বাংলা নিউজ > টুকিটাকি > হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানের চাবুক ফিগারের রহস্য কি? জেনে নিন এখনই
সুজান খান। 
সুজান খান। 

হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানের চাবুক ফিগারের রহস্য কি? জেনে নিন এখনই

  • সুজানের ওয়ার্কআউটের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সকলেই বাহবা জানিয়েছেন তাঁকে। 

ইন্টিরিয়ার ডিজাইনার ও ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করে চলেছেন সুজান খান। আর তিনি মনে করেন এনডরফিন হরমোন করতে পারে না এমন কোনও কাজ নেই। তাই ব্যস্ত শিডিউলের ফাঁকে সময় বের করে নিয়ম মেনে শরীরচর্চা করেন। উদ্দেশ্য নাকি, এই এনডরফিন হরমোনকে উত্তেজিত করে তোলা। যাতে তা আরও সক্রিয় হয়ে ওঠে দেহের ভিতরে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফাংশনাল ওয়ার্কআউটের ভিডিয়ো শেয়ার করেছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী। যা নিসন্দেহে সপ্তাহান্তে আরও বেশি করে এক্সারসাইজ করার অনুপ্রেরণা যোগাবে নেট-নাগরিকদের। 

ইনস্টাগ্রামে এই রিল ভিডিয়োটি পোস্ট করেছেন সুজান। ক্যাপশনে লিখেছেন, ‘পৃথিবীতে এমন কোনও শক্ত কাজ নেই যা এনডরফিন সঠিক করে দিতে পারে না’। মনোক্রোম টাইটসের সঙ্গে কালো রেয়ারব্যাক ক্রপটপ পরেছেন সুজন। ৪২ বছরের এই সুন্দরী চুল হাফ পনিটেল করে রেখেছেন শরীরচর্চায় যাতে সুবিধে হয় তার জন্য।

ভিডিয়োতে সুজানকে একাধিক ফাংশনাল এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে। যা শরীরের মাংসপেশীকে সচল রাখে ও দৃঢ় রাখতে সাহায্য করে। দুই সন্তানের মা সুজানকে ডাম্বেল প্রেস উইথ গ্লুড ব্রিজ, বিভিন্ন ধরনের প্ল্যাঙ্ক করতে দেখা যাচ্ছে। 

উপকারিতা

ডাম্বেল প্রেস এক্সারসাইজটি আপার বডি স্ট্রেন্থ বাড়ায়। চেস্ট প্রেস ট্রাইসেপে প্রভাব ফেলে। আর সঙ্গে এই হার্ডকোর ট্রেনিং হাড় শক্ত রাখে, মানসিকভাবে সচল থাকতে সাহায্য করে ও শরীরের কার্যক্ষমতা বাড়ায়, সঙ্গে বিপাক ক্রীয়া বাড়ায়। তবে, এই ধরনের এক্সারসাইজ শুরু করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। 

বন্ধ করুন