বাংলা নিউজ > টুকিটাকি > Valentine's Day 2022: Valentine's Day একা কাটাতে মনখারাপ লাগছে? এই দিনটিতে আনন্দে থাকবেন কীভাবে

Valentine's Day 2022: Valentine's Day একা কাটাতে মনখারাপ লাগছে? এই দিনটিতে আনন্দে থাকবেন কীভাবে

একা একাই আনন্দে থাকবেন কীভাবে? (ফাইল ছবি)

আপনার জীবনে কি এই মুহূর্তে প্রেম নেই? আজকের দিনটা কাটাতে মনখারাপ লাগছে? এই দিনটিও আপনি আনন্দে ভরিয়ে তুলতে পারেন। রইল সন্ধান।

১৪ ফেব্রুয়ারি অনেকের কাছেই বিশেষ দিন। যাঁদের পাশে তাঁদের প্রেমিক বা প্রেমিকা আছেন, তাঁদের অনেকেরই এই দিনটির জন্য বিশেষ পরিকল্পনা থাকে। কিন্তু সকলের তো তা হয় না। এমন অনেকেই আছেন, যাঁদের জীবনে এমন কেউ নেই। কিন্তু তাঁরাও চান কেউ থাকুন। এই দিনটিতে তাঁদের কারও কারও মনখারাপ হতেই পারে। 

কিন্তু মনখারাপ করে তো বসে থাকার ইচ্ছা নাও হতে পারে। সেক্ষেত্রে কী করবেন? দিনটি স্পেশাল করে তোলার জন্য রইল টিপস। 

  • অন্য দিনের মতো করেই কাটান: রোজ যে কাজ করেন, অফিসের কাজ, বাড়ির কাজ— সে সব করতে থাকুন। তাহলেই দেখবেন, আজকের দিনটি যে কারও কারও জন্য বিশেষ— সেটি আর মনেও পড়বে না। তাতে মনখারাপ কমবে।
  • আপনার মতো যাঁরা, তাঁদের নিয়ে পার্টি করুন: ডিনার পার্টির আয়োজন করুন। সেখানে এমন কাউকে ডাকবেন না, যিনি প্রেমের সম্পর্কে আছেন। তাতে মনখারাপ বাড়তে পারে। বরং আপনার মতো সিংগলদের ডাকুন। তাঁধের নিয়ে হইচই করুন।
  • বাবা-মা’র জন্য রান্না করুন: বাবা-মা তো আপনাকে ভালোবাসেন। আজকের দিনটি ওঁদের জন্য স্পেশাল বানিয়ে দিন। রান্না করুন এমন খাবার, যেগুলি ওঁরা খেতে পছন্দ করেন। দেখবেন, দিনটি আপনার কাছেও স্পেশাল হয়ে গিয়েছে।
  • নতুন রেসিপি দেখে কিছু বানান: মনখারাপ কমানোর জন্য রান্নার চেয়ে ভালো খুব কম কাজই আছে। আজ বরং নতুন কিছু একটি রেসিপি দেখে রান্না করুন। মনখারাপের অনেকটিই কমে যাবে।
  • সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকুন: আজ সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার চেষ্টা করুন। কারণ আজ সোশ্যাল মিডিয়া ভরে যাবে প্রেমের ছবিতে। সেগুলি মনখারাপ বাড়িয়ে দেবে। বরং বাগানের পরিচর্যা করুন, বা বাড়ি পরিষ্কার করুন। তাতে মনখারাপ কমবে।
  • প্রাক্তনের অপছন্দের কাজ করুন: আপনার প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা অত্যন্ত অপছন্দ করতেন, এমন কোনও একটি কাজ করুন। তাতেও মন ভালো হবে। ধরুন, তিনি হয়তো ভিডিয়ো গেম খেলা অপছন্দ করতেন, বা ছবি আঁকা— তাহলে আজ সেগুলিই করুন।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.