বাংলা নিউজ > টুকিটাকি > Viral Picture: ছাত্রছাত্রীদের নিজের ছবি এঁকে দিতে বলেছিলেন দিদিমণি, কী এঁকে ফেলল ওরা
এই ছবিটাই ছাত্রছাত্রীদের পাঠিয়ে ছিলেন দিদিমণি।

Viral Picture: ছাত্রছাত্রীদের নিজের ছবি এঁকে দিতে বলেছিলেন দিদিমণি, কী এঁকে ফেলল ওরা

  • Viral Photo: সম্প্রতি ছাত্রছাত্রীদের তাঁর ছবি এঁকে দিতে বলেছিলেন এক শিক্ষিকা। বদলে যা পেলেন, তা অভিনব। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সে সব ছবি।

রোজ কত কত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার মধ্যে যেমন কিছুর মধ্যে থাকে ভাইরাল হওয়ার মতো সৃজনশীল উপাদান, আবার কিছু খুব আজব কারণে ভাইরাল হয়ে যায়। তবে হালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কয়েকটি শিশুর আঁকা তাদের দিদিমণির ছবি। এবং ভাইরাল হওযার পিছনে রয়েছে একেবারে নিখাদ সারল্য।

কী হয়েছে সম্প্রতি? নিশাত নামের এক শিক্ষিকা সম্প্রতি তাঁর স্কুলের একেবারে কচিকাঁচাদের আঁকতে দিয়েছিলেন নিজের ছবি। রেফারেন্স হিসাবে দিয়েছিলেন নিজের একটি ছবিও। সেখানে তিনি মাস্ক পরে বসে আছেন।

এই ছবিটি দেখে তাঁর ছাত্রছাত্রীরা যে ছবি এঁকেছেন, দিদিমণি সেটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কী রয়েছে সেখানে?

ক্লাস ওয়ানের পড়ুয়ার আঁকা দেখে চমকে গিয়েছেন তিনি। বলেছেন, চেহারাটা ভডকার বোতলের মতো দেখতে হয়েছে বটে। কিন্তু ১০-এ ৫ দেওয়াই যায়।

দ্বিতীয় ছবিটিকেই তিনি অবশ্য ১০-এ ৯ দিয়েছেন। তাঁর মতে, চুল আর দুল— দুটোই ঠিকঠাক। তার মধ্যে মাস্কও রয়েছে।

তবে শেষ এখানেই নয়। এ পরে আর বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নিশাত। সব ক’টিই বিপুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিশাতের পোস্ট করা এই ছবিগুলি দ্রুত শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলেছেন, এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় কথা হল, নিশাতের ছাত্রছাত্রীরা সকলেই তাঁর মুখের হাসিটা ঠিক ধরতে পেড়েছে। নিশাত নিজে মাস্ক পরে থাকা সত্ত্বেও কেউ হাসিটা আঁকেত ভোলেনি। এটাই সবচেয়ে বড় পাওয়া। দিদিমণি নিজেও তাঁর খুশি ব্যক্ত করেছেন এই ঘটনায়।

বন্ধ করুন