বাংলা নিউজ > টুকিটাকি > 'শাড়িতে নারী' কনসেপ্ট বস্তাপচা! বং মুন্ডার শাড়ির ছবি 'স্টানিং', মত নেটাগরিকদের

'শাড়িতে নারী' কনসেপ্ট বস্তাপচা! বং মুন্ডার শাড়ির ছবি 'স্টানিং', মত নেটাগরিকদের

  • লিঙ্গ বৈষম্য যখন ধাপে টেকে না তখন পুরুষ-নারীর পোশাকে বৈচিত্র কেন? শাড়ি পরে সোশ্যাল মিডিয়া কাঁপালেন বাঙালি ছেলে পুষ্পক সেন। 
‘দ্য বং মুন্ডা’ নামেই পরিচিতি ইনস্টায়। ফ্যাশন আইকন বললেও ভুল হবে না। লিঙ্গ বৈষম্য ভুলে সাজতে ভালোবাসেন শাড়িতে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6‘দ্য বং মুন্ডা’ নামেই পরিচিতি ইনস্টায়। ফ্যাশন আইকন বললেও ভুল হবে না। লিঙ্গ বৈষম্য ভুলে সাজতে ভালোবাসেন শাড়িতে। (ছবি-ইনস্টাগ্রাম)
নাম পুষ্পক সেন। পলিমোডা ফ্যাশন স্কুল থেকে পড়াশোনা করছেন। কালো-সবুজ ঢাকাইতে পুষ্পকের এই লুক নিয়ে নিন্দের পাশাপাশি প্রশংসাও হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6নাম পুষ্পক সেন। পলিমোডা ফ্যাশন স্কুল থেকে পড়াশোনা করছেন। কালো-সবুজ ঢাকাইতে পুষ্পকের এই লুক নিয়ে নিন্দের পাশাপাশি প্রশংসাও হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
তাঁর শাড়ি পরার স্টাইল দেখে এক ইনস্টা ফলোয়ারের মন্তব্য, ‘এত সুন্দর করে শাড়ি তো আমিও ক্যারি করতে পারি না’! নেটিজেনদের মনে ধরেছে পুষ্পকের পারফেক্ট উইং আইলাইনারও।  (ছবি-ইনস্টাগ্রাম)
3/6তাঁর শাড়ি পরার স্টাইল দেখে এক ইনস্টা ফলোয়ারের মন্তব্য, ‘এত সুন্দর করে শাড়ি তো আমিও ক্যারি করতে পারি না’! নেটিজেনদের মনে ধরেছে পুষ্পকের পারফেক্ট উইং আইলাইনারও।  (ছবি-ইনস্টাগ্রাম)
ফ্লোরেন্স, ইতালির পলিমোডা ফ্যাশন স্কুলে স্কলারশিপ নিয়ে পড়াশোনা করছেন পুষ্পক। বেশ কিছু ফ্যাশন শো ও ফোটো শ্যুটেও অংশ নিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6ফ্লোরেন্স, ইতালির পলিমোডা ফ্যাশন স্কুলে স্কলারশিপ নিয়ে পড়াশোনা করছেন পুষ্পক। বেশ কিছু ফ্যাশন শো ও ফোটো শ্যুটেও অংশ নিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
মেকআপ নিয়েই সময় কাটে। কারণ এটা শুধু তাঁর কাছে ফ্যাশন নয়, প্যাশনও। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6মেকআপ নিয়েই সময় কাটে। কারণ এটা শুধু তাঁর কাছে ফ্যাশন নয়, প্যাশনও। (ছবি-ইনস্টাগ্রাম)
নেট দুনিয়ায় পুষ্পক সেন এখন ফ্যাশন আইকন। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6নেট দুনিয়ায় পুষ্পক সেন এখন ফ্যাশন আইকন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি