বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: আপনার প্রিয় মানুষটি আপনাকেই ভালোবাসে তো? নাকি আপনার অর্থকে
প্রেমিকা আপনার বদলে আপনার অর্থকেই বেশি ভালোবাসেন? চিনুন লক্ষণ

Relationship Tips: আপনার প্রিয় মানুষটি আপনাকেই ভালোবাসে তো? নাকি আপনার অর্থকে

  • Relationship Tips: প্রেমে পড়া বা সম্পর্কে যাওয়া কোনও ভুল কাজ নয়। কিন্তু আপনি সঠিক মানুষের সঙ্গেই সম্পর্কে গেলেন কিনা সেটা জেনে নেওয়া অবশ্যই জরুরি।

ভালোবাসা, এই অনুভূতিটা আমাদের সবার জীবনেই কখনও না কখনও ধরা দিয়েছে। মানুষ প্রেমে পড়লে সমস্ত কাজ ভুলে প্রিয় মানুষটাকে নিজের সবটুকু সময় দিয়ে থাকে। বিশ্বাস করেন। কিন্তু অনেক সময় এমনটাও দেখা গিয়েছে যে আপনি যাঁকে বিশ্বাস করেন হয়তো তার কাছে সেটার গুরুত্বই নেই। সে আপনাকে বিশ্বাস করে না। এই সম্পর্কের কোনও দাম নেই তাঁর কাছে।

আসলে আমরা অনেক সময় ভালোবেসে সম্পর্কে গেলেও মানুষ চিনতে পারি না। যার কারণে ঠকতে হয় আমাদের। মন ভাঙার কষ্ট সহ্য করতে হয়। না, ভালোবাসা বা সম্পর্কে যাওয়া ভুল নয়। কিন্তু সঠিক মানুষের সঙ্গে সম্পর্কে যাওয়াটা জরুরি। কী করে বুঝবেন আপনি যাঁকে ভালোবাসেন তিনি আপনাকেই ভালোবাসেন, আপনার অর্থ, প্রতিপত্তিকে নয়? তাঁর জন্য আপনাকে সচেতন থাকতে হবে। সজাগ থাকতে হবে।

ধরা যাক আপনি কোনও পুরুষ এবং কোনও সম্পর্কে আছেন। কী করে বুঝবেন যে আপনার প্রেমিকা আপনার বদলে আপনার অর্থকেই বেশি ভালোবাসেন? চিনুন এই লক্ষণগুলো।

১. তিনি আপনাকে বারবার শপিংয়ে নিয়ে যেতে বলবে। এবং আপনার টাকা দিয়েই শপিং করবেন। এক দুবার ঠিক আছে, কিন্তু বারংবার এমন হলে সচেতন হন!

২. ক্রেডিট কার্ড চাইছে: তাঁর কাছে টাকা thaka সত্বেও সে যদি বাইরে গিয়ে আপনার কার্ড এগিয়ে দিয়ে থাকে পেমেন্টের জন্য, বা নিজের কোনও প্রয়োজন মেটাতে আপনার ক্রেডিট কার্ড চায় বারবার তাহলে বুঝবেন তাঁর কাছে আপনার টাকার গুরুত্বই বেশি।

৩. তাঁর মুখে আপনাদের সম্পর্কের বদলে আপনার সম্পত্তির কথা বেশি শুনতে পেলে বুঝবেন সে আপনার অর্থের প্রতি লোভী।

৪. কথায় কথায় গিফট, সারপ্রাইজ ইত্যাদি চাইলেও সতর্ক হন। এর অর্থ আপনার প্রেমিকা লোভী। সে চায় আপনি তাঁকে কেবল কিছু না কিছু দিয়েই যান।

৫. কোথাও যেতে হলে সাধারণ জায়গার বদলে দামী জায়গায় ডেটে যেতে বলছেন। এক আধবার হলে ঠিক আছে। কিন্তু নিয়মিত যদি নামী দামী জায়গায় যান তাহলে কিন্তু দিনশেষে আপনার পকেটের উপরেই চাপ পড়বে।

ফলে এই লক্ষণগুলো প্রেমিকার মধ্যে দেখতে পেলে সচেতন হন।

বন্ধ করুন