বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: কলে পাম্প করলেই জলের বদলে বেরোচ্ছে দুধ! তারপর কী হল জানলে বিশ্বাস করতে পারবেন না

Viral News: কলে পাম্প করলেই জলের বদলে বেরোচ্ছে দুধ! তারপর কী হল জানলে বিশ্বাস করতে পারবেন না

জলের বদলে দুধ! (Freepik)

Viral News: হ্যান্ড পাম্প থেকে অনবরত বেরোচ্ছে দুধ! ভারতের এই ঘটনায় কাঁপছে নেটজগত।

হ্য়ান্ড পাম্প থেকে বেরচ্ছে দুধ! জলের পরিবর্তে গলগল করে দুধ পড়েছে কলে পাম্প করলেই! ঘটনা দেখে চমকে উঠেছেন স্থানীয়রা। সিনেমার দৃশ্যে সাধারণত এরকম ঘটনা চোখে পড়ে। কিন্তু বাস্তবে এই ঘটনা দেখে একেবারে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

উত্তর প্রদেশের মোরাবাদাবাদে ঘটেছে এমনই এক ঘটনা। যা দেখে রীতিমতো তাজ্জব হয়ে গিয়েছেন সকলে। মোরাদাবাদের একটি হ্যান্ড পাম্পে জলের বদলে 'দুধ' বের হতে দেখেন স্থানিয়রা। তারপরেই শোরগোল পড়ে যায় এলাকায়।

আরও পড়ুন: সাবধান! এই নিয়ম না মানলেই দ্রুত বাড়বে ব্লাড সুগার, জেনে নিন

টিউবওয়েলে পাম্প করতেই দুধ সাদা এক তরল বের হতে থাকে । এই তরল সংগ্রহের জন্য বোতল, বালতি নিয়ে আসেন স্থানিয়রা। গণমাধ্যমে খবরও হয়।

তবে পরে এই তরল দুধ নয় বরং দূষিত জল বলে জানা যায়। জলদূষণের করাণেই খাবার জলের রং একেবারে দুধ সাদা হয়ে পড়েছিল বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: অতিরিক্ত মুলো খেলেই বিপদ! মারাত্মক ক্ষতি হতে পারে শরীরের, না জানলে ভুল করবেন

এ প্রসঙ্গে বিলারি সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) জানিয়েছেন, 'দূষিত তরলটি দুধ নয় বরং জল যা দূষণের কারণে সাদা হয়ে গিয়েছে।'

যাইহোক, পাম্প থেকে বের হওয়া তরলটি প্রাথমিকভাবে সাদা বলে দুধ বলে মনে করা হয়েছিল। চলতি বছরের নভেম্বরের শুরুতে উত্তরপ্রদেশের বিলারি এলাকায় এই ঘটনা ঘটে।

আরও পড়ুন: এই নিয়ম মানলে হুহু করে বাড়বে ইমিউনিটি! শীতে সুস্থ থাকার গোপন ফর্মুলা জেনে নিন

এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় যেখানে কলে পাম্প করলেই প্রচুর পরিমাণে সাদা তরল বের হতে দেখা যায়। তা দেখে রীতিমতো হতবাক হয়ে যান নেটিজেনরা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও। মন্তব্যে ভরে যায় কমেন্ট বাক্স।

আরও পড়ুন: সাপের বিষাক্ত চুম্বন নয়, সাপকে নির্বিষ চুমু! অ্যানাকোন্ডা চটকানোর ভিডিয়ো ভাইরাল

স্থানীয়রাও ভিড় জমিয়েছিলেন এই কাণ্ড দেখার জন্য। তবে শেষমেশ যাতে কেউ এই তরল না পান করেন সেদিকে লক্ষ্য রাখতে বলেন স্থানীয় প্রশাসন। তবে এখনও পর্যন্ত এই ভিডিও ভালো মতোই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এখনও বিভিন্ন পেজে ঘুরপাক খাচ্ছে এই ভিডিয়ো যা দেখে শোরগোল পড়ে যাচ্ছে নেট পাড়ায়। অনেকেই এই ঘটনায় আতঙ্কিতও হয়েছেন। 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.