বাংলা নিউজ > টুকিটাকি > Viral Optical Illusion of Headless Guard: মুণ্ডহীন নিরাপত্তারক্ষী! বসে আছেন পাহারায়, রাতের অন্ধকারে আতঙ্ক
মুণ্ডহীন নিরাপত্তাকর্মীর ছবি Viral নেটদুনিয়ায়। 

Viral Optical Illusion of Headless Guard: মুণ্ডহীন নিরাপত্তারক্ষী! বসে আছেন পাহারায়, রাতের অন্ধকারে আতঙ্ক

  • ছবিটি মুহূর্তে Viral হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন অদ্ভুত ছবি দেখে ঘাবড়ে গিয়েছেন অনেকেই। 

আবার একটি নতুন Optical Illusion, এবং এটিও দ্রুতই Viral নেটদুনিয়ায়। প্রাথমিকভাবে অনেকেই ভেবেছিলেন, এটি বুঝি কমপিউটারে বা ফোন বানানো কোনও ছবি। কিন্তু মুহূর্তেই সে ধারণা ভেঙে গিয়েছে। বরং ।সকলেই বুঝতে পেরেছেন, ছবিটি একেবারে খাঁটি।

কিন্তু ছবিটি কীসের? সম্প্রতি নেটদুনিয়ায় Viral হয়েছে এক নিরপত্তারক্ষীর ছবি। নিঝুম রাত। বন্ধ দোকানের শাটারের সামনে বসে আছেন এই রক্ষী। গায়ে আকাশি রঙের জামা আর গাঢ় নীল রঙের প্যান্ট। বুকের কাছে দু’হাত রেখেছেন তিনি। সব মিলিয়ে অস্বাভাবিক কিছুই নেই। একটি জিনিস ছাড়া। এই নিরাপত্তরক্ষীর মাথা নেই! মানে, মুণ্ডুর জায়গাটি বিলকুল ফাঁকা! আর তাতেই ঘাবড়ে গিয়েছেন বেশির ভাগ মানুষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করেছেন এই ছবি। সঙ্গে লিখেছেন রাতে চলার পথে হঠাৎ এই দৃশ্য দেখে তিনি রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন। আর তাই সঙ্গে সঙ্গে তুলে রেখেছেন ছবি। একবার নিজেও ভালো করে দেখে নিন ছবিটি।

সত্যি ঘটনাটা কী?
সত্যি ঘটনাটা কী?

কী মনে হচ্ছে? সত্যিই কি মুণ্ডহীন এই নিরাপত্তরক্ষী?

না, তা হওয়া সম্ভব যে নয়, তা তো কোনও শিশুও বোঝে। আসলে এই নিরাপত্তারক্ষী এমন একটি জায়গায় বসে আছেন, আর সেখান থেকে তাঁর মাথা এমনভাবে পিছনে হেলে রয়েছেন, যাতে দেখে এমন দৃষ্টিবিভ্রম হয়েছে।

আসলে ওই নিরাপত্তরক্ষী সেই সময়ে ঘুমিয়ে পড়েছিলেন বলে মাথা পিছন দিকে হেলে যায়। আর তাতেই এই কাণ্ড। যদিও যিনি ছবিটি পোস্ট করেছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় এই রহস্যভেদ করেননি। কিন্তু যাঁরা ছবিটি দেখেছেনে, তাঁদের অনেকেই আন্দাজ করেছেন ঘটনাটি।

বন্ধ করুন