বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: খাবারে নিজের চুল গুঁজে দিয়ে ফ্রি-তে পেটপুজোর ধান্দা! CCTV ফুটেজ দেখে মাথায় হাত রেস্তোরাঁ মালিকের

Viral Video: খাবারে নিজের চুল গুঁজে দিয়ে ফ্রি-তে পেটপুজোর ধান্দা! CCTV ফুটেজ দেখে মাথায় হাত রেস্তোরাঁ মালিকের

খাবারে চুল মিশিয়ে খেসারত আদায়! (Facebook)

Viral Video: খাবারে চুল মিশিয়েছেন নিজেই। তার পর সেই খাবারের জন্য রেস্তোরাঁ থেকে খেসারত আদায় করলেন তিনি। এর সিসিটিভি ফুটেজ সম্প্রতি ফেসবুকে পোস্ট করেন ওই রেস্তোরাঁ মালিক।

রেস্তোরাঁয় খেতে গিয়েছেন। খাবার অর্ডার দেওয়ার পর তা টেবিলে সাজিয়ে দেওয়া হল। এবার খেতে গিয়ে দেখলেন তাতে চুল রয়েছে। এই দেখে নিশ্চয়ই অবাক হয়েছেন। অনেক রেস্তোরাঁ মালিককে এর জন্য জবাবদিহি করতে হয়। অনেকক্ষেত্রে গ্রাহককে খুশি রাখতে বিনামূল্যে খাবার দেয় কোনও কোনও রেস্তোরাঁ। কিছু ক্ষেত্রে আইনি ঝামেলা এড়াতে গ্রাহককে খাবারের টাকা ফেরত দেন রেস্তোরাঁ মালিক। কিন্তু গ্রাহকের পুরো দাবিটাই যদি সাজানো হয়? তিনি নিজেই যদি খাবারে চুল ফেলেন? আর তার পর দাবি করেন বড়সড় পদক্ষেপ নেওয়ার? কিছুই অসম্ভব নয়। সম্প্রতি ঠিক এমনটাই ঘটেছে ব্রিটেনে।

(আরও পড়ুন: ৩৫১ ফুট লম্বা এই পরচুলা নাম তুলল গিনিসে! বানানোর কায়দা জানালেন এই মহিলা)

সম্প্রতি ইংল্যান্ডের ব্ল্যাকবার্নের অবজার্ভেটরি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন এক দম্পতি। সেখানেই মহিলাটি দাবি করেন, তাঁর খাবারে চুল পড়েছে। এই ঘটনায় রেস্তোরাঁর বিরুদ্ধে পদক্ষেপের কথাও তিনি জানান। নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, সেই পদক্ষেপ আটকাতেই রেস্তোরাঁ মালিক টম ক্রফ্ট মহিলাকে খাবারের পুরো দাম ফেরত দিয়ে দেন। তবে পরে সন্দেহ হয় রেস্তোরাঁ মালিকের। সন্দেহের বশেই সিসিটিভি ফুটেজ চেক করতে শুরু করেন তিনি। তখনই ধরা পড়ে যায় আসল কারসাজি।

(আরও পড়ুন: এক মুহূর্তে হ্যাক করা যায়! এমন পাসওয়ার্ডই ব্যবহার করেন অধিকাংশ ভারতীয়)

সিসিটিভিতে দেখা যায়, ওই মহিলা তাঁর বরের সঙ্গে ফিসফিস করে কিছু কথা বলছেন। এর পরই নিজের মাথা থেকে তিনি একটি চুল ছিঁড়ে নিলেন। তার পর বরের প্লেটটি কাছে টেনে তাতে চুল মিশিয়ে দিলেন। ফেসবুকে এই গোটা ঘটনার ভিডিয়োটি শেয়ার করেছেন টম ক্রফ্ট । মহিলাটি কে তা এখনও জানা যায়নি।

ভিডিয়োটি শেয়ার করে এমন আচরণের প্রতিবাদ করেন টম ক্রফ্ট । একইসঙ্গে তিনি সাবধান করেন অন্য রেস্তোরাঁ মালিকদের। ফেসবুক পোস্টে তিনি লেখেন, এভাবে তাঁরা ভিডিয়ো শেয়ার করতে চান না।‌ কিন্তু এই ক্ষেত্রে না করেও উপায় নেই। কারণ শুধু শুধু কিছু গ্রাহকের দোষে রেস্তোরাঁর নাম খারাপ হয়। এর পর ওই মহিলার কার্যকলাপের কথা উল্লেখ করেন টম। ভিডিয়োতে স্পষ্ট দেখা যায় মহিলাটি তাঁর মাথা থেকে চুল টেনে ছিঁড়লেন। এর পর তা মিশিয়ে দিলেন খাবারে।‌ সেই ঘটনার কথা লিখেই অন্যদের সাবধান করে দেন তিনি।

টুকিটাকি খবর

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.