বাংলা নিউজ > টুকিটাকি > Durga Puja Mahashtami Wishes: কাল মহাষ্টমী, প্রিয়জনদের পাঠিয়ে দিন এই শুভ দিনের শুভেচ্ছাবার্তা

Durga Puja Mahashtami Wishes: কাল মহাষ্টমী, প্রিয়জনদের পাঠিয়ে দিন এই শুভ দিনের শুভেচ্ছাবার্তা

মহাষ্টমীতে কেমন শুভেচ্ছাবার্তা পাঠাবেন?

Durga Puja Mahashtami Wishes: এসে গেল মহাষ্টমীর দিন। এদিন প্রিয় মানুষকে পাঠিয়ে দিন শুভেচ্ছাবার্তা।

মহাষ্টমীর দিনটি দুর্গাপুজোর সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। এদিনই হবে অঞ্জলি। তার পরেই সন্ধিপুজো। আপনার বহু প্রিয় মানুষই আপনার থেকে এই দিনে ভৌগলিকভাবে অনেকখানি দূরে। কিন্তু পুজোর দিনে তাঁদের পাঠিয়ে দিতে পারেন শুভেচ্ছাবার্তা। রইল এখানে।

  • দেবী দুর্গার আশীর্বাদে পৃথিবী থেকে দূর হোক সব দুঃখ আর কষ্ট। তোমার জীবন থেকেও দূর হোক সব অশান্তি। জীবনে নেমে আসুক সুখের সময়। মহাষ্টমীর শুভেচ্ছা জানাই তোমায়।
  • দুর্গামায়ের আশীর্বাদে তোমার জীবন সুখের হয়ে উঠুক। জীবন ভরে উঠুক সাফল্যে। দূর থেকেও এই প্রার্থনাই করি। শুভ মহাষ্টমী।
  • মহাষ্টমীর মতোই আনন্দদায়ক হোক তোমার জীবনের প্রতিটি দিন। প্রতিটি দিনই ভরে থাকুক ভগবানের আশীর্বাদে। যা যা স্বপ্ন আছে, তা পূরণ হোক। শুভ মহাষ্টমী এবং শারদীয়া।
  • এই মহাষ্টমীতে দেবী দুর্গার আশীর্বাদ তোমার উপর পড়ুক। তোমার জীবন সুন্দর হয়ে উঠুক। পরিবারের সকলেই যেন আনন্দে থাকেন। তাঁদের জীবনও যেন সুন্দর হয়ে ওঠে। শুভ মহাষ্টমী।
  • তোমায় এবং তোমার পরিবারের সকলকে জানাই মহাষ্টমীর প্রীতি ও শুভেচ্ছা। প্রার্থনা করি, তোমাদের সকলের জীবন খুব সুন্দর হয়ে উঠুক। তোমরা যেন খুব সুখে থাকো, আনন্দে থাকো। আর ভালোবাসায় ভরে থাকো। শুভ মহাষ্টমী।
  • মহাষ্টমীর পূণ্য তিথি এসেই গেল। আমরা সারা বছর দুর্গাপুজোর এবং বিশেষ করে এই দিনটির অপেক্ষায় থাকি। আমাদের প্রত্যেকের জীবন যেন মা দুর্গার আশীর্বাদে সুন্দর হয়ে ওঠে। এই প্রার্থনা করি। শুভ মহাষ্টমী।
  • তুমি দূরে আছো ঠিকই, কিন্তু আমার শুভেচ্ছা সব সময়ে তোমার সঙ্গে আছে। আজকের এই শুভ দিনে সেই কথাই আবারও মনে করিয়ে দিতে চাই। তুমি খুব ভালো থেকো। আনন্দে থেকে। মা দুর্গার কৃপা যেন তোমার উপর সব সময়ে থাকে। শুভ মহাষ্টমী।

বন্ধ করুন