বাংলা নিউজ > টুকিটাকি > UP Board Topper Makeover: মুখে দাড়ি-গোঁফ থাকায় টপারকে শুনতে হয়েছিল গঞ্জনা, এবার হল প্রাচীর ‘মেকওভার’

UP Board Topper Makeover: মুখে দাড়ি-গোঁফ থাকায় টপারকে শুনতে হয়েছিল গঞ্জনা, এবার হল প্রাচীর ‘মেকওভার’

'মেকওভার' করে এখন সকলের অনুপ্রেরণা প্রাচী! (@anishbhagatt/ Instagram )

UP Board Topper Makeover: ইউপি দশম বোর্ড টপার প্রাচী নিগম ৯৮.৫ শতাংশ নম্বর পেয়েছিলেন। কিন্তু ফলাফল আসার পর, তাঁর সাফল্যের চেয়ে তাঁর লুক নিয়েই বেশি আলোচনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আবার তারই পুনরাবৃত্তি!

২০২৪ সালে উত্তরপ্রদেশের দশম বোর্ড পরীক্ষায় টপার হয়েছিলেন প্রাচী নিগম। কঠোর পরিশ্রম করে ৯৮.৫ শতাংশ নম্বর পাওয়ার পরেও তাঁর আকাশচুম্বী সাফল্য চোখে পড়েনি নেটিজেনদের একাংশের। মুখে বেশি পরিমাণে গোঁফ দাড়ি থাকায় সোশ্যাল মিডিয়ায় নিজের চেহারা নিয়ে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিল মেয়েটিকে। বিপুল সংখ্যক ব্যবহারকারী তাঁকে ট্রোল করা থেকে বিরত থাকেননি। তাঁকে এই গোঁফ দাড়ি শেভ করারও পরামর্শ দিয়েছিলেন অনেকে। অপরিছন্ন বলেও অপমান করা হয়েছিল প্রাচীকে। তাই এবার মেকওভার নিয়ে কড়া বার্তা দিয়েছেন প্রাচী নিগমও।

ভাইরাল ভিডিয়োতে কী দেখা গিয়েছে

ভাইরাল হয়ে গিয়েছে প্রাচীর মেকওভারের ভিডিয়ো। ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সর এবং সঙ্গীতশিল্পী অনীশ ভগত মাহমুদাবাদে প্রাচীর বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এবং তাঁকে একটি ভিন্ন শৈলীতে একটি মেকওভার করিয়েছিলেন তিনিই। ভিডিয়োতে আপনি দেখতে পাবেন যে অনীশ প্রাচীর বাড়িতে পৌঁছে তাঁকে একটি ফুল দিয়েছিলেন। এছাড়াও ভিডিয়ো তিনি বলেছেন- আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি প্রাচীকে একটু গ্লো-আপ দেব এবং পুরো দেশ তাঁকে দেখবে।

ভিডিয়োটিতে প্রাচীকে গ্লো-আপ নিতে দেখাও গিয়েছে। ভিডিয়ো জুড়ে আপনি দেখতে পাবেন যে প্রাচী তাঁর চোখে মাস্কারা লাগাচ্ছেন, পারফিউম লাগাচ্ছেন এবং হেয়ার স্টাইলও করছেন। কিন্তু ভিডিয়োতে টুইস্ট আসে যখন পরের মুহুর্তে দেখা যায় যে প্রাচীর কোনও মেকওভারই হয়নি। প্রাচীকে হুবহু একই রকম দেখাছিল এবং হাসতে হাসতে তখন প্রাচীকে বলতে দেখা গিয়েছে যে আমিও একই রকম দেখছি। এর পরই বার্তা দিতে গিয়ে প্রাচী বলেছেন 'প্রিয় মহিলারা, কখনও এমন কিছু ঠিক করার চেষ্টা করবেন না যা কখনও ভাঙাই ছিলই না।'

  • এবার কী বলছেন নেটিজেনরা

প্রাচীর এই ভিডিয়োটি শেয়ার করার সময়, অনীশ ইনস্টাগ্রামে ক্যাপশনে লিখেছেন - 'আমি আশা করি যে এবার ট্রোলাররা চিরতরে কথা বলা বন্ধ করবে। এটি প্রত্যেকের জন্য যাঁরা নিজেদের নিয়ে নিরাপত্তাহীনতায় পূর্ণ এবং আরও উজ্জ্বল হওয়ার জন্য অনবরত চেষ্টা করে চলেছেন। আপনাকে যা করতে হবে তা হ'ল নিজের সঙ্গে একটু ভাল আচরণ করা। নিজের উপর খুব একটা কঠিন হবেন না'। ব্যবহারকারীরা এই ভিডিয়োটি খুব পছন্দ করছেন। এই বিষয়ে মন্তব্য করে অনেক ব্যবহারকারী লিখেছেন যে তাঁরা প্রাচী এবং অনীশের অনুপ্রেরণামূলক স্টাইল খুব পছন্দ করেছেন।

টুকিটাকি খবর

Latest News

‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী? রবিবার ১০ কোটি ঘরে তুলল চান্দু চ্যাম্পিয়ন, তিনদিনে মোট কত আয় হল কার্তিকের ছবির কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পরই রেলমন্ত্রীর সঙ্গে কথা CM-এর, করলেন বড় ঘোষণা আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে জরুরি অবস্থা! খবর দিতে গিয়ে যা বলল NASA ‘বলি বাচ্চা বউ’! দিদি নম্বর ১-এ এলেন শ্রুতি-স্বর্ণেন্দু, বয়সের কত ফারাক দুজনের?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.