বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: খবর পড়ার আগে হঠাৎ মধ্যমা দেখালেন উপস্থাপক! এ কী বিচিত্র আচরণ

Viral News: খবর পড়ার আগে হঠাৎ মধ্যমা দেখালেন উপস্থাপক! এ কী বিচিত্র আচরণ

খবর পড়ার আগে মধ্যমা দেখালেন বিবিসি-র উপস্থাপক! (Freepik)

Viral: খবর পড়ার আগে এ কী করলেই অ্যাঙ্কর! যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের…

সকালের সাম্প্রচারে অশ্লীল অঙ্গভঙ্গি করলেন এক ব্রিটিশ উপস্থাপক। যা দেখে হুঁশ উড়ে গিয়েছে দর্শকদের। খবর পড়ার সময় মাধ্যমা দেখালেন এই নিউজ অ্যাঙ্কর।

মারায়ম মোশিরি নামের এই মহিলা জন্মগত ভাবে ভারতীয় হলেও এক ইরানিয়ান -ব্রিটিশ সংবাদ উপস্থাপক। ২০০৩ সাল বিবিসি -র উপস্থাপক হয়ে কাজ করেন তিনি। কিছুদিন আগে সংবাদ উপস্থাপনার আগে ক্যামেরার দিকে তাকিয়ে মধ্যমা দেখাতে দেখা গিয়েছে তাঁকে। এই ফুটেজটিই ঘুরপাক খাচ্ছে নেট মাধ্যমে।২০২৩ সালেএই গ্লোবাল চ্যানেলটির এক্তি বিশেষ অনুষ্ঠানে তাঁকে চিফ প্রেসেন্টার বা প্রধান উপস্থাপক করা হয়। এই অনুষ্ঠানে সারাদিনের শ্রেষ্ঠ কিছু খবর তুলে ধরা হয়। কিন্তু বুলেটিন শুরু হওয়ার আগেই এক অদ্ভূত কাজ করে বসেন এই অ্যাঙ্কর। যা দেখে তাজ্জবই হয়েছেন নেট দুনিয়া।

আরও পড়ুন: এই ৫ খাবারেই বাড়বে কোলাজেন! দামি প্রসাধনী ব্যবহার না করলেও ত্বক থাকবে চকচকে

মাঝে মধ্যেই সামাজিক মাধ্যমে বিভিন্ন অদ্ভূত দৃশ্য ঘুরপাক খায়। কিন্তু এই দৃশ্য একেবারেই অন্যরকম। উপস্থাপকের এই অশ্লীল অঙ্গভঙ্গি দেখে নিন্দার ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: ভয়ঙ্কর রক্তাল্পতায় ভুগছেন? চিন্তা নেই! এই ৫ উপাদানে দ্রুত বাড়বে হিমোগ্লোবিন

মারায়ম মোশিরি নামের এই মহিলা ২০০১ সালে জার্নালিজমে পিজি ডিপ্লোমা করেন। পরে আইআরএন- দিয়ে পেশা শুরু করলেও পরে বিবিসি-র বিজনেস অ্যান্ড ইকোনমিক ইউনিটে কাজ শুরু করেন। তাঁর বোন নাজানিন মোশিরিও পেশায় একজন সাংবাদিক। যিনি বর্তমানে আল জাজিরায় একজন ফরেন করেস্পন্ডেন্ট হিসাবে কাজ করছেন।

আরও পড়ুন: রান্নাঘরের এই উপাদানে রয়েছে অনন্য গুণাগুণ! হার্টের রোগও নাকি ঠেকিয়ে দিতে পারে এটি

ক্লিপটা প্রকাশ পাওয়ায় রেগে আগুন হয়েছেন মারায়ম মোশিরি। এই ১৬ সেকেন্ডের ক্লিপে হুলস্থূল পড়ে গিয়েছে। ক্রিস রোজ নামের এক নেটিজেন এই ভিডিওটি এক্স থেকে শেয়ার করেন। ক্লিপটি ভাইরাল হওয়ার পর থেকেই নিন্দার ঝড় উঠেছে। উপস্থাপকের এই অশ্লীল আচরণে আপত্তি জানিয়েছেন অনেকেই।

আবার সাংবাদিকের এই আচরণ কৌতুক হিসাবেই ধরেছেন বেশ কয়েকজন। তবে সকালের সাম্প্রচারে এই ধরণের অশ্লীল অঙ্গভঙ্গি প্রকাশ পাওয়ার বিষয়ে গ্লোবাল চ্যানেলটির আরও বেশি সাবধানি হওয়া উচিত ছিল বলে মনে করছেন বেশিরভাগ মানুষ।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

অতিরিক্ত নগরপালের অফিস থেকে ১০০ মিটার দূরে উদ্ধার বোমা, প্রশ্নের মুখে নিরাপত্তা ‘আমার মুখ থেকে কোনওদিন…’ বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সব খোলসা করলেন কমল নাথ শোভনের অনামিকায় ‘এনগেজমেন্ট’ রিং! সুইডেনে বাগদান সেরে নিলেন সোহিনীর সাথে? বজ্রবিদ্যুৎ-সহ ৫ জেলায় বৃষ্টি হবে এখনই! মার্চের শুরুতে ফের ভিজবে বাংলা, কবে কবে? UAEর জেলবন্দি ৯০০ ভারতীয়ের মুক্তির জন্য ২.২৫ কোটি টাকা অনুদান ভারতীয় ব্যবসায়ীর! ডুয়ার্সে খুলল একটা চা বাগান, বন্ধ হল আরেকটি ‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.