বাংলা নিউজ > টুকিটাকি > Valentine's Day 2024 Wishes: ভালোবাসার মানুষকে এই সব কথা বললে তিনি প্রেমে ডুবে যাবেনই! রইল গোপন টেকনিক

Valentine's Day 2024 Wishes: ভালোবাসার মানুষকে এই সব কথা বললে তিনি প্রেমে ডুবে যাবেনই! রইল গোপন টেকনিক

প্রতীকী ছবি (Freepik)

Valentine's Day 2024: এভাবে মনের কথা জানালে আর না করতে পারবে না আপনার ভালোবাসার মানুষ…

সামনেই ভ্যালেন্টাইন্স ডে। কীভাবে নিজের মনের কথা বলবেন তা নিয়ে বেশ চিন্তিতই রয়েছেন অনেকে। এমন অনেকেই রয়েছেন যারা এখনও তার পছন্দের মানুষকে মনের কথা বলতে পারেননি। এই ভ্যালেন্টাইন্স ডে-তে অনায়াসেই নিজের মনের মানুষকে জানিয়ে দিন আপনার অনুভূতির কথা।

১) ভ্যালেন্টাইন্স ডে তে বার্তা পাঠানোর সেরা উপায় হল কার্ড। এই কার্ড দিয়ে প্রেম নিবেদন করার প্রচলন বহুদিন আগে থেকেই রয়েছে। তাই একটা সুন্দর কার্ডে নিজের মনের কথা লিখে পাঠান সঙ্গীকে।

আরও পড়ুন: ত্বকের জন্য জাদুর মতো কাজ করে পেঁপে! কীভাবে ব্যবহার করবেন? রইল টিপস

২) চাইলে নিজের হাতে ও কার্ড বানিয়ে ফেলতে পারেন। নিজে ভালো স্কেচ করতে পারলে বা কেউ ভালো স্কেচ করতে পারে এমন কাউকে জানা থাকলে একটা সুন্দর স্কেচ বানিয়ে দিতে পারেন কার্ডে।

৩) মনের কথা জানানোর জন্য গোলাপের কোনও তুলনা হয় না। চিরকাল প্রেম নিবেদনের জন্য সেরা উপহার হয়ে এসেছে গোলাপ। গোলাপ ছাড়া মনের কথা বলা যেন অসম্পূর্ণ রয়ে যায়। তাই একগুচ্ছ গোলাপ দিয়ে তাতে একটা ছোট্ট কার্ডে নিজের মনের কথা লিখে সঙ্গীকে দিন।

আরও পড়ুন: চা খেলেই কমবে ওজন! এক চুমুকেই মেদ ঝরবে ঝটপট, কীভাবে বানাবেন এই চা

৪) চাইলে বিভিন্ন রঙের গোলাপ ব্যবহার করতে পারেন। খুব সুন্দর করে ফুলের বুকেটি তৈরি করুন। যে কার্ডে নিজের মনের কথা লেখা থাকবে চাইলে তার এক কোণে দুজনের একটি ছবিও দিতে পারেন।

৫) খুবই স্বল্প চেনা কাউকে নিজের মনের কথা বলতে চাইলে প্রথমে ভয় তো লাগবেই। তবে সে ক্ষেত্রে রাত ১২টায় একটা সুন্দর মেসেজ টেক্সট করতে পারেন তাকে। মেসেজের লিখতে পারেন যে তার ব্যাগে রয়েছে আপনার দেওয়া কার্ড এবং উপহার। সময় বুঝে নিজের মনের মানুষের ব্যাগে আগে থেকেই সেই কার্ড উপহার রেখে দিন। মাঝরাত্রে এরকম অসাধারণ গিফ্ট পেলে যে কোনও মানুষেরই মন খুশি হয়ে যাবে

৬) এ ছাড়া দিতে পারেন চকলেট বক্স ও একগুচ্ছ লাভ লেটার। একসঙ্গে অনেকগুলি চিঠি পেলে ভীষণ খুশি হয়ে যাবে আপনার মনের মানুষ। 

ব্যাস আর দেরি না করে ঝটপট তৈরি হয়ে যান সঙ্গীকে নিজের মনের কথা জানানোর জন্য। এই ভ্যালেন্টাইন্স ডে একেবারে আন্দের ঝুলি নিয়ে হাজির হতে পারে আপনার জীবনে।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিত রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি ‘‌বাংলা ভিখারি নয়, কাউকে ভিক্ষা করতে হবে না’‌, হকের টাকা নিয়ে তোপ মমতার জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.