বাংলা নিউজ > টুকিটাকি > Wedding attire advice: কনের লেহেঙ্গার সঙ্গে ম্যাচিংয়ের প্রয়োজন নেই! গরমে বিয়ে করলে বরেদের এই পরামর্শ মানা উচিত

Wedding attire advice: কনের লেহেঙ্গার সঙ্গে ম্যাচিংয়ের প্রয়োজন নেই! গরমে বিয়ে করলে বরেদের এই পরামর্শ মানা উচিত

গরমে বিয়ে করলে এই পরামর্শ মানা উচিত (Pixabay)

Wedding Advices: ফ্যাশন ডিজাইনা ররাঘবেন্দ্র রাঠোরে এই মরসুমে বরদের জন্য ১০টি স্টাইলিং টিপসের একটি তালিকায় এটি শেয়ার করেছেন।

জমে যাবে বিয়ের উৎসব। কনের রূপের ঝলকানিতে টিকে থাকতে, এইভাবে সেজে উঠুন বরেরা। গরমে বিয়ে হোক বা শীতে, আপনার লুকই হবে সেরার সেরা।

  • স্টাইলিংয়ে ফোকাস করুন

অপ্রতিরোধ্য এমব্রয়ডারি বা অলঙ্করণের পরিবর্তে আপনার বডি শেপকে সুন্দর ভাবে এনহ্যান্স করে, এমন একটি ভালভাবে সাজানো এবং স্টাইলিং করা পোশাককে অগ্রাধিকার দিন।

  • কনের লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং করার প্রয়োজন নেই

আপনার কনের পোশাকের সঙ্গে হুবহু মিলিয়ে কিছু ড্রেস আপ করার পরিবর্তে, সূক্ষ্ম কোনও রঙের সেরা কাপড় বেছে নিন যা ফটোতে আপনাকে সুসংহত দেখাতে সাহায্য করবে।

  • আপনার বিবাহের ফটোগুলি যাতে পারফেক্ট হয়

এমন একটি পোশাক বেছে নিন, যা সময়ের পরীক্ষায় পাস করবে এবং আগামী বছরেরও আপনার ড্রয়িং রুমে একই রকম নতুন দেখাবে।

  • আনুষাঙ্গিকগুলিতে মনোযোগ দিন

আপনার লুক সম্পূর্ণ করতে এবং তাতে পুরুষত্বের ছোঁয়া যোগ করতে আপনার মাথার পাগড়ি বা টোপড়, জুতো, তলোয়ার লাগলে তলোয়ার, এছাড়াও ট্র্যাডিশনাল লুকের জন্য আরও যা যা প্রয়োজন, সেই সবেতেই মনোযোগ দিন

  • নেকলেস ভুলে যাবেন না

নিখুঁতভাবে নির্বাচিত পুরুষালি নেকলেস আপনার সামগ্রিক চেহারা উন্নত করতে পারে এবং চেহারাকে একত্রে বাঁধতে পারে।

  • স্যাশ, বেল্ট এবং কোমরবন্ধ পরে দেখুন

এই আনুষাঙ্গিকগুলি আপনার পোশাকে গভীরতা এবং অন্য মাত্রা যোগ করতে পারে এবং একটি ফিটফাট ফিনিশ দিতে পারে।

  • সঠিক প্যান্ট বেছে নিন

মনে রাখবেন, আপনি বিয়ের জন্য যে শেরওয়ানি বা পাঞ্জাবি বেছে নিচ্ছেন তার সঙ্গে যেন আপনার প্যান্টটি মানানসই দেখায়। কারণ এটি আপনার সামগ্রিক চেহারাতে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলতে পারে।

  • কাস্টম-ডিজাইন করা বোতাম বেছে নিন

অনন্য বোতাম-র মতো ছোট্ট একটি টুকরো ব্যক্তিগত শৈলীর স্পর্শ যোগ করতে পারে এবং আপনার পোশাককে আলাদা করে তুলতে পারে।

  • রিসেপশনের জন্য ডিজাইনার স্যুটে বিনিয়োগ করুন

একটি ভাল ফিট, কাস্টম-মেড স্যুট রিসেপশনের জন্য অবশ্যই পরা উচিত, এই বিশেষ অনুষ্ঠানের জন্য এটি আপনাকে আপনার সেরা লুক নিশ্চিত করে৷

  • রঙের ব্যাপার - দিনের জন্য প্রাণবন্ত এবং টেক্সচার্ড, সন্ধ্যার ইভেন্টের জন্য হালকা অথচ গর্জিয়াস

এমনই দু'টি পোশাক বেছে নিন, যা দিনের বেলার ইভেন্টগুলির জন্য সাহসী দেখায়। এর পোশাকটির রং যাতে প্রাণবন্ত দেখায় এবং এর কাপড় যাতে সূক্ষ্ম ও টেক্সচার্ড হয়। আর সন্ধ্যার জন্য হালকা ঝিলমলে এবং আড়ম্বরপূর্ণ পোশাক নিশ্চিত করুন।

টুকিটাকি খবর

Latest News

সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.