বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: স্ত্রীকে উপহার দিতে চান? রইল কিছু টিপস

Relationship Tips: স্ত্রীকে উপহার দিতে চান? রইল কিছু টিপস

স্ত্রীকে উপহার দিন

Relationship Tips: অনেক পুরুষই স্ত্রীকে বা প্রেমিকাকে উপহার দিতে গিয়ে বুঝতে পারেন না কী দেবেন? নামী দামী উপহার নাকি অন্য কিছু। আপনার জন্য রইল কিছু সহজ টিপস।

এটা এখন উৎসবের মরশুম, গিফটের আদান প্রদান তো লেগেই থাকে। আর সেই তালিকায় প্রিয়জন থাকবে না সেটা তো হয় না! ফলে স্ত্রী বা প্রেমিকাকে এই সময় কিছু না কিছু দিতেই হবে আপনাকে। কিন্তু ভাবছেন কী দেবেন? কী দিকে স্ত্রী খুশি হবে জানেন না?

দেখুন, আপনার ঘরের কর্ত্রী কিন্তু চারিদিকে খেয়াল রাখে। পুজোর আগে কাকে কাকে পুজোর দিতে হবে, কার জন্য কত বাজেট তিনিই কিন্তু খেয়াল রাখেন। শুধুই কি পুজো? অন্যান্য অনুষ্ঠানেও কিন্তু তিনিই গিফট কিনে আনেন। এবার আপনি তাঁর জন্য বিশেষ কিছু কিনে আনুন। দেখুন প্রিয়জনকে উপহার দিতে হবে মানেই যে সেটা সব সময় দারুন দামী কিছু হবে এমনটা নয়। এমনটা মানে নেই। ব্র্যান্ডেড কোম্পানির গিফট হতে হবে এমনটাও জরুরি নয়। শুধু উপহার কেনার সময় আপনার স্ত্রীর পছন্দের কথা মাথায় রাখলেই হবে। এবার দেখে নিন স্ত্রীকে কী উপহার দিতে পারেন।

১. দেখুন অধিকাংশ মেয়েরাই ঘরের কাজ, বাইরের কাজ, অফিস সামলিয়ে নিজের যত্ন নেওয়ার সময় তেমন পান না। আপনি সেই ক্ষেত্রে তার জন্য কোনও পার্লারে প্যাকেজ বুক করে দিতে পারেন। এই যেমন ফুট স্পা, হেয়ার স্পা, বডি স্পা, ইত্যাদি। কিংবা নিছক একটা হেয়ার কাট কিংবা ফেসিয়াল।

২. স্ত্রী যদি গয়না প্রেমী হয় সেটাও কিন্তু একটা অপশন হতে পারে। তবে সেক্ষেত্রে খেয়াল রাখুন তিনি কোন ধরনের গয়না পরেন। যদি তিনি সিলভার বা অক্সিডাইজড গয়না পরতে ভালোবাসেন তাহলে তাঁকে আজকালকার হাল ফ্যাশনের নানান গয়না পাবেন, আফগানি থেকে শুরু করে এমনই সিলভার গয়না। আর তিনি যদি সোনার গয়না পরতে পছন্দ করেন এবং আপনার বাজেট সীমিত হলে হালকা ওজনের, কম ক্যারেটের কোনও একটা গয়না দিতেই পারেন।

৩. আপনার স্ত্রী কি স্বাস্থ্য সচেতন? কিংবা ঘড়ি পরতে পছন্দ করেন? তাহলে তাঁকে ফিটনেস ব্যান্ড বা স্মার্টওয়াচ দিতে পারেন। এই আইডিয়া কিন্তু মন্দ নয়।

যে সারাক্ষণ ঘর, সংসারের খেয়াল রাখে আপনার কাঁধে কাঁধ মিলিয়ে এবারের পুজোয় তাঁকে উপহার দিন এবং চমকে দিন।

বন্ধ করুন