বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: চকোলেটে আনাজ ঢেলে তৈরি চকোলেট সবজি! ভিডিয়ো দেখে রেসিপিটি শিখবেন নাকি

Viral Video: চকোলেটে আনাজ ঢেলে তৈরি চকোলেট সবজি! ভিডিয়ো দেখে রেসিপিটি শিখবেন নাকি

ভিডিয়ো দেখে রেসিপিটি শিখবেন নাকি (@scottsreality_ig/Instagram)

Viral Video: ঠিক কীভাবে তৈরি করবেন চকোলেট সবজি! দেখিয়ে দিলেন জনপ্রিয় ভিডিয়ো ক্রিয়েটর। আপনিও দেখুন।

ফুটে উঠল গরম জল, ঢালা হল কুকি, ভালো করে কুকি ফুটিয়ে যোগ করা হল সবজি। ঠিক কীভাবে তৈরি করবেন চকোলেট কুকি সবজি! দেখিয়ে দিলেন জনপ্রিয় ভিডিয়ো ক্রিয়েটর। চকোলেট খেতে ভালোবাসলেও এই পদটি কি খাওয়ার যোগ্য! দেখেই বিচার করুন।

ভাতের থালি মানেই ডাল, তরকারি, শাকসবজি এবং এমনকি বিভিন্ন ধরণের আমিষ আইটেমের সঙ্গে যুক্ত সুস্বাদু খাবারের থালি। কিন্তু এক্ষেত্রে বিষয়টি ঘটেছে ঠিক উল্টো। আপনি কি কখনও গলিত চকোলেট কুকি এবং সবজি দিয়ে ভাত খাওয়ার কথা ভাববেন? এই সংমিশ্রণটি যতটা উদ্ভট শোনায়, সম্প্রতি একজন ব্লগারকে এমনটাই তৈরি করতে দেখা গিয়েছে। তাঁর অস্বাভাবিক এই রেসিপি দ্রুত ইন্টারনেটে দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন: (Birbhum: মেয়ের পৈতে দেবেন চিকিৎসক দম্পতি, ঘটা করে বীরভূমে হবে অনুষ্ঠান)

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পিটার হেনজেপিটার। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, 'এই খাবারটিকে ১-১০ এর স্কেলে রেট দিন'। খুব স্বাভাবিকভাবেই ভিডিয়োটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ৩৩ মিলিয়নের বেশি এটি দেখে ফেলেছেন এরইমধ্যে। রেট দেওয়া তো দুরস্ত, তাঁদের কমেন্ট তো থামছেই না। অসংখ্য লাইক ও কমেন্ট সহ ভাইরাল হচ্ছে প্রতি মুহূর্তে। অনেকেই পোস্টের কমেন্ট সেকশনে ডিশ নিয়ে নিজেদের ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন।

আরও পড়ুন: (Ranojoy Bishnu: শ্যুটিং ফ্লোরে আচমকাই জ্ঞান হারান রণজয়, হাসপাতালে চলছে চিকিৎসা, কী হয়েছে?)

  • এখানে কিছু প্রতিক্রিয়া দেখুন

একজন ব্যক্তি বললেন, 'এটা সরাসরি খাবার নষ্ট করা।' দ্বিতীয় জন শেয়ার করেছেন, ‘দয়া করে আর কখনওই এটা করবেন না।’ তৃতীয় একজন যোগ করেছেন, 'ভাই, সত্যিকারের তৈরি কুকি কারি।' চতুর্থ জনের দাবি, 'নাহ, এমন অদ্ভূত খাবার চোখে দেখিনি। একবার চেখে দেখতে চাই। মিথ্যা বলা যাবে না।' পঞ্চম জন বলেছেন, 'জঘন্য। এটা খাবারের অপচয় ছাড়া আর কিছুই নয়!'

এর আগে আরও একটি এমনই পরীক্ষামূলক খাবারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই ভাইরাল ক্লিপে দেখা গিয়েছিল এক মহিলা কাজু কাটলি পাকোড়া বানাচ্ছেন। এক্স হ্যান্ডেল @MFuturewala ভিডিয়োটি শেয়ার করেছিলেন। এতে দেখা যাচ্ছিল, একজন মহিলা মিষ্টির বাক্স থেকে এক টুকরো কাজু কাটলি নিচ্ছেন। তারপর তিনি এটি একরি বেসনের বাটাতে ডুবিয়ে গরম তেলে ভাজলেন। এই ক্লিপটিও প্রকাশ্যে আসার পর অনেককেই হতবাক করে দিয়েছিল।

টুকিটাকি খবর

Latest News

আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.