বাংলা নিউজ > টুকিটাকি > Vishwakarma Puja 2023: কর্মের বার্তা দেন বিশ্বকর্মা! প্রিয়জনদের জানান এই দিনটির শুভেচ্ছাবার্তা

Vishwakarma Puja 2023: কর্মের বার্তা দেন বিশ্বকর্মা! প্রিয়জনদের জানান এই দিনটির শুভেচ্ছাবার্তা

প্রিয়জনদের জানান এই দিনটির শুভেচ্ছাবার্তা (Manish sinha)

Vishwakarma Puja 2023 wishes: বিশ্বকর্মা পুজো মানেই কর্মের প্রতি বিশেষ নিবেদন। প্রিয়জন ও বন্ধুবান্ধবদের জানান সেই কথা। তাদের পাঠান পছন্দের শুভেচ্ছাবার্তা।

দেখতে দেখতে চলেই এল বিশ্বকর্মা পুজো। আর বিশ্বকর্মা পুজো মানেই বাঙালির ঘরে ঘরে দুর্গাপুজোর আমেজ। বিশ্বকর্মা পুজো আদতে কারখানা শিল্পক্ষেত্র ইত্যাদি স্থানে হয়। মনে করা হয়, তিনিই এই বিশ্বের নির্মাণকর্তা। বিশ্বসৃষ্টির আদিতে রয়েছেন প্রজাপতি ব্রহ্মার এই পুত্র‌। তাঁর নির্দেশ পেয়েই বিশ্বকর্মা পৃথিবী গড়ার কাজ শুরু করেছিলেন। সেই পৃথিবীই আজ এত সুন্দর সুজলা সুফলা শস্য শ্যামলা। তাই বিশ্বকর্মা পুজোর দিন আপনার প্রিয়জনকে জানান শুভেচ্ছা ও শুভকামনা । বেছে নিন আপনার প্রিয় শুভেচ্ছাবার্তাটি। 

  • বিশ্বকর্মাই এই পৃথিবীর নির্মাতা। তাঁর কাছে প্রার্থনা করলেই মনের সব আশা পূরণ হবে। বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভেচ্ছা রইল তোমার জন্য‌।
  • তোমার পরিবারে বিশ্বকর্মার আশীর্বাদ যেন সবসময় থাকে। তাঁর আশীষে তোমরা সুখী হয়ে ওঠো। তোমার পরিবারের সকলের জন্য রইল বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভেচ্ছা।

(আরও পড়ুন: মরক্কোর শয়ে শয়ে মৃত্যুর পিছনে ‘রিভার্স ফল্ট’ ভূমিকম্প! কেন এত বিধ্বংসী এই কম্পন)

  • বিশ্বকর্মার কাছে মন দিয়ে প্রার্থনা করলে যেকোনও দুঃখ দূর হয়। জগতের নির্মাতার আশীর্বাদ‌ সবসময় তোমার সঙ্গে থাকুক। এমনটাই কামনা করি‌। 
  • জীবনে আছে মানেই দুঃখ থাকবে। সেই দুঃখকে পেরিয়ে সুখী হতে যেন তোমাকে সাহায্য করে বিশ্বকর্মা। বিশ্বকর্মা পুজোর পুণ্য লগ্নে তোমার পরিবারকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। 
  • বিশ্বকর্মা পুজো মানেই কারখানা, শিল্পক্ষেত্র সবখানেই পুজো। তাঁর আশীর্বাদেই শিল্পের উৎপাদন অব্যাহত রয়েছে। বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভেচ্ছা জানাই তোমাকে ও তোমার পরিবারকে।
  • বিশ্বকর্মা দেবতার কাছে তোমার মনের সব দুঃখ খুলে জানাও। তিনি তোমার সব আর্জি শুনবেন। বিশ্বকর্মা পুজোর অনেক শুভেচ্ছা জানাই তোমাদের সকলকে।

(আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে উঁচু শিব মন্দির দক্ষিণ ভারতে, কত ফুট দীর্ঘ জানলে চমকে যাবেন)

  • ভগবান বিশ্বকর্মার দাড়িপাল্লা আসলে কিন্তু জ্ঞান ও কর্মের প্রতীক। তোমার জীবনে যেন এই দুটি উপাদানের সঠিক ভারসাম্য গড়ে ওঠে। বিশ্বকর্মা পুজোর দিনে এটাই কামনা করি।  
  • যাঁরা কর্মে বিশ্বাস করেন, বিশ্বকর্মা সব সময় তাদের সুখে দুঃখে পাশে থাকেন। তুমিও তাই কর্মে বিশ্বাস রাখো। বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভেচ্ছা জানাই তোমাকে।
  • সুখ দুঃখ যা-ই আসুক, নিজের মনে বিশ্বকর্মার পুজো করে যাও। তিনিই তোমাকে সঠিক পথ দেখাবেন। বিশ্বকর্মা পুজোর অনেক শুভেচ্ছা রইল তোমার জন্য। 
  • জীবনে অনেক বাধাবিপত্তি আসবে। সেগুলোকে পেরিয়ে কাজ করে যেতে হবে। ঈশ্বরের কাছে প্রর্থনা তিনি তোমাকে শক্তি দিক‌। বিশ্বকর্মা পুজোর অসংখ্য শুভকামনা রইল তোমার জন্য। 

টুকিটাকি খবর

Latest News

গদি কি টলমল করছে? UKতে ভোটের আগের সমীক্ষায় অশনি সংকেত সুনাকের জন্য! ভারতীয় পরিচালক পায়েল Cannes-এ মঞ্চ থেকে বার্তা দিলেন প্যালেস্তাইনের পাশে থাকার পথে আসছে মলদ্বীপ, ভারতের রুপে পরিষেবা চালু করবে ওদের দেশে T20 WC 2024-এর আগে কানাডা ক্রিকেটে বিশৃঙ্খলা! সরিয়ে দেওয়া হল দলের প্রধান কোচকে T20 বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ পরিচালনার দায়িত্বে বাংলাদেশের শাহিদ সৈকত রোদ লাগলেই ভয়াবহ ট্যান পড়ে যায়? কীভাবে মুক্তি পাবেন এর হাত থেকে, জেনে নিন 'ভেড়ি 'পলিসি' তো আসবে, পুলিশ-প্রশাসনের চোখ খোলা থাকবে তো?' প্রশ্ন সন্দেশখালির বিকিনিতে Hot দিশা, মাধুরীর গানে নেচে ভাইরাল দিদি খুশবু, কেন ছাড়লেন সেনার চাকরি? আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? তৃণমূল নেতা হলে এই 'গতিতে' রেইড হত? শুভেন্দুর মামলায় পুলিশকে ভর্ৎসনা হাইকোর্টের

Latest IPL News

আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.