাপ নয়। তিনি যদি অভিনয় করার সিদ্ধান্ত নিতেন, তাহলে চেহারা দিয়েই অনেককে ঘায়েল করে দিতে পারতেন। সব মিলিয়ে মজাই হয়েছে তাঁর এই বিজ্ঞাপন নিয়ে। আর সেই কারণেই দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়োদু’টি।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.