বাংলা নিউজ > টুকিটাকি > Viral: ‘প্রাণের ভয় নেই’— ট্রেনের কাপলারেই উঠে পড়ছে মানুষ! বিহারের যাত্রীদের ট্রেন চড়ার হিড়িক ভাইরাল

Viral: ‘প্রাণের ভয় নেই’— ট্রেনের কাপলারেই উঠে পড়ছে মানুষ! বিহারের যাত্রীদের ট্রেন চড়ার হিড়িক ভাইরাল

ভাইরাল বিহারের যাত্রীদের ট্রেন চড়ার হিড়িক (Hindustan Times)

Viral: জীবনের ঝুঁকি নিয়ে এইভাবে কেউ ট্রেনে ওঠে! বিহার ট্রেনের ভিডিয়ো দেখে ভয় পাবেন।

যাত্রী বোঝাই একটি ট্রেন, এসে দাঁড়িয়েছিল প্ল্যাটফর্মে। ট্রেনটি এতটাই ভিড় হয়েছিলো যে ওঠার জায়গা না পেয়ে কয়েকজন যাত্রী, প্রাণের ঝুঁকি নিতেও ছাড়েননি। গন্তব্যে পৌঁছোনোই ছিল তাঁদের মূল লক্ষ্য। যদিও বেশিরভাগ যাত্রীই গেট দিয়ে ভিতরে ঢুকে যেতে পেরেছিলেন। কিন্তু, যাঁরা পারেনি, ট্রেনটি স্টেশন ছেড়ে যাওয়ার আগে একটি ঝুঁকিপূর্ণ পথ বেছে নিয়েছিলেন। তাঁরা সরাসরি ট্রেনের কাপলারের উপর উঠে গিয়েছিলেন। ট্রেনের দু'টো বগির মাঝখানের এই জয়েন্টে যাত্রীদের ভ্রমণের এই ভিডিয়ো ইন্টারনেটে ঝড় তুলেছে এই মুহূর্তে। যা দেখে যে কেউ আতঁকে উঠবেন।

ভাইরাল ভিডিয়োতে কী দেখা গিয়েছে

মেটা-মালিকানাধীন প্ল্যাটফর্ম, ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করার সময় ইনস্টাগ্রাম ব্যবহারকারী বিশাল শর্মা লিখেছেন যে দেখুন, বিহার থেকে পাঞ্জাব যাওয়ার ট্রেনের কি ভয়ংকর অবস্থা। ভিডিয়োটি খুবই খুঁটিনাটিভাবে ক্যাপচার করেছেন শর্মা। ট্রেনটিতে কীভাবে ওই যাত্রীরা ভ্রমণ করছেন, তা দেখানোর জন্য শর্মাকে বলতে শোনা গিয়েছে যে 'ওখানে দেখ, ওখানে দেখ'। ভিডিয়োটি রেকর্ড হওয়ার সঙ্গে সঙ্গে ট্রেনটিও ধীরে ধীরে চলতে শুরু করেছিল। শর্মাকে এরপর, মানবিকতা দেখিয়ের কাপলারের যাত্রীদের ভিতরে যাওয়ার জন্য অনুরোধ করতে শোনা গিয়েছিল তারপর। তিনি তাঁর ক্যামেরাটি ট্রেনের সেকেন্ড ক্লাসের কোচের দিকেও প্যান করেছিলেন, যেখানে যাত্রীদের ট্রেনের দরজার হ্যান্ডেলগুলিতেও ঝুলে থাকতে দেখা গিয়েছিল। এক কথায়, নিত্যদিন জীবনের ঝুঁকি নিয়ে যে অনেকটাই পথ এগিয়ে চলেন যাত্রীরা, তারই প্রমাণ মিলেছে এদিন।

এখানে এই ভিডিয়োটিতে নেটিজেনরা কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছে তা দেখুন

ইনস্টাগ্রামে ১৬ জুন শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। প্রচুর আকর্ষণ অর্জন করেছে ক্লিপটি। নেটিজেনদের একাংশকে নিজেদের মতামত ভাগ করার জন্য মন্তব্য বিভাগে ভিড় করতে দেখা গিয়েছে।

ভারত নতুনদের জন্য নয়, একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী বলেছেন। অন্য একজন যোগ করেছেন, তিনি প্রথমবারের মতো এটি দেখছেন, এবং সে কারণেই তিনি অবাকও হয়েছেন বটে।

আরও পড়ুন: (Mouthwash and Cancer Risk: মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা)

তৃতীয় একজন বলেছেন, দেখুন ভাই। এটা বিহার, এখানে জুগাড় কাজ করে। চতুর্থ একজন মন্তব্য করেছেন, রেলে স্লিপার বা জেনারেল ক্লাসের সংখ্যা বাড়ান। পঞ্চম জন আবার মন্তব্য করেছেন, এটি দরভাঙ্গা থেকে অমৃতসরের জননায়ক এক্সপ্রেস। এটা সাধারণত খুবই ভিড় হয়। এই কারণেই এমনটা করেন এখানকার যাত্রীরা।

টুকিটাকি খবর

Latest News

Texas Super Kings বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.