বাংলা নিউজ > টুকিটাকি > Real life barbie: সত্যিকারের বার্বি সাজতে সারা দেহে অস্ত্রোপচার, তার ফল কী হল

Real life barbie: সত্যিকারের বার্বি সাজতে সারা দেহে অস্ত্রোপচার, তার ফল কী হল

রিয়েল বার্বি সাজতে সারা দেহে অস্ত্রপচার, কেন এই সিদ্ধান্ত? (Instagram)

খেলনা পুতুল বার্বির তো অনেক দেখা মিলল। কিন্তু বাস্তব জীবনে? বাস্তব জীবনে তেমন বার্বি কী হয়? চেষ্টা করলে অনেককিছুই হয়। তেমনটই প্রমাণ করলেন অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের এক তরুণী।

খেলনা পুতুল বার্বির তো অনেক দেখা মিলল। কিন্তু বাস্তব জীবনে? বাস্তব জীবনে তেমন বার্বি কী হয়? চেষ্টা করলে অনেককিছুই হয়। তেমনটই প্রমাণ করলেন অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের এক তরুণী। ২৫ বছর বয়সি ওই তরুণীকে এখন বাস্তবের বার্বি রাজকুমারীর মতো দেখতে। কয়েকটি বিশেষ সার্জারি করিয়ে নিজেকে বার্বি করে তুলেছেন ওই তরুণী। কত খরচ পড়েছে? ১ লাখ ডলারেরও বেশি গচ্চা গিয়েছে তার। অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জাজমিন ফরেস্ট নামের ওই তরুণী তাঁর অভিজ্ঞতার কথাও জানিয়েছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, তাঁর জীবনকে আগাগোড়া পাল্টে দিয়েছে এই সার্জারি। তাঁর কথায়, ১৮ বছর বয়সে প্রথমবার তাকে সার্জারির মুখোমুখি হতে হয়। সেই সময় স্তনের আকৃতি বাড়াতেই সার্জারি করিয়েছিলেন তিনি। এরপর লস অ্যাঞ্জেলেসে ছুটিতে যাওয়ার সময় আবারও সার্জারি করান তিনি।

আরও পড়ুন: প্রেমিকের মধ্যে ৫ গুণ খোঁজে মেয়েরা, জেনে নিলে আর চিন্তা নেই

আরও পড়ুন: বোঝো ঠেলা! অ্যান্টাসিডই নাকি অতিরিক্ত বাতকর্মের কারণ! কেন জানেন

ইতিমধ্যেই নিজেকে বাস্তবের বার্বি করে তোলার জন্য মিসেস ফরেস্ট একাধিক প্লাস্টিক সার্জারি করেছেন। ভবিষ্যতে আরও এমন একাধিক সার্জারি করানোর পরিকল্পনা রয়েছে তাঁর। এর পিছনে একটি বড় কারণও রয়েছে বলে তার মত। তাঁর কথায়, অস্ত্রপচার করে বাস্তবের বার্বি হয়ে উঠতে না পারলে তাঁর পক্ষে জীবনে এগিয়ে যাওয়া মুশকিল ছিল। এখন তাঁকে এভাবে দেখে অনেকেই সাহসী নারী বলে মনে করেন। যখন তিনি কিশোরী ছিলেন, তখনই ভেবেছিলেন প্লাস্টিক সার্জারি করে নিজের ভোল পাল্টে ফেলবেন। এখন ধীরে ধীরে নিজের সেই স্বপ্নই পূরণ করছেন জাজমিন।

একইসঙ্গে জাজমিন এও বলেন, তিনি রাস্তায় নকল স্তন নিয়ে মেয়েদের ঘোরাফেরা করতে দেখতেন। পাশাপাশি সুন্দরী মহিলাদের প্রতি পুরুষরা কেমন আচরণ করেন, সেও তাঁর নজর এড়াত না‌। তাই সব মিলিয়ে এমন সিদ্ধান্ত নেন জাজমিন। তখনই ঠিক করে ফেলেন বড় হয়ে নিজের শরীরেই বিনিয়োগ করতে হবে তাঁকে। শুধু তাই নয়, প্রতিটি অস্ত্রপচারের পর নিজের পাল্টে যাওয়া চেহারাকে বেশ‌ উপভোগ করতেন তিনি। তাঁর প্রতি ছেলে ও মেয়েদের ব্যবহারও অনেকটা পাল্টে যায় সার্জারির পর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টুকিটাকি খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি?

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.