বাংলা নিউজ > টুকিটাকি > Durgapuja Theme on Sourav Ganguly: দুর্গাপুজোর থিমে সৌরভের জীবন? পুজো মণ্ডপে কি নতুন ‘দাদাগিরি’ দেখতে চলেছে কলকাতা
দুর্গাপুজোর থিমে নাকি এবার সৌরভের জীবন? 

Durgapuja Theme on Sourav Ganguly: দুর্গাপুজোর থিমে সৌরভের জীবন? পুজো মণ্ডপে কি নতুন ‘দাদাগিরি’ দেখতে চলেছে কলকাতা

  • দুর্গোপুজোয় তো তিনি পুরোদস্তুর অংশ নেন। কিন্তু তাঁর জীবন নিয়ে দুর্গোপুজোর থিম! এমন কাণ্ডই নাকি এবার ঘটতে চলেছে। 

তাঁরও ৫০ বছর বয়স হবে এবার। ক্লাবের পুজোরও ৫০ বছর। তাই নাকি এবার পুজোর থিমে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে। এমনই কথা জানা গিয়েছে সংবাদমাধ্যম সূত্রে।

সম্প্রতি বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো নিয়ে আলোচনা তুঙ্গে। এই ক্লাবের পুজোর পৃষ্ঠপোষক খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার ক্লাবের পুজোটি ৫০ বছরে পা দিচ্ছে। তাই পুজোর থিম ‘মহারাজার ৫০য়ে ৫০’।

কলকাতার দুর্গাপুজো এবার আরও বড় আকার নিতে পারে। এমনই ধারণা অনেকের। কারণ ইউনেস্কোর স্বীকৃতির পরে এবার পুজো নিয়ে বড় করে ভাবছে বহু ক্লাবই। সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও প্রতি বছর পাড়ার ক্লাবের পুজোর সঙ্গে পুরোদস্তুর যোগ দেন। কিন্তু এবারের বিষয়টি তাঁর জন্য আলাদা। তার কারণ বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো।

সৌরভের জন্মের বছরেই শুরু হয়েছিল এই ক্লাবের পুজো। এই ক্লাবের কর্মকর্তারাও ভারতীয় ক্রিকেটের ইতিহাসের এক অধ্যায় রচিত হতে দেখেছেন খুব কাছ থেকে। সৌরভ যেভাবে মহিরুহ হয়ে উঠেছেন, তা প্রত্যক্ষ করেছেন এই ক্লাবের বর্ষীয়ান সদস্যরা। তাঁদের কাছে তাই সৌরভের গুরুত্বই আলাদা।

এসব মিলিয়েই এবারের থিম মহারাজকে উৎসর্গ করা হবে বলে মনে করেছে বড়িশা প্লেয়ার্স কর্নার। থিম তো হবে, কিন্তু কী থাকবে সেখানে? সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, সৌরভের জীবন তুলে ধরতে চলেছে এই ক্লাব। যদিও সে বিষয়ে এখনও ক্লাবের তরফে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। সংবাদমাধ্যমকে ক্লাবের এক সদস্য জানিয়েছেন, এমনও হতে পারে থিমের পুরোটা সৌরভকে নিয়ে হবে না। তার অংশ হিসাবে সৌরভ থাকবেন। তবে পুরোটাই এখনও ভাবনাচিন্তার পর্যায়ে রয়েছে। এমনও জানা গিয়েছে। সব ঠিকঠাক চললে সৌরভের আর এক ‘দাদাগিরি’ যে দেখতে চলেছে কলকাতার পুজো, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

বন্ধ করুন