বাংলা নিউজ > টুকিটাকি > Bizzare news: অজান্তেই পায়ের ভিতর ডিম পেড়েছে মাকড়সা! ‘বাবা’ হয়ে ইনি এখন কী করছেন জানেন

Bizzare news: অজান্তেই পায়ের ভিতর ডিম পেড়েছে মাকড়সা! ‘বাবা’ হয়ে ইনি এখন কী করছেন জানেন

অজান্তেই পায়ের ভিতর ডিম পেড়েছে মাকড়সা! (ছবি সৌজন্য: ফ্রিপিক)

Bizzare news: মাকড়সার কামড়ই কাল হল শেষে। পায়ের বুড়ো আঙুলের কামড় থেকেই সেখানে বাসা বেঁধেছে মাকড়সা। পেরুভিয়ান মাকড়সা ডিম পেড়েছে সেখানে।

আজব কাণ্ড ঘটারও তো একটি সীমা আছে! এমনটা মনে হলেও মাঝে মাঝে আজব কাণ্ড বাঁধ ভেঙে দেয় কল্পনার। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে এক ব্যক্তির সঙ্গে। তাঁর পায়ের ডগাতেই ডিম পেড়ে পালাল মাকড়সা। প্রথমে কিছুই বুঝতে পারেননি আক্রান্ত ওই ব্যক্তি। পরে টের পেতেই রীতিমতো তাজ্জব বনে যান। দ্রুত ছুটে যান চিকিৎসকের কাছে। এমন ঘটনায় রাগবেন না কাঁদবেন তা বুঝে উঠতে পারেননি ওই ব্যক্তি। 

(আরও পড়ুন: দুধের সঙ্গে ভুলেও এই ৫ খাবার নয়! পেটের ঝামেলা ভোগাবে)

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে ব্রিটেনের কলিন ব্লেকের সঙ্গে। তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন একটি ছুটিতে। ফ্রান্সের মার্সেইল নামের স্থানে ঘুরতে যান ওই যুগল। সেখানে গিয়েই তিনি দেখতে পান তাঁর পা ফুলে যাচ্ছে। ফুলে বেগুনি রং হয়ে গিয়েছে রীতিমতো। বিবিসি-র রিপোর্ট অনুযায়ী, পায়ের মধ্যে নাকি একটি ডিম ফুটে বাচ্চাও বেরিয়েছে। কারণ গোটাটাই ঘটেছে চামড়ার ভিতর!

এই ঘটনা দেখামাত্রই চিকিৎসকের কাছে ছুটে যান কলিন ব্লেক। সেখানে চিকিৎসকের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন পেরুভিয়ান মাকড়সার কথা। পেরুভিয়ান মাকড়সার কামড় থেকেই এমনটা হচ্ছে। শুধু তাই নয়, পায়ের বুড়ো আঙুলের ভিতর ডিম পেড়েছে ওই মাকড়সা। এমন ঘটনা শুনে রীতিমতো আঁতকে উঠতেই হয়। প্রথমে সেই কামড়কে অন্যকিছু বলেই ভেবেছিলেন চিকিৎসকরাও। কলিন প্রচণ্ড পা ঘষতেন অস্বস্তি কমানোর জন্য কিন্তু তাতে কোনও রেহাই হয়নি। শেষ পর্যন্ত জানা গিয়ছে,  সেটি একটি মাকড়সার কামড়।

(আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ৯৯টি পানশালা ভ্রমণ! গিনিস বুকে নাম উঠল এই দুই বন্ধুর)

ডাক্তারি পরীক্ষার সময় তাঁর বুড়ো আঙুলের ওই অংশ কাটা হয়। চা-পাতার রসের মতো কিছু একটা বেরিয়ে আসতে দেখা যায়। পরে বোঝা যায়, সেটি আসলে মাকড়সার ডিমের অংশ। এর পর যত ফোলাভাব কমতে থাকে, ততই দাঁতের দাগ ধীরে ধীরে স্পষ্ট হয়ে ওঠে।

এই ঘটনার কয়েকদিন পর ঘটে যায় আরও একটি তাজ্জব ঘটনা। পায়ের ক্ষতস্থান থেকে বেরিয়ে আসে একটি ছোট্ট মাকড়সা। যা দেখে রীতিমতো চমকে ওঠেন কলিন। তবে চিকিৎসকের কথায় এটাই স্বাভাবিক। কারণ পায়ের ভিতর ডিম পেড়েছে ওই মাকড়সা। এখন সেটা ফুটে একে একে  বাচ্চা বেরোচ্ছে। তবে এটি আটকাতে নানারকম চেষ্টাও করছেন চিকিৎসকরা। আপাতত অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে কলিনকে।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.