বাংলা নিউজ > টুকিটাকি > Viral Snake Cake Video: এমন সাপ-কেক কোন বন্ধুর জন্মদিনে উপহার দিতে চান আপনি? দেখে নিন তৈরির পদ্ধতি
এটি আসল সাপ নয়, সাপের মতো দেখতে কেক।  ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

Viral Snake Cake Video: এমন সাপ-কেক কোন বন্ধুর জন্মদিনে উপহার দিতে চান আপনি? দেখে নিন তৈরির পদ্ধতি

  • সদ্য ভাইরাল হওয়া এই কেকের ভিডিয়োতে দেখা যাচ্ছে শেফএকটি চকোলেট কেক বানাচ্ছেন। আর ধীরে ধীরে সেই কেক হুবহু সাপের মতো আদল নিচ্ছে। নিমেষে তিনি চকোলেট দিয়ে বানিয়ে নিয়েছেন একটি কোবরা-কেক। কেকে যেভাবে তিনি নিখুঁত শিল্প তুলে ধরেছেন তা অবাক করছে বহু নেটিজেনকে।

সাপ নাকি কেক, ধরতে পারবেন না! এমন কেক জন্মদিনের পার্টিতে সাজিয়ে রাখলে, সেই ঘরে লোকজন ঢুকলে চিৎকার জুড়ে দিয়ে পালিয়ে যেতে বাধ্য! সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক কেকের ভিডিয়ো অনেকের প্রাণেই ভর ধরিয়ে দিয়েছে। এই ভিডিয়োর কেকটি দূর থেকে এক ঝলকে দেখলে মনে হবে সত্যিই যেন কোনও সাপ বসে রয়েছে।

ভাবুন এমন একটা কারোর জন্মদিনের সারপ্রাইজ পার্টি। যেখানে ঘর অন্ধকার রাখা হয়েছে। আর ঘরের মাঝখানে বসিয়ে দেওয়া হয়েছে এমন সাপের মতো দেখতে কেক। আর যাঁর জন্মদিনে তাঁকে সবাই মিলে চোখ বেঁধে ঘরে নিয়ে আসা হচ্ছে। ঠাণ্ডা মাথায় তাঁকে কেকের সামনে মোমবাতি জ্বালিয়ে চোখটি খুলে দেওয়া হল। তার পরের দৃশ্যটি ভাবতে পারছেন! তবে বাস্তবে এমন ঘটিয়ে ফেললে অনেকের আতঙ্কই ভয়াবহ জায়গায় যেতে পারে! সদ্য ভাইরাল হওয়া এই কেকের ভিডিয়োতে দেখা যাচ্ছে শেফ উমাউরি গুইচোন একটি চকোলেট কেক বানাচ্ছেন। আর ধীরে ধীরে সেই কেক হুবহু সাপের মতো আদল নিচ্ছে। নিমেষে তিনি চকোলেট দিয়ে বানিয়ে নিয়েছেন একটি কোবরা-কেক। কেকে যেভাবে তিনি নিখুঁত শিল্প তুলে ধরেছেন তা অবাক করছে বহু নেটিজেনকে। আরও পড়ুন-অ্যাস্থমার কষ্টে ভুগছেন? এই ফল-সবজি দিতে পারে আপনাকে সুস্থ জীবন

উমাউরি গুইচোন বিভিন্ন ধরনের কেক বানাতে সিদ্ধহস্ত। ইনস্টাগ্রামে তাঁর ৭.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে। এর আগে গাছের মতো দেখতে কেক বানিয়ে তিনি খুবই জনপ্রিয় হন। সেই কেকে পাখির আদলটি একেবারে নিখুঁত তৈরি করেছিলেন তিনি। এরপর সাপ-কেক কার্যত ভাইরাল ইন্টারনেটে।

বন্ধ করুন