বাংলা নিউজ > টুকিটাকি > Optical Illusion: হাত থেকে কার্পেটে পড়ে যেতেই ভ্যানিশ ফোন! আপনি খুঁজে দেখবেন নাকি
ভ্যানিশ ফোন!

Optical Illusion: হাত থেকে কার্পেটে পড়ে যেতেই ভ্যানিশ ফোন! আপনি খুঁজে দেখবেন নাকি

  • Optical Illusion: ৩০ সেকেন্ডের কম সময়ে কেউই খুঁজে পাননি ফোনটি। আপনি কত ক্ষণে খুঁজে পেলেন? 

ফোনে নানা রঙের, নানা ডিজাইনের কভার তো অনেকেই পরিয়ে রাখেন। কিন্তু তা বলে একেবারে কার্টেপেটর ডিজাইনের মতো! আর তাতেই বিপত্তি। এমন ডিজাইনের ফোনের কভার যে, ফোনটি হাত থেকে কার্পেটের উপর পড়তেই পুরোপুরি হাওয়া! যাকে বলে ভ্যানিশ!

এই ছবিটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ফোনের মালিক নিজেই। লিখেছেন, কার্পেটের মধ্যে তাঁর ফোনটি খুঁজে দিতে কেউ সাহায্য় করবেন কি না। কারণ সত্যিই ফোনটি খুঁজে পাওয়া যাচ্ছে না। (আরও পড়ুন: একা উট নয়, ছবিতে আছেন একজন মানুষও! তাঁর মুখ খুঁজে পেলে বুঝবেন, আপনাকে ঠকানো কঠিন)

এটিও এক ধরনের Optical Illusion। রোজ নানা Optical Illusion সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এটি তার মধ্যে একটি। কিন্তু বাকিদের থেকে এটি আলাদা, তার কারণ চোখের সামনে একটি পোন থাকলেও সেটি দেখা যাচ্ছে না— এমনভাবে দু’টি জিনিসের ডিজাইন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। (আরও পড়ুন: ছবির লোকটি উপরে উঠছে নাকি নীচে নামছে? অনেকটা বুদ্ধি থাকলেই নাকি ক্লু ধরা সম্ভব)

অনেকেই চেষ্টা করেছেন ফোনটি খোঁজার। অনেকে খুঁজে পেয়েছেনও। কিন্তু তাতে ভালোই সময় লেগেছে। এখনও পর্যন্ত যিনি সবচেয়ে তাড়াতাড়ি ফোনটি খুঁজে পেয়েছেন, তাঁরও সময় লেগেছে ৩০ সেকেন্ড। দেখুন তো আপনি খুঁজে পান কি না।

দেখতে পাচ্ছেন কি ফোনটি?
দেখতে পাচ্ছেন কি ফোনটি?

খুঁজে পেলেন কি? না পেয়ে থাকলে, আমরা সাহায্য রতে পারি আপনাকে। দেখুন তো এবার চোখে পড়ছে কি না, কার্পেটে থাকা ফোনটি?

এবার দেখতে পেলেন কি?
এবার দেখতে পেলেন কি?

হালে এই ভাইরাল Optical Illusion-টি রীতিমতো জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনি যদি এর সমাধান ৩০ সেকেন্ডের কম সময়ে করে থাকেন, তাহলে আমাদের সোশ্যাল মিডিয়ায় সেটি জানাতে ভুলবেন না যেন।

বন্ধ করুন