বাংলা নিউজ > টুকিটাকি > কান ফিল্ম ফেস্টিভ্যালে অন্য মেজাজে ধরা দিলেন রাজপাল! শেয়ার করে নিলেন নানা মুহূর্তের ছবি

কান ফিল্ম ফেস্টিভ্যালে অন্য মেজাজে ধরা দিলেন রাজপাল! শেয়ার করে নিলেন নানা মুহূর্তের ছবি

কান ফিল্ম ফেস্টিভ্যালে রাজপাল যাদব

কান ফিল্ম ফেস্টিভ্যালে ফুরফুরে মেজাজে ধরা দিলেন রাজপাল যাদব। এই প্রথম তিনি এই চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন। সেখান থেকেই অভিনেতা তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিচ্ছেন সমাজ মাধ্যমের পাতায়। তাঁর অভিনীত নতুন ছবি 'কাম চালু হ্যায়' এবার 'কান'-এর মঞ্চে।

কান ফিল্ম ফেস্টিভ্যালে ফুরফুরে মেজাজে ধরা দিলেন রাজপাল যাদব। এই প্রথম তিনি এই চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন। সেখান থেকেই অভিনেতা তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিচ্ছেন সমাজ মাধ্যমের পাতায়। তাঁর অভিনীত নতুন ছবি 'কাম চালু হ্যায়' এবার 'কান'-এর মঞ্চে। এই প্রসঙ্গে, বলিউড বাব্লের সঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান তিনি কতটা উচ্ছ্বাসিত।

কান ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর ছবি নিয়ে বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অভিনেতা। রাজপাল বলেন, “এই ছবিটিকে পছন্দ করার জন্য এবং কান ফিল্ম ফেস্টিভ্যালের মতো মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবে ছবিটি দেখানোর সুপারিশ করার জন্য আমি IMPAA (ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসোসিয়েশন) এর কাছে অত্যন্ত কৃতজ্ঞ। আমাকে এর আগেও এই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছিল কিন্তু কখনও আসা হয়নি। আসলে, আমি মনে মনে চাইতাম আমার কোনও ছবি যখন দেখানো হবে তখনই আমি যাব। আর অবশেষে সেই দিন। আমি আমার ছবির জন্যই আজ এখানে। আমি সত্যি আজ খুব খুশি এই চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পেরে। পাশাপাশি এখানে এত ভালোবাসা ও সম্মান পেয়ে আমি কৃতজ্ঞ এবং আনন্দিত।"

আরও পড়ুন: বনিতা হয়ে গেলেন 'মিস মালহোত্রা'! খবর প্রকাশ্যে আসতেই শুরু হইচই, ব্যাপারটা কী?

তিনি আরও বলেন, “যে সমস্ত ছবি এখানে দেখানো হয়, তাদের সকলের জন্যই এটি গর্বের ব্যপার। আমিও খুব খুশি যে আমি এমন একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে এত ভালো একটা কাজ ছবি তুলে ধরতে পারব সকলের সামনে।" তিনি আবারও বলিউড এবং IMPAA-কে ধন্যবাদ জানিয়ে বলেন, "বিশ্বের সমস্ত ধরনের দর্শকরা যে আমাদের ছবির আনন্দ নিতে পারবেন, দেখবেন এটাই আমারা সবচেয়ে ভালোলাগার জায়গা, পাশাপাশি গর্বেও বটে।"

আরও পড়ুন: শরমিনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সলমন! অভিনেত্রীর উত্তর শুনে অবাক নেটপাড়া

রাজপালের অভিনয় জীবন শুরু হয় 'দিল কেয়া করে' ছবির হাত ধরে। তারপর একে একে 'শূল', 'জঙ্গল', 'কোম্পানি', 'হাঙ্গামা', 'চুপ চুপ কে', 'মালামাল উইকলি', 'পার্টনার', 'ঢোল', 'ভুল ভুলাইয়া' এবং 'সত্যপ্রেম কি কথা'র মতো ছবিতে তিনি তাঁর অসামান্য অভিনয়ের জন্য খুবই প্রশংসিত হয়েছেন।

তাঁর নতুন ছবি 'কাম চালু হ্যায়' মূলত সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। রাজপালকে এখানে মনোজ পাটিলের চরিত্রে দেখা যাবে। ছবিতে দেখানো হয়েছে একটি সড়ক দুর্ঘটনায় মোনজ তার মেয়েকে হারায়। তারপর তার কার্যকলাপই ছবিটির মূল উপজীব্য। ছবিটি ১৯ মে থেকে 'ZEE5'-এ দেখা যাবে।

টুকিটাকি খবর

Latest News

গায়ে হলুদ, সিক্ত শরীরে লেপটে আছে গাঁদার পাপড়ি, শোভন-সোহিনীর বিয়ের অদেখা ঝলক কেমন কাটবে আগামিকাল শ্রাবণের প্রথম সোমবার? ২২ জুলাইয়ের রাশিফল দেখে নিন 'দল ব্যবস্থা নেবে... যতবড় নেতার ছত্রছায়ায় থাকুন', ২১ এর সভা থেকে অভিষেক-বার্তা ছেলের সঙ্গে সাঁতারে ডুব প্রিয়াঙ্কার, 'রাহুল কোথায়?' প্রশ্ন নেটপাড়ার সর্বদলীয় মিটিং থেকে লাইভ টুইট করেছেন জয়রাম রমেশের, খোঁচা দিল বিজেপি 'এগুলো আমায় শেখাবে না, এসব গান আমার মুখস্থ', মঞ্চেই কাকে বকা দিলেন মমতা? গুরু পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ আয়োজন, কার পুজো করলেন কাঞ্চন-শ্রীময়ী? ‘‌বিপদের মুখে একতাই শক্তি’‌, বাংলাদেশ থেকে ফেরা নাগরিকদের সাহায্যের আশ্বাস মমতার ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.