বাংলা নিউজ > টুকিটাকি > Vaani Kapoor's Viral Video: সকাল সকাল কার মৃত্যুকামনা করলেন বাণী কাপুর? তার সঙ্গে দিলেন Video
কার মৃত্যুকামনা করলেন বাণী কাপুর? 
কার মৃত্যুকামনা করলেন বাণী কাপুর? 

Vaani Kapoor's Viral Video: সকাল সকাল কার মৃত্যুকামনা করলেন বাণী কাপুর? তার সঙ্গে দিলেন Video

  • সোশ্যাল মিডিয়ায় প্রিয় একজনে মৃত্যুকামনা করেছেন বাণী কাপুর। তার সঙ্গে দিয়েছেন একটি Video। সব মিলিয়ে জোরদার আলোচনা এই বার্তা নিয়ে।

সকাল সকাল এ কী করলেন বাণী কাপুর! কার মৃত্যুকামনা করে বসলেন! তাও আবার যার-তার নয়। প্রিয় একজনের। কী এমন ঘটল?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় Viral হয়ে গিয়েছে বাণী কাপুরের একটি Video। সেখানে বাণীকে বিশেষ মেজাজে দেখা যাচ্ছে। তার সঙ্গে তিনি যে ক্যাপশন লিখেছেন, তাএকজনের মৃত্যুকামনা করে।

কী করেছেন তিনি?

সম্প্রতি জিমে শরীরচর্চার Video পোস্ট করেছেন তিনি। ইনস্টাগ্রামে নিয়মিত শরীরচর্চার নানা Video দেন তিনি। এটিও সেই হিসাবে ব্যতিক্রম নয়। কিন্তু অন্য একটি কারণে এই Video-টি আলোচনায় এসেছে।

এই Video-টিতে Kettlebell Arm Lifts করতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও আরও নানা ধরনের Exercise করেছেন তিনি। সবটা মিলিয়ে Video-র মন্তাজ তৈরি করে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। আর সেটি দেখেই অনুরাগীরা বেশ উদ্বুদ্ধ হয়েছেন। সে কথা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন তাঁরা।

কিন্তু এর সঙ্গে মৃত্যুকামনার সম্পর্ক এল কোথা থেকে?

তার সঙ্গে সম্পর্ক রয়েছে Video-টির ক্যাপশনের। সেখানে এক প্রিয়জনের মৃ্ত্যু চেয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘Dear fat, prepare to die!’

মানেটা পরিষ্কার। আসলে কোনও মানুষের মৃত্যুকামনা করেননি তিনি। করেছেন নিজের ‘প্রিয়’ মেদের। হ্যাঁ, মারাত্মক কঠিন শরীরচর্চার মধ্যে ঢুকে পড়েছেন তিনি। নিজেকে প্রস্তুত করছেন আগামী ছবির জন্য। এই অবস্থায় শরীরের খেয়াল রাখতে প্রচুর সময় কাটাচ্ছেন জিমে। আর সেই ছবিই দিয়েছেন ইনস্টাগ্রামে।

তবে Video-টি যতটা ভালো, ততটাই ভালো এর ক্যাপশনটিও। তেমনই মন্তব্য করেছেন বাণীর অনুরাগীরা।

বন্ধ করুন