বাংলা নিউজ > টুকিটাকি > Telangana Viral news: প্রেম দুটো, কিন্তু বিয়ে কাকে? শেষে দুই প্রেমিকাই বাতলে দিলেন দারুণ ফন্দি

Telangana Viral news: প্রেম দুটো, কিন্তু বিয়ে কাকে? শেষে দুই প্রেমিকাই বাতলে দিলেন দারুণ ফন্দি

কিন্তু বিয়ে করবেন কাকে? (PTI প্রতীকী ছবি)

Telangana Viral news: তিন বছর ধরে দুটো প্রেম করেছেন। কিন্তু বিয়ে করবেন কাকে? মহা দুশ্চিন্তায় থাকা বরকে উদ্ধার করলেন কনেরাই।

লিভইন সঙ্গী দুইজন। এই দিকে তাঁদের প্রত্যেকের গর্ভে একটি করে সন্তানও জন্মেছে। এই অবস্থায় একজনকে বিয়ে করলে আরেকজনের তো খারাপ লাগবেই। তেমন পরিস্থিতিও হয়েছিল। একজনকে বিয়ে করতে গেলে আরেকজনের পরিবার থেকে লোক ধেয়ে এসে বরকে নিয়ে টানাটানি শুরু করে। অগত্যা আর কোনও উপায়ও ছিল না বরের হাতে। দুই লিভইন সঙ্গীকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে হল শেষ পর্যন্ত! সম্প্রতি এমন অভিনব বিবাহের ঘটনাই ঘটেছে তেলেঙ্গানায়।

আরও পড়ুন: দিব্যি হাসে, গালে টোলও পড়ে, মিশরে উদ্ধার রহস্যময় মূর্তি! কী বলছেন বিশেষজ্ঞরা

আরও পড়ুন: বয়সের তফাত অনেক, তবু বিয়ে করে দারুণ আছেন, নেটদুনিয়ায় জানাতেই ভাইরাল হট কাপল

তেলেঙ্গানার ভদ্রাদ্রি কোঠেগুডাম জেলার এক আদিবাসী অধ্যুষিত এলাকার ঘটনা এটি। এক পাত্রে দুই কন্যা দানের সেই বিয়েতে আমন্ত্রিত ছিল আদিবাসী সম্প্রদায়ের একটি বড় অংশ। এমনকী সংবাদমাধ্যমের তরফেও এমন আজব বিয়ের সাক্ষী হতে পৌঁছে গিয়েছিল প্রতিনিধি। আদিবাসী সম্প্রদায়ের এই ব্যক্তি গত তিন বছর ধরে দুই কনের সঙ্গে লিভইন সম্পর্কে ছিলেন। সম্পর্ক বেশ গাঢ়ও হয়েছিল। দুজনেই গর্ভেই একটি করে সন্তানের জন্ম হয়। স্বাভাবিকভাবে এই বারে তাদের দায়িত্ব না নিলেই নয়। সেই মতো সংসার গড়ার পরিকল্পনা করছিলেন ওই ব্যক্তি। কিন্তু বিয়ে করবেন কাকে? একজনকে বিয়ে করলে আরেকজনের গোঁসা হবে। তাই দুজনেরই মন রাখতে এই বিশেষ বিয়ের আয়োজন। তবে বিয়ের আয়োজন সরকার বা প্রশাসনের তরফে লোকে এসে ভেঙে দিতে পারে, তেমন আশঙ্কাও ছিল। তাই শেষ মুহূর্তে বিয়েটা কয়েক ঘণ্টা আগেই সেরে ফেলেন বর। বৃহস্পতিবার সকালে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। তবে তিন পরিবারের এই ঘটনার কথা জানাজানি হতেই আর ঝুঁকি নেননি কোনও পক্ষ।

আরও পড়ুন: কুচকুচে কালো কেঁচো যেন কিলবিল করছে থালায়! থাইল্যান্ডের এই পদ নাকি জিভে জল আনে!

আরও পড়ুন: এত কম দিনে জন্ম সম্ভব? মাতৃগর্ভে সবচেয়ে কম সময় থাকার রেকর্ড দুই যমজ শিশু

ইয়েরাবুরু গ্রামের সত্তিবাবুর সঙ্গে সম্পর্ক ছিল দুই আলাদা গ্রামের স্বপ্না ও সুনিতা নামের দুই মহিলার। দুজনের প্রেমেই চরম হাবুডুবু খাচ্ছিলেন সত্তিবাবু। তাই দুজনকেই স্ত্রীর মর্যাদা দেওয়ার সিদ্ধান্ত নিলেন সত্তিবাবু। প্রথমে দুই কনের পরিবারের মধ্যে ঝগড়া হলেও পরে তা মিটে যায়। তবে এমন বিয়ের ঘটনা সংখ্যায় কম হলেও একেবারে বিরল নয়। বরং আদিবাসীদের মধ্যে এমন বিবাহ হওয়ার রীতি প্রচলিত রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

বন্ধ করুন