বাংলা নিউজ > টুকিটাকি > India in Switzerland: সুইজারল্যান্ডে আছে আরও এক ভারত, ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেলেন নেটিজেন

India in Switzerland: সুইজারল্যান্ডে আছে আরও এক ভারত, ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেলেন নেটিজেন

বিদেশে পাওয়া গেল এক টুকরো ভারত (download)

India in Switzerland: বিদেশে পাওয়া গেল এক টুকরো ভারত, ভাইরাল হল ভিডিয়ো। 

প্রকৃতিপ্রেমী মানুষরা প্রকৃতির সৌন্দর্যের টানে বারবার ছুটে যান এই দেশে। প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা পাশ্চাত্য এই দেশের মধ্যে যেন হঠাৎ করেই খুঁজে পাওয়া গেল এক টুকরো ভারত। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ভিডিয়ো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুইজারল্যান্ডের একটি নামী রেস্তোরাঁর ভিডিয়ো পোস্ট করা হয়। ভিডিয়ো দেখে রীতিমতো তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। কী এমন রয়েছে সেখানে? ভিডিয়োয় দেখা যাচ্ছে, সুইজারল্যান্ডের একটি রেস্তোরাঁয় কয়েকজন ওয়েট্রেসরা কাস্টমারকে খাবার পরিবেশন করছেন এবং তাঁরা প্রত্যেকে পরে রয়েছেন ভারতীয় পোশাক। শুধু ভারতীয় পোশাক বললে ভুল হবে, একেবারে দেশী ভারতীয় পোশাক পরে রয়েছেন তাঁরা।

(আরো পড়ুন: করোনা ভ্যাকসিনই কি হার্ট অ্যাটাক বাড়িয়ে দিয়েছে? এবার স্পষ্ট করলেন চিকিৎসক দেবী শেট্টি)

ভিডিওটি শেয়ার করেছেন জার্মানিতে বসবাসকারী এক ভারতীয় দম্পতি। শেয়ার করা হয়েছে @soulmates নামক একটি Instagram হ্যান্ডেল থেকে। ভিডিওটি শেয়ার করে তারা লিখেছেন, "কে জানতো সুইজারল্যান্ডে এসে এক টুকরো ভারত বর্ষ দেখতে পাব হঠাৎ করে। এটা যেন চোখের সামনে টাইম মেশিনের মত কাজ করল। আজ একজন ভারতবাসী হিসেবে গর্ব হচ্ছে ভীষণভাবে।"

এবার আরও একবার ফিরে আসি ভিডিয়োর কথায়। ভিডিয়োয় প্রথমেই দেখা যাচ্ছে একজন মহিলাকে, যিনি খাবার পরিবেশন করছেন। ওই মহিলাটি পরে রয়েছেন একটি লাল রঙের জমকালো চুড়িদার। তারপরেই দেখা যাচ্ছে আরও একজন মহিলাকে, যিনি একই রকম পোশাক পরে রয়েছেন। এরপরই দেখা যাচ্ছে আসল চমক।

শুধু পোশাকের দিক থেকে নয়, এই রেস্তোরাঁটি যে ভারতের ঐতিহ্যকে পুরোপুরি ধরে রাখতে চেয়েছে, তা বোঝা যাচ্ছে যখন রেস্তোরাঁর একটি দেওয়ালে মা কালীর ছবি দেখা যায়। সুইজারল্যান্ড-এর মত একটি দেশে হঠাৎ করে মা কালীর ছবি দেখতে পাওয়া সত্যিই অবিশ্বাস্য।

(আরো পড়ুন: ৬ মাসে ১৫ কেজি ওজন কমিয়েছেন মোনা সিং, চাইলে এইভাবে আপনিও পারবেন)

ভিডিয়োটি ইতিমধ্যেই ১১৯০০ জন দেখে ফেলেছেন। ৪০০০ মানুষ লাইক এবং কমেন্ট করেছে এই ভিডিয়োয়। ভিডিয়োয় কমেন্ট করতে গিয়ে ভিপিন ঠাকুর নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, "এ তো ভারতের থেকেও ভারতীয়।" আর একজন লিখেছেন, "আমরা দুদিন আগেই এই রেস্তোরাঁয় গিয়েছিলাম। এনাদের ব্যবহার ভীষণ ভালো।" অন্য একজন লিখেছেন, "শুধু প্যান্ট শার্ট পরলে হয় না, ভারতীয় পোশাকেও যে সুন্দর হওয়া যায় তা এঁরা দেখিয়ে দিয়েছেন।"

টুকিটাকি খবর

Latest News

দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি ‘বিপন্ন রেলের নিরাপত্তা’, ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনা নিয়ে তোপ খাড়গের বিটিভির অফিসে আগুন ধরালেন আন্দোলনকারীরা, কোটা বিরোধিতায় রক্তাক্ত বাংলাদেশ ওমানের উপকূলে ডুবে যাওয়া জাহাজের ৯ জনকে উদ্ধার ভারতীয় নৌসেনার! দেখুন ভিডিয়ো শ্রাবণে শিবের আরাধনার মাসে বাড়িতে কোন কোন গাছ লাগানো শুভ? জানুন বাস্তুমত ‘‌লোডশেডিংয়ের সঙ্গে মালদার ঘটনার কোনও সম্পর্ক নেই’‌, জবাব দিলেন বিদ্যুৎমন্ত্রী মোহনবাগানের পর এবার ঝাঁপাল লাল-হলুদও, সৌরভকে ভারত গৌরব দেওয়ার ঘোষণা ইস্টবেঙ্গলের মালদার মানিকচকে গুলি চালিয়েছে পুলিশ, মেনে নিলেন পুলিশ সুপার, বিদ্যুৎ চেয়ে বুলেট!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.