বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video of Lion: সিংহ ফ্ল্যাটে থাকে, ডাকতে বললে হালুম করে, কফি খেলে ওয়াক! ভিডিয়োটা দেখেছেন নাকি

Viral Video of Lion: সিংহ ফ্ল্যাটে থাকে, ডাকতে বললে হালুম করে, কফি খেলে ওয়াক! ভিডিয়োটা দেখেছেন নাকি

এ কেমন সিংহ?

Viral Video of Lion: সোশ্যাল মিডিয়ায় এই সিংহের ভিডিয়ো বিরাট জনপ্রিয় হয়েছে সম্প্রতি। কী কী কাণ্ড করে সে, দেখে নিন এখানেই। 

সিংহ কোথায় থাকে? সহজ উত্তর হল জঙ্গলে। আর কিছু সিংহ থাকে চিড়িয়াখানায়। কিন্তু এমন সিংহ ক’জন দেখেছেন, যে সিংহ থাকে ফ্ল্যাট বাড়িতে। হ্যাঁ, এমন সিংহ সত্যিই আছে। আর এমনই এক সিংহের ভিডিয়ো হালে জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবং জনপ্রিয়তার পিছনে রয়েছে হুমেদ আলবুকাইসের ভূমিকা।

কে এই হুমেদ আলবুকাইস? দুবাইয়ের ধনকুবের হুমেদ বহু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। ইনস্টাগ্রাম ছাড়াও টিকটকে বিরাট জনপ্রিয় তিনি। এই জনপ্রিয়তার পিছনে রয়েছে তাঁর ব্যক্তিগত চিড়িয়াখানার ভূমিকা। সেটিকে ব্যক্তিগত চিড়িয়াখানা না বলে তাঁর বাড়িও বলা যেতে পারে। কারণ এই বাড়িতেই প্রচুর প্রাণীর সঙ্গে বসবাস করেন হুমেদ আলবুকাইস। আর এই তালিকার একেবারে প্রথমেই রয়েছে সিম্বা নামের একটি সিংহ।

সোশ্যাল মিডিয়ায় হুমেদ আলবুকাইস জানিয়েছিলেন, তিনি একজন পশুপ্রেমী মানুষ। সেই কারণেই নানা জায়গায় গিয়ে তিনি পশুদের দেখতে পছন্দ করেন, তাদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। আর সেই কারণেই নিজের বাড়িতেও প্রচুর পরিমাণে পশুর থাকার ব্যবস্থাও করেছেন তিনি। কিন্তু এদের সকলের মধ্যে সিম্বাই তাঁর সবচেয়ে পছন্দের। সেটিটের পাওয়া যায়, তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই। সেখানে এই সিংহটিকে নিয়েই তিনি সবচেয়ে বেশি ভিডিয়ো করেন। সেই সূত্রেই জনপ্রিয় হয়েছে এই সিংহটি।

কী করে সিম্বা? এক এক ভিডিয়োতে, তাকে এক এক রকম অদ্ভুত কাণ্ড করতে দেখা যায়। কোনও ভিডিয়োতে দেখা যায়, তাকে ডাকতে বললেই সে ‘হালুম’ করে ওঠে।

এমন ভিডিয়োও রয়েছে, যেখানে নিজের কাপ থেকে কোল্ড কফি সিংহকে চেখে দেখতে বলেন হুমেদ আলবুকাইস। চেখে দেখতেই মুখ ব্যাজার হয়ে যায় সিম্বার। ওয়াক করে ওঠে সে! এই সব ভিডিয়োই জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু সকলেই এই ভিডিয়ো দেখে আনন্দ পাননি বা অবাক হননি। কেউ কেউ বলেছেন, হুমেদ আলবুকাইস যে কাজটি করছেন, তা মোটেই ঠিক নয়। সিংহ, বাঘ বা অন্য যে সব প্রাণীকে তিনি বাড়িতে রেখেছেন, তাদের জঙ্গলে থাকার কথা। তাদের উনি বাড়িতে রেখে ওদের অশুবিধার সৃষ্টি করছেন। কেউ কেউ আবার হুমেদ আলবুকাইসের নিরাপত্তা নিয়েও চিন্তিত হয়েছেন। তাঁরা বলেছেন, একদিন যদি সিম্বা রেগে গিয়ে তাঁকে তেড়ে আসে, তা হলে যে কী হবে— কে জানে! কিন্তু এ সবের মধ্যেও সিম্বার ভিডিয়োর জনপ্রিয়তা কমেনি।

বন্ধ করুন