বাংলা নিউজ > টুকিটাকি > Soha Ali Khan Workout: সহজে মেদ কমাতে চান? দেখুন সোহা আলি খান কীভাবে কমান, রইল Video

Soha Ali Khan Workout: সহজে মেদ কমাতে চান? দেখুন সোহা আলি খান কীভাবে কমান, রইল Video

সোহা আলি খানের আর্ম ওয়ার্কআউট (ফাইল ছবি)

আপনি কি নিয়মিত শরীর চর্চা করেন? আরও ভাল কী করে নিজেকে রাখা যায় যদি ভেবে থাকেন তাহলে দেখে নিন সোহা আলি খানের আর্ম ওয়ার্কআউট।

সোহা আলি খান প্রচণ্ড রকমের ফিটনেস ফ্রিক। শরীর চর্চার প্রতি যথেষ্ট নজর দেন, এবং নিয়মিত চর্চা করেন। দিন দিন তাঁর এই শরীর চর্চা যেন আরও ভালো এবং উন্নত হচ্ছে। আপনি দেখে নিন হয়তো এই ব্যায়ামগুলো আপনারও কাজে লাগতে পারে।

সোহা মূলত জোর দেন যোগব্যায়ামের উপর। তিনি তাঁর ঘরে বসেই সাধারণত নিয়মিত শরীর চর্চা করে থাকেন। এই শরীর চর্চার ফলেই তিনি যখন খুশি যেখানে খুশি কাজ করতে পারেন, এতটাই এনার্জি তাঁর। তাঁর কোনও সমস্যাই হয় না। সোহার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারলেই দেখা যাবে তাঁর শরীর চর্চার নিদর্শন।

সোহা কদিন আগে থেকেই নিবিড় ভাবে আর্ম ওয়ার্কআউট শুরু করেছেন। ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও দিয়েছেন যেখানে দেখা গিয়েছে তিনি একের পর এক ব্যায়াম করে চলেছেন হাতের জোর বাড়ানোর জন্য।

এই ভিডিওতে দেখা গিয়েছে তিনি ট্রি পোজে দাঁড়িয়ে আছেন। ডাম্বেল দিয়ে ওয়ার্কআউট করছেন এমন ছবিও দেখা গিয়েছে। তাঁর পরনে একটি কাল রঙের ক্রপ টপ ছিল। সঙ্গে কালো রঙের জিম করার প্যান্ট। সঙ্গে ক্যাপশনে লিখেছেন 'ব্ল্যাক ইস ব্যাক অ্যান্ড আর্মস'।

দেখে নেওয়া যাক সোহা যে ব্যায়ামগুলো করেন তাতে কী উপকার হয়?

সোহা যে ব্যায়ামগুলো করেন তাতে শুধু শক্তি বৃদ্ধি পায় এমনটা নয়, হার্টের স্বাস্থ্যও ভাল থাকে, ঘুম ভালো করতে সাহায্য করে। ক্যালোরি বার্ন করতেও সাহায্য করে। সঙ্গে ভালো রাখে স্বাস্থ্য এবং ওজন।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.