বাংলা নিউজ > টুকিটাকি > Viral: 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো

Viral: 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো

বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার (@ShoneeKapoor/X)

Viral Video: সংরক্ষিত টিকিটধারীকেও তার আসন দিতে অস্বীকার করে গালিগালাজ করতে শুরু করেছিলেন মহিলা। তারপর কী হল! দেখুন ভিডিয়োতে।

টাকা দিয়ে টিকিট কাটেননি, তাও সাত পাঁচ না ভেবে অন্যের রিজার্ভ সিটে গিয়ে দিব্যি বসে পড়লেন মহিলা। তারপরই শুরু হল ধুন্ধুমার। সহযাত্রীদের তোপে একটুকুও জবুথবু না হয়ে ক্রমাগত চালিয়ে যেতে শুরু করলেন বাকযুদ্ধ। ভাইরাল ভিডিয়ো দেখে হাসি পাচ্ছে নেটিজেনদের।

বেশ কিছুদিন হয়েছে, দূরপাল্লার ট্রেনে টিকিট ছাড়াই ভ্রমণের সংখ্যা বাড়ছে। এই ধরনের বেপরোয়া যাত্রীরা কোনও পদক্ষেপের ভয় ছাড়াই, এমনকি দ্বিধা ছাড়াই ট্রেনে উঠছেন। শুধু তাই নয়, তাঁরা সংরক্ষিত কিংবা রিজার্ভ করা আসনে বসে নিজেদের অধিকার জাহির করতেও ভুলছেন না। এমতাবস্থায় সংরক্ষিত টিকিটধারীদের অনেক কষ্ট সহ্য করতে হচ্ছে। একইরকম একটি ঘটনা ঘটেছে সম্প্রতি। টিকিটবিহীন এক মহিলা যাত্রীকে জোর করে ট্রেনে সংরক্ষিত আসন দখল করেছিলেন। শুধু তাই নয়, সেটি আসলে যাঁর আসন ছিল, তাঁকে বসতে দিতেও অস্বীকার করেছেন, সঙ্গে কটূক্তি করতেও ভোলেননি মহিলা। এই ঘটনার একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

কী দেখা গিয়েছে ভাইরাল ভিডিয়োতে

এই ভিডিয়োতে, একজন টিকিটবিহীন মহিলা যাত্রীকে সংরক্ষিত সিটে বসে থাকা অন্যান্য যাত্রীদের সাথে তর্ক করতে দেখতে পাওয়া গিয়েছে। শুরুতে ভদ্রমহিলা স্বীকার করে বলেছিলেন যে আসনটি আমার নয়। তারপর যে যাত্রী সেই আসনটি বুক করেছিলেন তিনি তাঁকে আসনটি খালি করতে বলেন, কিন্তু তা না করে সে যাত্রীকে পাল্টা জবাব দিয়ে বসেন মহিলা, 'তুমি, টিটিইকে কল করো। সে এলে কথা বলি।' এ সময় অন্য আসনের যাত্রীরাও তাঁকে আসন ছেড়ে দিতে বলেন, কিন্তু মহিলা শোনেন না। এ সময় তিনি এক মহিলা যাত্রীকে বলেছিলোরন, 'আপনি চুপ করুন। আপনি কি আপনার আসনে বসেছেন? আমি কি আপনাকে এভাবে অভিশাপ দেব?' মহিলাটিকে এই কথা বলতে দেখে যাত্রীরা আরও রেগে গিয়ে তাঁকে দোষারোপ করতে থাকেন। মহিলা তাও বললেন, আমি কারও কথা শুনব না। আমি বসে আছি। তুমি কথা বলতে থাকো। করো কমপ্লেন করো, আমি পাত্তা দিই না। এছাড়াও ওই মহিলা বলতে শুরু করেন যে তিনি একজন রেলের কর্মচারী এবং টিটিই না আসা পর্যন্ত এখান থেকে উঠবেন না।

এই ভিডিয়োটি শোনি কাপুর নামে একটি এক্স অ্যাকাউন্টের মাধ্যমে পোস্ট করা হয়েছে। যা এখন ভাইরাল। এদিকে এই ঘটনা ভাইরাল হওয়ার পর অনেকেই ওই নারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। ওই নারীর এমন বাজে আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। এক একজন ব্যবহারকারী বলেছেন, 'আমি বাজি ধরে বলতে পারি যে তিনি এটি প্রথমবার করেননি।' অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে সংরক্ষিত আসনগুলি আজকাল রসিকতায় পরিণত হয়েছে।

টুকিটাকি খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 20 ওভার শেষে Namibia-র স্কোর 119/9 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.