বাংলা নিউজ > টুকিটাকি > Viral news: অন্য মেয়ের দিকে বারবার তাকায়, রেগেমেগে প্রেমিকের চোখটাই ‘গেলে’ দিলেন প্রেমিকা!

Viral news: অন্য মেয়ের দিকে বারবার তাকায়, রেগেমেগে প্রেমিকের চোখটাই ‘গেলে’ দিলেন প্রেমিকা!

জিমেনেজ (ছবি সৌজন্য: Miami-Dade Police Department)

অন্য মেয়ের দিকে বারবার তাকানো অনেকেই পছন্দ করেন না। সহ্য করতে না পেরে তাই নিয়ে ঝগড়া শুরু করেন দুজনে। তার পরই মেজাজ হারিয়ে ফেলেন ওই প্রেমিকা।

অন্য মেয়ের দিকে তাকাবে কেন! এই নিয়েই শুরু হয়েছিল ঝগড়া। কিন্তু সে ঝগড়া যে মারামারি খুনোখুনিতে শেষ হবে তা কে জানত! সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ঘটনা চমকে দিয়েছে তামাম বিশ্বকে। গার্লফ্রেন্ড হিসেবে নিজের অধিকার নিয়ে যথেষ্ট সচেতন জিমেনেজ। কিছু দিন ধরেই তাঁর প্রেমিকের হাবভাব মোটেই ভালো ঠেকছিল না তাঁর কাছে। রাস্তায় বেরোলেই মেয়েদের দিকে তাকাত ওই প্রেমিক। এতেই রীতিমতো মাথা গরম হয়ে যায় তাঁর। এর পর ধৈর্যের বাঁধ ভেঙে যায় এক দিন। সেদিন তুমুল বচসা শুরু হয় দুজনের। 

(আরও পড়ুন: ডিজনি, অ্যাপলকে ‘ফা*’ বলে গাল মাস্কের! বিজ্ঞাপন দিচ্ছে না বলেই কি মাথা গরম)

বচসা চলতে চলতে রীতিমতো উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয় দুজনের মধ্যে। আর এর পরই চরম কাজটি করে বসেন জিমিনেজ। তাঁর হাতের কাছে থাকা রেবিস ইনজেকশনের নিডল সোজা ঢুকিয়ে দেন প্রেমিকের চোখে। সোজা বাংলায় যাকে বলে ‘চোখ গেলে’ দেন। এই ঘটনাই রীতিমতো তোলপাড় করে দিয়েছে।

প্রসঙ্গত, গত আট বছর ধরে সম্পর্কে রয়েছেন জিমিনেজ। তাঁর প্রেমিকের অভ্যাস দেখেই মাথা গরম হয়ে যায় তাঁর। অন্য মেয়ের দিকে তাকানো অবশ্য বেশিরভাগ প্রেমিকাই পছন্দ করেন না। এক্ষেত্রেও তেমনটাই হয়েছিল বলে জানা গিয়েছে। কিন্তু সেই অপছন্দ থেকে ধীরে ধীরে তুমুল ঝগড়া শুরু হয়। আর অবশেষে প্রায় খুনোখুনির পর্যায়ে গিয়ে ঠেকে।

(আরও পড়ুন: অজান্তেই পায়ের ভিতর ডিম পেড়েছে মাকড়সা! ‘বাবা’ হয়ে ইনি এখন কী করছেন জানেন)

এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ৪৪ বছর বয়সি জিমিনেজকে। আহত ওই প্রেমিককে সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জিজ্ঞাসাবাদের পর জানা যায় গোটা ঘটনা। গ্রেফতারির সময় জানা গিয়েছে, কীভাবে আক্রমণ করেছিলেন ওই প্রেমিকা। 

পুলিশ সূত্রের খবর, একটি কাউচে বসেছিলে ওই প্রেমিকটি। সেখানে বসেই অনবরত প্রেমিকার কথার বিরোধিতা করছিলেন তিনি। এই সময় হঠাৎই মেজাজ হারিয়ে ফেলেন জিমিনেজ। হাতের কাছে থাকা রেবিসের সূঁচ নিয়ে ঝাঁপিয়ে পড়েন প্রেমিকের উপর। সোজা প্রেমিকের চোখে গেঁথে দেন ওই সূঁচ। পরিস্থিতি গুরুতর বুঝে দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত প্রেমিক রয়েছেন হাসপাতালের বিছানায়। প্রেমিকা রয়েছেন জেলের গারদের পিছনে। 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.