বাংলা নিউজ > টুকিটাকি > নিজের গাড়িতে তিন বার চাপা পড়লেন মহিলা! ঘটনার সময়ে চালকের আসন ফাঁকা

নিজের গাড়িতে তিন বার চাপা পড়লেন মহিলা! ঘটনার সময়ে চালকের আসন ফাঁকা

প্রতীকী ছবি

Woman Left Seriously Injured after Being hit Thrice by Her Own Car: নিজের গাড়ির তলায় তিন বার চাপা পড়লেন মহিলা। ঘটনাটি কী ঘটেছে?

এক বার, সব মিলিয়ে তিন বার নিজের গাড়ির নীচে চাপা পড়লেন মহিলা। ঘটনাটিতে বিস্মিত দিয়েছে সকলকে। ঘটনায় আহত মহিলার অবস্থাও আশঙ্কাজনক। সম্প্রতি এমনই ঘটেছে সুইৎজারল্যান্ডে। 

কী ঘটেছে এই মহিলার সঙ্গে?

যত দূর জানা গিয়েছে, সুইৎজারল্যান্ডের এক মহিলা নিজে তাঁর নিজের গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। গন্তব্য পৌঁছোনোর পরে তিনি গাড়িটি রাস্তার ধারে দাঁড় করান এবং গাড়ি থেকে নামেন। গাড়ির পিছনে রাখা জিনিস বার করার জন্য পিছন দিকটিতে গিয়ে দাঁড়ান। সেই সময়ে গাড়িটি পিছন দিকে গড়াতে শুরু করে। তাতেই প্রথম বার চাপা পড়েন মহিলা।

এখানেই শেষ নয়। এর পরে ঢালু রাস্তায় গাড়িটি গড়াতে থাকে। পিছন দিক থেকে দ্রুত বেগে আসা একটি গাড়ি এই গাড়িটিকে ধাক্কা মারে। তাতে গাড়িটি আবার ছিটকে প্রচণ্ড জোরে সামনের দিকে এগিয়ে যায়। তখন মহিলা দ্বিতীয় বার গাড়ির তলায় চাপা পড়েন। 

মহিলাকে দ্বিতীয় বার চাপা দেওয়ার পরে পিছনের গাড়ির ধাক্কার চোটে এই গাড়িটিও ঢালু রাস্তা ধরে বেশ খানিকটা উঠে গিয়েছিল। সেখানেও গাড়িটি স্থির হতে পারেনি। ফলে সেটি আবার পিছন দিকে গড়াতে থাকে। তখন সেটি মহিলাকে তৃতীয় বার চাপা দেয়। 

এর পরে মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তাঁর অবস্থা আশঙ্কাজনক।

কীভাবে এই ঘটনা ঘটল? ওই মহিলা নাকি গাড়িটি ঢালু রাস্তায় দাঁড় করানোর সময়ে হ্যান্ড ব্রেক টেনে দিতে ভুলে গিয়েছিলেন। আর সেই কারণেই এই মারাত্মক ঘটনা ঘটেছে বলে মনে করছেন অনেকেই।

বন্ধ করুন