বাংলা নিউজ > টুকিটাকি > Tattoo removal tips: দীপিকার মতোই নতুন ট্যাটু চান? আগেরটি তোলার সময় এগুলি মাথায় না রাখলেই বিপদ

Tattoo removal tips: দীপিকার মতোই নতুন ট্যাটু চান? আগেরটি তোলার সময় এগুলি মাথায় না রাখলেই বিপদ

দীপিকা পাড়ুকোন

Tattoo removal tips: দীপিকা পাড়ুকোনের মতো নতুন ট্যাটু করাতে চান? তার আগে পুরনো ট্যাটু তুলতে হবে তো। এই কথাগুলি মাথায় রাখা জরুরি।

 ২০২৩ সালের অস্কারে গর্বের সঙ্গে জায়গা করে নিয়েছে ভারতীয় সিনেমা। অস্কারের মঞ্চে উপস্থাপক হিসেবে দীপিকা পাড়ুকোনকে নিয়েও কম উন্মাদনা ছিল না। গত বছর কান চলচ্চিত্র উৎসবের জুরি ছিলেন তিনি। তবে এই বছর দীপিকার সাজের পাশাপাশি নজর কাড়ছে তাঁর ট্যাটুও। অস্কারের মঞ্চে তাঁকে লুই ভিঁতোর মারমেড স্টাইলের গাউনে দেখা যায়। নজরকাড়া সেই সাজের পাশাপাশি নজর কেড়েছে এই দিন তাঁর ট্যাটুও‌। দীপিকার ঘাড়ের কাছে আঁকা 82E-ই এবার নজর কাড়ল সবার। এক সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল নায়িকা‌র। সেই সময় ‘আরকে’ ট্যাটু ছিল অন্যতম আকর্ষণ। তবে সেই সব অতীত তিনি পেরিয়ে এসেছেন অনেক দিন আগেই। সময়ের সঙ্গে সঙ্গে এখন এসেছে 82E। কী অর্থ এই ট্যাটুর?

আরও পড়ুন: ‘নাটু নাটু’র সঙ্গে রয়েছে বাংলার যোগ! কিরবানির অস্কারজয়ী এই গানের মানে জানা আছে?

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় জমি সহ অস্কার নমিনিরা ১ কোটি টাকার গিফট ব্যাগে কী কী পান?

আরও পড়ুন: সামনে লেডি গাগা, চিৎপাত হয়ে পড়লেন ফটোগ্রাফার, কী করলেন পপ গায়িকা?

আসলে এটি দীপিকার নিজস্ব স্কিন কেয়ার ব্র্যান্ড‌। বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসরে নিজের ব্র্যান্ডের প্রমোশন সেরে ফেললেন দীপিকা। ভারতের প্রমাণ দ্রাঘিমারেখার অঙ্ক অনুসারে দীপিকার এই ব্র্যান্ডের নাম 82E অর্থাৎ 82° পূর্ব।

তবে এর জন্য রণবীরের ট্যাটু তুলে ফেলেছেন দীপিকা। অনেকেই এমন অপ্রিয় ট্যাটু তুলে ফেলতে চান। ট্যাটু তোলার সময় কয়েকটি টিপস মনে রাখুন।

  • ব্যথা লাগবে: ট্যাটু তোলার সময় ব্যথা লাগবেই। এর লেজার পদ্ধতি বেশ ব্যথা লাগার মতোই। তবে অনেক সময় ট্যাটু তোলার জন্য লোকাল অ্যানাস্থেশিয়া করা হয়‌। তাতে ব্যথা কম লাগে।
  • বেশ কয়েকটি সিটিং: ট্যাটু সহজেই তুলে ফেলা যায় না। এতে বেশ সময় লাগে। কমপক্ষে ৮ থেকে ১০টি সিটিং লাগে। তাই একটু ধৈর্য ধরতে হবে।
  • দাগ পড়তে পারে: ট্যাটু তোলার পরেও অনেক সময় দাগ থেকে যায়। গভীর রঙের ট্যাটু করালে তার সম্ভাবনা বেশি।
  • বেশ খরচা সাপেক্ষ: ট্যাটু তোলার প্রক্রিয়াতে বেশ খরচ হয়। কম খরচে ট্যাটু তোলা যায় না‌। নানারকম প্রযুক্তি লাগে বলেই খরচ বেশি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর

Latest News

খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত? গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো ২৪-এর বাংলায় TMC-কে ছাপিয়ে যাবে BJP! দাবি জনমত সমীক্ষায়, কোন ৫ অঙ্কে তা সম্ভব? ওরি-কে নাচতে দেখে হেসে ফেললেন তৃণা! কাঁধে হাত দিয়ে তুললেন ছবি স্পেশাল পোজে সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.