বাংলা নিউজ > টুকিটাকি > Viral video: অস্ত্রপচারে বাদ যায় হাঁটুর অংশ, বাড়ি ফিরে তা দিয়েই রাঁধলেন পাস্তা! জানালেন কারণ

Viral video: অস্ত্রপচারে বাদ যায় হাঁটুর অংশ, বাড়ি ফিরে তা দিয়েই রাঁধলেন পাস্তা! জানালেন কারণ

অস্ত্রপচারে বাদ যায় হাঁটুর অংশ (Instagram)

গুরুতর চোটের কারণে হাঁটু থেকে বাদ দিতে হয়েছিল কিছুটা অংশ। সেই অংশ চিকিৎসক রোগীকে রাখতেও দেন। চিকিৎসক রোগীকে বলেছিলেন, তিনি চাইলে নিজের হাঁটুর অংশ নিজের সঙ্গে রাখতে পারেন। রোগী তাতে রাজিও হয়ে যান।

গুরুতর চোটের কারণে হাঁটু থেকে বাদ দিতে হয়েছিল কিছুটা অংশ। সেই অংশ চিকিৎসক রোগীকে রাখতেও দেন। চিকিৎসক রোগীকে বলেছিলেন, তিনি চাইলে নিজের হাঁটুর অংশ নিজের সঙ্গে রাখতে পারেন। রোগী তাতে রাজিও হয়ে যান। কিন্তু বাড়ি ফিরে কিছুদিন পর অদ্ভুত খেয়াল চাপে মাথায়। নিজের দেহের অংশ নিজের ভিতরে থাকলেই তো ভালো। তাই সেই দিয়ে পাস্তা বানিয়ে খেয়ে ফেললেন তিনি। ঘটা করে সেই গল্পও ভাগ করে নিলেন নিজের অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি একটি সোশ্যাল ইনফ্লুয়েন্সারের এমন ঘটনাই চমকে দিয়েছে সবাইকে। তাঁর অভিজ্ঞতার কথা শুনে রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: ত্বকের বলিরেখা থেকে কালো ছোপ, সব ভ্যানিশ হয় একটি বাদামের গুণে! নামটা জানেন কি

আরও পড়ুন: স্বচ্ছ স্ফটিকের পোশাক এবার গিনিস বুকে, ক’টি স্ফটিক দিয়ে তৈরি শুনলে চমকে উঠবেন

ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত? সমাজ মাধ্যমে বিখ্যাত স্পেনের এক তরুণী পাওলা গনু। তিনি তার ক্লাব ১১৩ পডকাস্টের রেকর্ডিংয়ের সময় নিজের এমন একটি অভিজ্ঞতার কথা জানান। সেখানে তিনি বলেন, তাঁর হাঁটুর কার্টিলেজ (হাঁটুর ভিতরে থাকা একটি তরুণাস্থি) দিয়েই তিনি পাস্তা রেঁধে খেয়েছেন। শুধু খেয়েছেন বললে কম বলা হয়, নিজের প্রেমিককেও খাইয়েছেন সেই পাস্তা। তিরিশ বছরের তরুণী পাওলা তাঁর পডকাস্টে চিকিৎসকের কথাও বলেন। কিছুদিন আগে তিনি গুরুতর চোট পেয়েছিলেন হাঁটুতে। তারপরেই একটি অস্ত্রপচারের মাধ্যমে চিকিৎসা করাতে হয়। অস্ত্রপচারের সময় হাঁটুর জোড়ে থাকা একটি তরুণাস্থি বাদ যায়। চিকিৎসক পাওলাকে জিজ্ঞেস করেন, তিনি সেই তরুণাস্থি নিয়ে যাবেন কিনা। তখনই পাওলা রাজি হয়ে যান। অ্যালকোহলের দ্রবণে ওই অংশটি ডুবিয়ে তাঁকে দিয়ে দেওয়া হয়।

এরপর বাড়ি ফিরে কিছুদিন পরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেন পাওলা। নিজের অঙ্গ নিজের ভিতরে থাকা ভালো এই ভেবেই সেটি দিয়ে পাস্তা রেঁধে ফেলেন। বোলোগনিজ রাঁধার সময় সসের মধ্যে ব্যবহার করেন ওই তরুণাস্থি। পাওলার কথায়, তিনি ও তাঁর প্রেমিক দুজনেই বেশ উপভোগ করেছেন ওই খাবার। প্রসঙ্গত ইনস্টাগ্রামে ইনফ্লুয়েন্সার পাওলার অনুরাগীর সংখ্যা ২০ লাখের কোঠায়। নেটিজেনরা পাওলার এই গল্প শুনে রীতিমতো হতবাক। এমন রেসিপির আইডিয়ার কথা শুনে কমেন্টে অনেক প্রশংসাও করেন। অনেকে আবার পোস্ট করেন নাক কুঁচকানোর ইমোজি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর

Latest News

'রবি কিষাণ আমার জন্মদাতা', ডিএনএ পরীক্ষার দাবি তুলে মামলা অভিনেত্রীর অর্ধেক টুর্নামেন্টেই রেকর্ডের ছড়াছড়ি, IPL ২০২৪-র ৫টি সর্বকালীন নজিরে চোখ রাখুন IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা, আচমকা কেন এই বদল?

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.