বাংলা নিউজ > টুকিটাকি > Newspaper ad: প্রেমিক প্রতারণা করেছেন, তাই এই মহিলা যা করলেন, তাতে হতবাক সবাই

Newspaper ad: প্রেমিক প্রতারণা করেছেন, তাই এই মহিলা যা করলেন, তাতে হতবাক সবাই

প্রেমিকের রূপ প্রকাশ্যে আনলেন বিজ্ঞাপন দিয়ে

প্রেমে ভাঙা গড়া লেগেই থাকে। কেউ কেউ স্বইচ্ছায় সরে যান সম্পর্ক থেকে। কেউ আবার চরম প্রতারণার শিকার হন। এই মহিলাও হয়েছিলেন প্রতারণার শিকার। তারপর কী করলেন ইনি জানেন?

একজন মহিলা রেগে গেলে কী ভয়ঙ্কর পরিণাম হতে পারে তার ধারণা অনেকেরই নেই! আর সেটার আভাস অস্ট্রেলিয়ার একটি খবরের কাগজের বিজ্ঞাপন দেখেই পাওয়া গেল। এক মহিলার প্রেমিক তাঁকে ঠকিয়েছেন, রাগের চোটে একটা খবরের কাগজের গোটা পাতা জুড়ে দিলেন বিজ্ঞাপন! প্রেমিকের মুখোশ খুলে প্রকাশ্যে আনলেন তাঁর আসল চেহারা।

কুইন্সল্যান্ডের ম্যাকায় শহরে স্টিভ নামক এক ব্যক্তি তাঁর প্রেমিকা জেনিকে ঠকিয়েছেন। কিন্তু জেনি মোটেই ছেড়ে দেওয়ার পাত্রী ছিলেন না। তিনি একটি স্থানীয় খবরের কাগজের একটা গোটা পাতা জুড়ে দিলেন বিজ্ঞাপন! এবং এটা নিশ্চিত করলেন সকলেই যেন তাঁর আর স্টিভের সম্পর্কের কথা জানতে পারেন। একই সঙ্গে স্টিভ তাঁর সঙ্গে কী করেছেন সেটাও প্রকাশ্যে আনলেন।

বিজ্ঞাপনে তিনি লেখেন, ‘প্রিয় স্টিভ, আশা করি তুমি তার সঙ্গে ভালোই আছো। কিন্তু এবার তুমি গোটা শহরকে জানাও তুমি আসলে একজন ঠগ।’

আর সব থেকে মজার বিষয় কী জানেন? জেনি এই বিজ্ঞাপনে জানিয়েছেন তিনি এই বিজ্ঞাপনটি দিয়েছেন স্টিভের ক্রেডিট কার্ড ব্যবহার করে যা তাঁর কাছে রয়ে গিয়েছে!

এই সংবাদপত্রটির তরফে জানানো হয়েছে বিজ্ঞাপনটি বেরনোর পর থেকে তাঁরা পাঠকদের কাছ থেকে বহু প্রতিক্রিয়া পেয়েছেন।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন কলকাতা পুরসভার হলুদ লাইনকে থোরাই কেয়ার, নতুন করে বসে পড়ল হকাররা ঘুম পেলেও ঘুম আসে না? গভীর ঘুমের জন্য মেনে চলুন এই নিয়মগুলি সারারাত কাটিয়ে সন্দেশখালি ছাড়লেন DGP, অত্যন্ত ইঙ্গিতবহ মন্তব্য রাজীব কুমারের ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.