বাংলা নিউজ > টুকিটাকি > মাত্র ৪৫ মিনিট গানের তালে নাচ, তাতে পুরো সুস্থ! কী এমন করলেন শিল্পা, দেখুন Video
শিল্পা শেট্টি (ফাইল ছবি)
শিল্পা শেট্টি (ফাইল ছবি)

মাত্র ৪৫ মিনিট গানের তালে নাচ, তাতে পুরো সুস্থ! কী এমন করলেন শিল্পা, দেখুন Video

  • বছরের শুরুটা অভিনব এক্সারসাইজ দিয়ে করলেন শিল্পা শেট্টি। ভিডিয়ো দিলেন ইনস্টাগ্রামে।

ব্যক্তিগত জীবনে যতই সমস্যা আসুক না কেন, স্বাস্থ্যের বিষয়ে যে শিল্পা শেট্টির ষোলো নজর সব সময়েই থাকে, সে কথা তাঁর অনুরাগী মাত্রই জানেন। তাই নতুন বছরের শুরুতেও যে শরীরচর্চায় তাঁর কোনও খামতি থাকবে না, তা তো পরিষ্কার। তবে যে সে শরীরচর্চা নয়, বছরের শুরুতেই শিল্পা করে দেখালেন অদ্ভুত এক শরীরচর্চা। সেটাকে অবশ্য নাচও বলা যেতে পারে। আর তাতেই নাকি সুস্থ থাকবে গোটা শরীর।

শিল্পা বলছেন, এটা হল হিপ-হপ-স্টাইল অ্যারোবিকস। এতে হৃদযন্ত্র, ফুসফুসের যেমন উপকার হবে, তেমনই মেদও কমবে এতে। হাত-পায়ের কোঅর্ডিনেশনও ভালো হবে এর ফলে। 

কিন্তু হঠাৎ এরকম অ্যারোবিকসের কারণ? সোশ্যাল মিডিয়াতেই শিল্পা জানিয়েছেন, তাঁর ফিটনেস প্রশিক্ষক ইয়াসমিন চৌহান গোটা শরীরের ব্যায়ামের জন্যই এই অ্যারোবিকসটা বানিয়েছেন। মাত্র ৪৫ মিনিটেই গোটা শরীরের ব্যায়াম হয়ে যায় এর ফলে। তাছাড়া এতে নাকি মস্তিষ্কেরও উপকার হয়। বিচার বিবেচনা বোধ বাড়ে এর ফলে। পছন্দের একটা মিউজিক চালিয়ে নিলেই হল। তার তালেতালে করে যাওয়া যায় এই অ্যারোবিকস। এটির ভিডিয়োও ইনস্টাগ্রামে দিয়েছেন শিল্পা।

রাজ কুন্দ্রাকে নিয়ে আইনি জটিলতা এবং বিতর্কের সময়ে কিছু সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন শিল্পা। তার আগে নিয়মিতই শরীরচর্চার ভিডিয়ো দিতেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় আবার ফিরে আসার পরেও তাঁর অনুরাগীরা লক্ষ্য করেছেন, শিল্পা নিজের স্বাস্থ্যের অবনতি হতে দেননি। অর্থাৎ এর মাঝেও শরীরচর্চায় বাধা পড়েনি তাঁর। ফলে নতুন বছরের গোড়াটাও যে শরীরচর্চা বাদ দিয়ে হবে না, তা সহজেই অনুমান করা যায়।

বন্ধ করুন