বাংলা নিউজ > টুকিটাকি > Viral video: রাখিতে রেকর্ড গড়লেন খান স্যার, ৭০০০-এর বেশি রাখি বাঁধল মেয়ে পড়ুয়ারা

Viral video: রাখিতে রেকর্ড গড়লেন খান স্যার, ৭০০০-এর বেশি রাখি বাঁধল মেয়ে পড়ুয়ারা

রাখিতে রেকর্ড গড়লেন খান স্যার (Youtube)

Viral video khan sir rakhi: ৭০০০-এরও বেশি রাখি বাঁধা হল খান স্যরের হাতে। রীতিমতো রাখি পরার‌ রেকড গড়লেন তিনি। ভাইরাল হল তাঁর ভিডিয়ো।

রাখির মানেই ভাই বোনের আনন্দের অনুষ্ঠান। এই উৎসবে সারা দিন জুড়েই চলে হাসি, মজা হই হট্টগোল। সম্প্রতি পটনায় খান স্যারের ক্লাসেও এই অনুষ্ঠান করা হয়েছিল। নিমন্ত্রণ ছিল সমস্ত ছাত্রছাত্রীদের। কম বেশি দশ হাজার পড়ুয়া পড়ে খান স্যরের টিউশন ক্লাসে। সেই ক্লাসের ফাঁকেই রাখি পরানোর অনুষ্ঠান হয়। আর সেই অনুষ্ঠানেই রীতিমতো রেকর্ড গড়েছেন ওই স্যর। বিহারের পটনার বিখ্যাত স্যরকে এই দিন রেকর্ড সংখ্যক রাখি পরানো হয়। সব পড়ুয়ার রাখি মিলিয়ে সংখ্যাটা ছাড়িয়ে যায় সাত হাজার। আর এতগুলো রাখি পরেই রীতিমতো রেকর্ড গড়লেন তিনি।

(আরও পড়ুন: বাজি ছাড়াও ‘অন্য কাজে’ হাত লাগান মোচপোল-কাঠুরিয়ার মহিলারা! ঝুঁকি বেশি নাকি লাভ)

জনপ্রিয় খান স্যরকে রাখি পরাতে এই দিন থিকথিকে ভিড় হয়। ভিড়ের শেষে দেখা যায়, হাত রীতিমতো ভারি হয়ে গিয়েছে তাঁর। এই দিন ইউটিউবে রাখি পরার অভিজ্ঞতা ভাগ করে নেন তিনি। ভিডিয়োতে ক্যামেরার সামনে নিজের হাত তুলেও দেখান খান স্যর। দেখা যায়, হাতের কবজি থেকে কনুই রাখিতে ভরাট। রাখির উপর রাখি বেঁধে রীতিমতো গোল হয়ে আছে সবটা। খান স্যর ভিডিয়োতে সবাইকে রাখি উৎসবের শুভেচ্ছা জানান। একইসঙ্গে বলেন, মেয়েদের পড়াশোনা নিয়ে। মেয়ে সন্তানকে পড়াশোনার সুযোগ করে দিতে বলেন তিনি। নিজের দর্শকদের কাছে কন্যাসন্তানের শিক্ষার আর্জি জানান। সারা ভারতেই যে এটা জরুরি সে কথাও বলতে শোনা যায় তাঁকে। একই সঙ্গে সবাইকে ধন্যবাদ জানান এত ভালোবাসার জন্য।

(আরও পড়ুন: ফেরার এবাদুলের বাড়ির পাশেই কাঠুরিয়া স্কুল!শিশুদের গায়েও কি পড়ছে বারুদের ঘ্রাণ)

এই দিনের ভিডিয়ো ইউটিউবে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। একের পর এক লাইক ও কমেন্ট করতে থাকে খান স্যরের অনুরাগীরা। তাদের কারও কথায়, ‘বিশ্বরেকর্ড গড়েছেন খান।’ আবার কারও কথায়, ‘আপনিই সেরা শিক্ষক।’ একের পর এক কমেন্টে ভরে ওঠে কমেন্ট সেকশন। কোনও কোনও দর্শক নারীশিক্ষার জন্য অভিবাদনও জানিয়েছেন খান স্যরকে। ভিডিয়োতে ভিউসের সংখ্যা কয়েক ঘন্টার মধ্যেই মিলিয়নের কোঠা পেরিয়ে যায়।

টুকিটাকি খবর

Latest News

মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.