বাংলা নিউজ > টুকিটাকি > Viral video: রান্নাঘরে বেলনচাকি নিয়ে কী করছেন বিল গেটস? ভিডিয়ো ভাইরাল হতে শোরগোল নেটদুনিয়ায়

Viral video: রান্নাঘরে বেলনচাকি নিয়ে কী করছেন বিল গেটস? ভিডিয়ো ভাইরাল হতে শোরগোল নেটদুনিয়ায়

বৃহস্পতিবার তাঁর এমন ভিডিয়োই ভাইরাল হল (Instagram)

Viral video Bill gates in kitchen see what he is doing: রান্নাঘরে বেলন চাকি হাতে কী করছেন বিল গেটস? বৃহস্পতিবার তাঁর এমন ভিডিয়োই ভাইরাল হল। কী এমন রান্নাবান্না করতে হচ্ছিল তাঁকে?

বিশ্বের প্রথম দশজন ধনীর তালিকায় প্রায়শই নাম থাকে তাঁর। মাইক্রোসফ্টের সহপ্রতিষ্ঠাতা তিনি। তাঁর নামের আগে সাধারণত বিলিওনেয়ার বা কোটিপতি কথাটাই বসে। অনেকেই হয়তো বুঝতে পারছেন বিল গেটসের কথা বলা হচ্ছে। একেবারেই তাই। সম্প্রতি বিশ্বের চতুর্থ ধনীকেই দেখা গেল হেঁসেল সামলাতে। রান্নাঘরে কী করছিলেন বিল গেটস? সেই ভিডিয়োই এবার ভাইরাল হল নেট দুনিয়ায়। তাঁর কীর্তিকলাপ দেখে রীতিমতো অবাক হয়ে গেল নেট দুনিয়া। অনেকে আবার তুলল প্রশংসার ঝড়। কিন্তু কী কারণে?

আসলে এদিন বিল গেটসকে দেখা যায় রুটি বানাতে। রান্নাঘরে কোনও মেশিন ছাড়াই একেবারে ভারতীয় কায়দায় বেলন চাকি দিয়ে রুটি বেলছিলেন তিনি। তারপর সেটিকে ঘি দিয়েই ভেজে সুস্বাদু তরকারি দিয়ে খেতে দেখা গেল তাঁকে। এদিন রান্নাঘরে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন শেফ এইটান মেট। এইটান মেট আমেরিকার একজন বিখ্যাত সেলেব্রিটি রাঁধুনি। রান্নাবান্না ছাড়াও, সমাজ মাধ্যমের একজন বিখ্যাত ব্যক্তিত্ব (ইনফ্লুয়েন্সার) তিনি। তাঁর থেকেই এই রুটি বানানোর রেসিপি শিখে নিচ্ছিলেন বিল গেটস।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন বিল গেটস। সেখানেই তাকে রুটি বানাতে দেখা যায়। ভিডিয়োতে এইটানকে বলেন, আজ রুটি বানাতে তাঁর সঙ্গে রয়েছেন বিল গেটস! পাত্রে আটা ঢেলে বানানোর প্রক্রিয়া শুরুর পর এইটান জানান, তিনি কিছুদিন আগে ভারতের বিহারে ঘুরতে এসেছিলেন। সেখানেই একটি গমচাষের খামারে তিনি রুটি বানাতে শেখেন। দিদি কা রসুইয়ে রুটি বানানোর অভিজ্ঞতার কথাও জানান এইটান। বিল গেটস তা শুনতে শুনতেই আটা মাখছিলেন।

এরপর সটান বিলকে প্রশ্ন করেন এইটান। শেষ কবে রান্না করেছেন? বিল জানান, নিজের স্যুপ গরম করার কথা বললে তা তিনি রোজই করেন। কিন্তু নিজে হাতে রান্না বহুদিন আগে করেছেন! এদিন বিল রুটি বেলতে বেলতে তা কিছুটা ডিমের আকৃতিও হয়ে যায়। পরের দৃশ্যে তাঁকে তাওয়াতে ঘি দিয়ে রুটি সেঁকতে দেখা যায়। এইটান বলেন প্রতিদিন দুই থেকে তিন মিনিট সেঁকতে হবে। তারপরেই দুজনকে তরকারি দিয়ে রুটি খেতে দেখা যায়। বিলের রান্নার স্বাদে রীতিমতো বাহবা জানান এইটান। ভিডিয়ো শেয়ার করার সঙ্গে সঙ্গে রিয়্যাক্টের বন্যা বয়ে যেতে থাকে। হাজার হাজার লাইকে ভরে ওঠে বিশেষ রেসিপি পোস্ট!

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টুকিটাকি খবর

Latest News

সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.