বাংলা নিউজ > টুকিটাকি > Viral: ‘শরীরে এত আরাম, শুধু আরাম!’, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তরুণীর ‘ফিটনেস-ফান্ডা’

Viral: ‘শরীরে এত আরাম, শুধু আরাম!’, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তরুণীর ‘ফিটনেস-ফান্ডা’

কী বলেছেন তরুণী?

Viral Video of Young Woman on Fitness: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাঙালি তরুণীর ফিটনেস মন্ত্র। ‘একটুর জন্য’ কেন তিনি দীপিকা পাড়ুকোনের মতো ছিপছিপে হতে পারেননি, সে কথা বলেছেন তিনি। আর মন জয় করেছেন সকলের। 

অনেকেই চান রোগা নির্মেদ শরীর পেতে। অনেকে আবার চেহারা নিয়ে হয়তো অতটাই চিন্তিত নন, কিন্তু চান হৃদযন্ত্র, ফুসফুস, পেশি, মাথা— মোটের উপর সব কিছু ঠিকঠাক থাকুক। আর তাই এঁদের সকলেরই জীবনে দু’টি লক্ষ্য থাকে— শরীরচর্চা করা আর মেপে খাবার খাওয়া। কিন্তু শেষ পর্যন্ত এর কোনওটাই তাঁরা করে উঠতে পারেন না। আপনিও যদি এই তালিকাভুক্ত হন, তাহলে আরও অনেককেই পাবেন, আর তেমনই একজনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

কে এই ব্য়ক্তি?

সম্প্রতি টুইটারে এক তরুণীর ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও তাঁর পরিচয় অনেকেরই অজানা, কিন্তু তিনি যা বলেছেন, তার সঙ্গে অনেকেই নিজেদের মানসিকতার মিল পেয়েছেন। কী বলেছেন এই তরুণী?

তাঁর কথায়, ‘মনটা চায়, একদম জিম করে, ডায়েট করে চিকন হয়ে দীপিকা পাড়ুকোন হয়ে যাই। জিম করার কথা ভাবি। খুব মন চায়, জিম করব, এক্সারসাইজ করব, অনেক হাঁটব, দৌড়াবো, একদম ব্যায়াম-ট্যায়াম করে ফাটিয়ে দেব।’

এর পরেই তরুণী বলেছেন মোক্ষম কথা, ‘কিন্তু আমার হাত-পা আমার কথাই শোনে না। খাটের থেকে উঠতে পারি না। শোওয়ার থেকেই উঠতে পারি না। শরীরে এত আরাম! খালি আরাম! কোথা থেকে এ আরাম আসে আমি জানি না।’ এই পর্যন্ত শুনেই বিপুল মজা পেয়েছেন অনেকে। বলেছেন, এটি যেন ঠিক তাঁদেরও মনের কথা।

তবে তরুণী এখানেই থামেননি। এর পরে চলে গিয়েছেন খাওয়ার প্রসঙ্গে। বলেছেন, ‘এর পরে কিছু খেতে নিলে, যত বারই, যখনই খেতে নিই, প্রতিবার আমি ভাবি, এবার কন্ট্রোল করে খাব। কম খাব, বুঝে-শুনে খাব। এই খাবারে ফ্যাট আছে, ওই খাবের কার্ব আছে। এগুলো মেনে খাবো। ভাতটা কম খাবো, আলুটা কম খাব, মাংসটা খাব না। এরকম অনেক কিছু চিন্তা করি। অনেক কিছু নিজেকে বলি। এবার এগুোল মেনে চলবই।’

এর পরে কী হয়?

তাঁর কথায়, ‘কিন্তু জিভ ব্যাটা আছে না। আউট অব কন্ট্রোল। কথাই শোনে না। খাবার দেখলেই এত রুচি! এত রুচি কোথা থেকে আসে! মজা… মুখে যখন খাবারটা নিই, কী যে মজা লাগে! কন্ট্রোল কী করব! আউট অব কন্ট্রোল হয়ে খাই, যত বার খাই!’

এর পরে তরুণী ব্যাখ্যা দিয়েছেন তাঁর এই মানসিকতার। তাঁর মতে, তাঁর মাথার দুটো দিক আছে। একটা দিক তাঁকে বলে সুন্দর থাকতে হবে, ফিট থাকতে হবে। তখনই অন্য দিকটা তাঁকে বলে, ‘রোগা হলেও মরবি, মোটা হলেও মরবি। এমনিও মরবি, ওমনিও মরবি। খেয়ে মর।’ তাঁর কথায়, এর পরেই তিনি জিম করার, ডায়েট করার উৎসাহ হারান।

তাঁর এই ভিডিয়ো দেখে বহু মানুষ বলেছেন, তিনি ঠিক তাঁদেরই মতো। তাঁদেরও ঠিক এমনটাই হয়। শেষে তরুণী এটিও বলেছেন, এত কথা যে তিনি ভিডিয়োয় বললেন, এগুলো বলতে বলতেও তাঁর খিদে পেয়ে গিয়েছে।

বন্ধ করুন