বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: রামনামের ডিজে মিক্স, সঙ্গে নাচ! ভিডিয়ো দেখে কেউ দিচ্ছেন গাল, কেউ বলছেন এই তো চাই

Viral Video: রামনামের ডিজে মিক্স, সঙ্গে নাচ! ভিডিয়ো দেখে কেউ দিচ্ছেন গাল, কেউ বলছেন এই তো চাই

রামনামের সঙ্গে উদ্দাম নাচ পড়ুয়াদের। 

Students Dance with DJ Mix of Bhajan: সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি কলেজের ভিডিয়ো। সেখানে রামনামের ডিজে মিক্সের সঙ্গে চলছে উদ্দাম নাচ। 

রামনামের অদ্ভুত মহিমা। এ কথা অনেকেই বলেন। শুনলেই ভিতর থেকে শান্তি আসে। কিন্তু সেই গানই যদি ডিজে মিক্স করে বাজানো হয়? হালে এমনটাই হয়েছে গোয়ার এক কলেছে। আর সেই ভিডিয়ো নিয়েই উত্তাল নেটদুনিয়া।

হালে এই কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। পড়ুয়াদের জন্য ডিজে মিক্সে বাজানো হয়েছে রামনাম। ডিজে মিক্সের পরিচিত তালে বাজছে ভজন। তারই ফাঁকে বলা হচ্ছে ডিজে সন্দীপের নাম। আর ছেলেমেয়েরা তালে তালে উদ্দাম নাচছেন।

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতে, তা নিয়ে যে আলোচনা হবে, তা বলার অপেক্ষা রাখে না। একদল রীতিমতো ক্ষেপে গিয়েছেন এই ভিডিয়ো দেখে। তাঁদের মতে, ভজন গাওয়ার, বাজানোর নির্দিষ্ট সময় এবং পরিবেশ দরকার। এমন ডিজে মিক্স করে বাজানোর মতো গান ভজন নয়। কেউ বলেছেন, এই জন্যই নতুন প্রজন্মকে দু’চক্ষে সহ্য করতে পারেন না। রামনাম সেখানেই বাজানো উচিত, যেখানকার পরিবেশেই পবিত্রতা আছে। এমন ‘পাপ’-এর আবহে তা বাজানো উচিত নয়।

কিন্তু এর উলটো মতও যে নেই, তা নয়। কেউ কেউ বলেছেন, রামনাম মোটেই ফেলনা নয়। যে কোনও সুরে, তালে বাজানো হোক না কেন, তা মহানই থাকবে। আর তা কানে গেলেই পূণ্য হবে। কেউ এর সঙ্গে বলেছেন, নাচের মধ্যে খারাপ কিছুই নেই। নাচ তো সাধনারই অঙ্গ। ফলে কেউ যদি রামনামের সঙ্গে নাচেন, তাহলে ভজনকে অপমান করা হয় না। তা সে যতই ডিজে মিক্স করে বাজানো হোক না কেন।

টুকিটাকি খবর

Latest News

চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে জলসার নতুন মেগার প্রোমো আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA?

Latest IPL News

চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.