বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: সহকর্মীর খাবার জোগাড়ের জন্য লেট করালেন ফ্লাইট! পাইলটের স্বীকারোক্তিতে হতভম্ব নেটপাড়া, রইল ভিডিয়ো

Viral Video: সহকর্মীর খাবার জোগাড়ের জন্য লেট করালেন ফ্লাইট! পাইলটের স্বীকারোক্তিতে হতভম্ব নেটপাড়া, রইল ভিডিয়ো

সহকর্মীর খাবার জোগাড়ের জন্য লেট করালেন ফ্লাইট! (Pexel)

Viral Video: ফ্লাইটটি এক ঘণ্টা বিলম্বিত হয়েছিল। পাইলটের দেওয়া কারণ শুনে হতবাক হয়ে গিয়েছিলেন যাত্রীরাও। সেই ভিডিয়োটি এইমুহূর্তে ভাইরাল।

সহকর্মীরা স্যান্ডউইচ খেতে পারবেন না, পিজ্জা খাবেন, তাই ইচ্ছাকৃতভাবে ফ্লাইট লেট করিয়েছেন পাইলট। ফ্লাইট এক ঘণ্টা দেরি হওয়ার জন্য পাইলটের কারণ শুনে হতবাক যাত্রীরা। হতাশ যাত্রীদের কাছে ফ্লাইট বিলম্বের কারণ ব্যাখ্যা করার সময় পাইলটের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। পাইলট বলেছেন যে তিনি এই বিলম্বের জন্য দায়ী। যাঁরা বোর্ডে দেওয়া স্যান্ডউইচ খেতে পারেননি, সেই সমস্ত কেবিন ক্রুদের জন্য খাবার কিনতে গিয়েই এতটা লেট হয়েছে। তবে ঘটনাটি কোথায় ঘটেছে এবং পাইলটের নাম কী ছিল তা এই ভিডিয়োতে বলা হয়নি।

  • আসল ঘটনাটা কী

ওই ভিডিয়োতে পাইলটকে দাবি করতে দেখা গিয়েছে, তাঁর ফ্লাইটের ক্রুরা বোর্ডে দেওয়া স্যান্ডউইচ খেতে পারবেন না। কারণ এর গুণমান যথেষ্ট খারাপ। তাই তিনি বাধ্য নিজের সহকর্মীদের জন্য ভালো খাবার আনতে গিয়ে লেট হয়ে গিয়েছে। পাইলটের কথায়, আমার সহকর্মীরা জাঙ্ক স্যান্ডউইচ খান। তাই আমাকে আবার সিকিউরিটি চেক এবং পাসপোর্ট চেক করার জন্য টার্মিনাল ছেড়ে যেতে হয়েছিল। যখন যাত্রীরা গন্তব্যে পৌঁছোনোর অপেক্ষা করছেন, তখন ফ্লাইট অ্যাটেনডেন্টরা জানেন যে কিছু কেনার জন্য লাইনে দাঁড়ানো ঠিক নয়। কিন্তু আমার কিছু করার ছিল না। যাইহোক, আপনাদের অসীম ধৈর্যের জন্য ধন্যবাদ', আমরা এবার যাত্রা শুরু করব।

  • নেটিজেনদের প্রতিক্রিয়া

শেয়ার করার পর থেকে, ভিডিওটি ২.৭ লক্ষেরও বেশি ভিউ সংগ্রহ করেছে - এবং এর সংখ্যা এখন বাড়ছে৷ শেয়ারটি এখনও পর্যন্ত প্রায় ৪,৫০০ লাইক জমা করেছে। ভিডিয়ো জুড়ে পাইলটের এমন স্বীকারোক্তি এই মুহূর্তে বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাইলটের সততার প্রশংসা করে অনেকেই ভিডিয়োটির নীচে নিজেদের মতামত শেয়ার করেছেন। একজন লিখেছেন, ফ্লাইট বিলম্ব হয়েছে কারণ তাঁরা ভালো খাবার খেতে চেয়েছিলেন। ভালো করে খাও আর নিরাপদে উড়ে যাও। আরও একজন ঠাট্টা করে বলেছেন, এমনটা ঘটার সময় যাত্রীদের উচিত ছিল যাত্রী সিট ছেড়ে দেওয়া, এবং আকাশে নিজে নিজেই ওড়ার চেষ্টা করা। অন্য একজন আবার রীতিমত রেগে গিয়ে জিজ্ঞাসা করেছিলেন যে যাত্রীদের কি সময়ের কোনও মূল্য নেই।

এই স্বীকারোক্তির মুহূর্তটি যিনি ভিডিয়োটি করেছিলেন, সেই যাত্রীর দাবি, ৪টার পর পর্যন্ত কোনও ক্রু উপস্থিত না থাকার কারণে ফ্লাইট ছাড়তে বিলম্ব হয়েছিল। যাত্রীদের এক ঘন্টারও বেশি সময় ধরে বিমানের ভিতরে অপেক্ষা করতে হয়েছিল এবং কোনও জলখাবার দেওয়া হয়নি বা অন-বোর্ড বিশ্রামাগার ব্যবহার করার অনুমতিও দেওয়া হয়নি। ওই যাত্রী আরও বলেছিলেন, অবশ্যই যাত্রীদের বোর্ডিং করার আগে বিমানবন্দরের লাউঞ্জে আরামে থাকার অনুমতি দেওয়া হলে ভাল হত, যখন ক্রুরা বুঝতেই পেরেছিলেন যে নিজেদের ভরণপোষণের জন্য ফ্লাইট ছাড়তে দেরি হবে। কিন্তু তেমনটা করা হয়নি। যাত্রীদের ওই বিমানের মধ্যে অসুবিধায় পড়তে হয়েছে।

টুকিটাকি খবর

Latest News

CM স্কিমে মুসলিম মহিলা ফ্ল্যাট পাওয়ায় বিক্ষোভ, স্বতপ্রণোদিত মামলা করল না HC উইকেন্ড আসতেই বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, ২ দিনে ঘরে কত তুলল কার্তিকের ছবি? ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের কে হবেন লোকসভার স্পিকার? মোদী ৩.০ 'কিংমেকার' জেডিইউ, টিডিপি পরস্পরের ভিন্ন মত একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর? আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে শুধু রিয়েল লাইফে নয়, এবার রিল লাইফেও এই বাবা মেয়ের জুটিকে দেখতে চান দর্শকরা আপনি কি এমন কাউকে আগলেছেন, যে আপনাকে ভালোবাসেন না? এই ৫ লক্ষণ দেখলেই বুঝে যাবেন জীবন বিমার নিয়মে বড় পরিবর্তন আনল আইআরডিএআই, কী বলছে নয়া বিধি? 'তখন ছাদে, হঠাতই...' সোহম-রেস্তোরাঁ কাণ্ডে কী ঘটেছিল, প্রকাশ্যে আনলেন মধুমিতা

T20 WC 2024

ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.