বাংলা নিউজ > টুকিটাকি > Watch Video: 'কী কিউট ঠাকুমা!' দারুণ স্বাদের আলু টিকি বার্গার বানালেন, ভাইরাল হল ভিডিয়ো

Watch Video: 'কী কিউট ঠাকুমা!' দারুণ স্বাদের আলু টিকি বার্গার বানালেন, ভাইরাল হল ভিডিয়ো

কি কিউট ঠাকুমা! (@dadikirasoi01/Instagram)

Watch Video: আলু টিক্কি বার্গার তৈরির এমন ভিডিয়ো আগে কখনও দেখেননি। চার মিলিয়নেরও বেশি মানুষের পছন্দ হয়েছে এই বার্গারের রেসিপি।

বাড়িতে রান্না করা খাবারেই আত্মতুষ্টি হয়। আর যখন ঘরে বসেই আপনার পছন্দের ফাস্টফুড আইটেম তৈরির কথা আসে তখন আনন্দ তো দ্বিগুণ হয়ে যায়। ইনস্টাগ্রামে তৈরি একটি নতুন ভিডিয়োতে দেখা গিয়েছে যে কীভাবে বাড়িতে আলু টিকি বার্গার তৈরি করা যায়। ক্লিপটি একজন শেফ বা ফুড ভ্লগার দ্বারা কিন্তু শেয়ার করা হয়নি, শেয়ার করেছেন একজন ঠাকুমা। যা দেখে রান্নাঘরের দিকে ছুটছেন অনেকেই।

  • ভাইরাল ভিডিয়োতে কী দেখা গিয়েছে

ভিডিয়োটি শুরু হয়েছে, বয়স্ক ঠাকুমার একটি মজার কবিতা দিয়ে, কেন তুমি বাঁদর হয়ে গেলে, তুমি কি ডাল-রুটি দেখে ভয় পাচ্ছ? যদি ভালো কিছু খেতে চাও তবে আমার বাড়িতে এসো, কারণ আজ আমি আলু টিকি বার্গার তৈরি করছি। এরপরই গ্যাসের উপর নন স্টিকের কড়া রেখেই শুরু হয়েছে রান্না। ঠাকুমা কড়ায় তেল ঢেলে তেল গরম হওয়ার সঙ্গে সঙ্গে আলু টিক্কির জন্য মিশ্রণ তৈরি করতে শুরু করে দিয়েছেন। একটি পাত্রে, তিনি সেদ্ধ, খোসা ছাড়ানো আলু নিয়ে, এতে ভুট্টার আটা, লবণ, লাল মরিচের গুঁড়ো, আদা, কাটা রসুন, কাঁচা মরিচ, মটর এবং ধনে যোগ করে, সবকিছু ভালো করে মিশ্রিত করে একটি সূক্ষ্ম মিশ্রণ তৈরি করেছেন। টিকিকে গোল আকৃতি দেওয়ার জন্য, হাতের তালুতে একটু তেল লাগিয়ে ছোট, চ্যাপ্টা বলের আকার তৈরি করেছেন। এরপর গরম তেলে টিক্কি ভেজে নিয়েছেন।

টিক্কি ভাজা হয়ে যাওয়ার পর, তা তুলে নিয়ে তাতে কিছুটা মাখন ছড়িয়ে দিয়ে বানগুলি গরম করে নিয়েছেন। এরপর বানগুলির একপাশে মেয়োনিজ লাগিয়ে, এটির উপর একটি টিকি রেখেছেন, এরপর তন্দুরি মেয়োনিজেরও একটি স্তর যোগ করেন, তারপরে টুকরো টুকরো করে কেটে রাখা টমেটো, কাটা পেঁয়াজ এবং একটি পনিরের টুকরো যোগ করে দেন। তারপরে উভয়কে একসঙ্গে স্যান্ডউইচ করে নেওয়া আগে অন্য একটি বানে আরও কিছুটা তন্দুরি মেয়োনিজ ছড়িয়ে দিয়েছেন। এইভাবেই তৈরি হয়ে গিয়েছে বার্গার।

  • নেটিজেনদের প্রতিক্রিয়া

ভিডিয়োটি তাৎক্ষণিকভাবে সোশ্যাল মিডিয়ায় মন জয় করেছে। ইতিমধ্যেই ১৮০ হাজারেও বেশি লাইক এবং হাজার হাজার মন্তব্যে ভেসে গিয়েছে কমেন্ট বক্স। একজন ইনস্টাগ্রামার লিখেছেন, ভগবান আপনাকে আরও স্বাস্থ্য এবং সুখের আশীর্বাদ করুন। কেউ একজন বলেছেন, ঠাকুমা, আপনার ঠিকানা বলুন। আমি গন্তব্যের পথে। অন্যজন শুভ কামনা জানিয়ে বলেছেন, কিউট ঠাকুমার জন্য অনেক শুভকামনা। একজন ব্যবহারকারী লিখেছেন, ঠাকুমা এই ইনস্টাগ্রামের সবচেয়ে সুন্দর শেফ! অনেক অনেক ভালোবাসা। আরও একজন যোগ করেছেন, ঠাকুমা আপনি সবচেয়ে সুন্দর।

টুকিটাকি খবর

Latest News

রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা বিভিন্ন ক্যাটেগরিতে বিশ্বের সেরা ১০ স্কুলের তালিকায় ভারতের ৫টি! ৩টিই আবার সরকারি Viral Video: প্রাণ বাঁচানোয় পোষ মেনে গেল সারস পাখি! ভাইরাল দারুণ এই ভিডিয়ো গলায় সরস্বতী! বাবার ঝালমুড়ির দোকান, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা অর্ধেকেরও বেশি কমে যাবে চিনের জনসংখ্যা! কিন্তু কেন? রইল আসল কারণ

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.