বাংলা নিউজ > টুকিটাকি > Viral Optical Illusion: বিল দিতে গিয়ে হতবাক! কোথায় গেল মানিব্যাগ! ধাঁধার ছবিতে আপনি দেখতে পাচ্ছেন কি

Viral Optical Illusion: বিল দিতে গিয়ে হতবাক! কোথায় গেল মানিব্যাগ! ধাঁধার ছবিতে আপনি দেখতে পাচ্ছেন কি

হারিয়ে গিয়েছে মানিব্যাগ। 

Viral Optical Illusion: বিল দিতে গিয়ে একটি লোক দেখে, হারিয়ে ফেলেছে তার ওয়ালেট। সেটি কিন্তু রয়েছে এই ছবির মধ্যেই। আপনি দেখতে পাচ্ছেন কি?

বিল দিতে গিয়ে দেখা গেল, পকেট খালি। মানে, টাকার ব্যাগ পুরো হাওয়া। তবে টাকার ব্যাগ কিন্তু আছে চোখের সামনেই। কোথায় রয়েছে, তার আভাসও আছে ছবিতেই। এই নিয়েই এই নতুন ধাঁধা। যার সমাধান করতে মজাদার হয়ে উঠতে পারে সন্ধ্যাটি।

বহুOptical Illusion-ই নিয়মিত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তার কোনও কোনওটি বেশ মাথা কাটানোর মতো, আবার কোনও কনওটি বেশ সহজ সরল। তবে এর প্রতিটিতেই চোখের সামনে থাকে সমাধান। তবু সেগুলি সহজে খুঁঝে পাওয়া যায় না। আর সেই কারণেই এগুলি মজাদার।

ঠিক যেমন এই ধাঁধাটির ক্ষেত্রেও ঘটেছে। উত্তর আছে চোখের সামনেই। কিন্তু সেটি খুঁজে পাওয়া একটু কঠিন। তবে একটি আভাসও আছে এতে।

ছবিতে কী দেখা যাচ্ছে? হোটেল বিল দিতে গিয়ে হতবাক এক ব্যক্তি। কারণ তার ওয়ালেট সে খুঁজে পাচ্ছে না। রাগ আর বিরক্তি নিয়ে সেই দৃশ্য দেখছে ওয়েটার। কিন্তু কোথায় সেই ওয়ালেট বা টাকার ব্যাগ? তার আভাস আছে ছবিতেই। তবে তার আগে ভালো করে ছবিটি আরও একবার দেখে নিন।

এবার দেখতে পেলেন টাকার ব্যাগটি?
এবার দেখতে পেলেন টাকার ব্যাগটি?

এবার বলুন তো কোথায় সেই টাকার ব্যাগ? উত্তর যদি দিতে না পারেন, তাহলে ‘হিন্ট’টি আপনাকে বলে দেওয়া যাক। ছবিতে এক জনকে খুব মজা পেতে দেখা যাচ্ছে। সে ওই ব্যক্তির সঙ্গিনী। ব্যক্তি টাকার ব্যাগ হারিয়ে ফেলায়, তার যেন আনন্দ আর ধরে না। কেন বলতে পারেন? তার মানে, নিশ্চয়ই সে-ই কোথাও লুকিয়ে রেখেছে টাকার ব্যাগটি। এবারে কি দেখতে পাচ্ছেন ব্যাগটি?

এর পরেও যদি না পান, তাহলে উত্তর দিয়ে দিলাম আমরাই। রইল সমাধান।

এই হল সেই টাকার ব্যাগ। 
এই হল সেই টাকার ব্যাগ। 

এবার দেখতে পেলেন? এই মজার ধাঁধাটি পাঠিয়ে দিন আপনার বন্ধুদেরও। দেখুন তাঁরা এর সঠিক উত্তর দিতে পারেন কি না।

বন্ধ করুন