বাংলা নিউজ > টুকিটাকি > বসার ঘর নতুন করে সাজিয়ে নেওয়ার কথা ভাবছেন? আইডিয়া নিন বলিউডের এই তারকার থেকে
মিনি-কবীরের অন্দরমহল।
মিনি-কবীরের অন্দরমহল।

বসার ঘর নতুন করে সাজিয়ে নেওয়ার কথা ভাবছেন? আইডিয়া নিন বলিউডের এই তারকার থেকে

  • নেট-নাগরিকদের মন ছুঁয়ে গিয়েছে মিনি-কবীরের অন্দরমহল। আপনার কী মতামত?

অনুরাগীদের অনুরোধে নিজের বাড়ির বসার ঘর বা ফ্যামিলি রুমের ভিডিয়ো ইনস্টায় পোস্ট করলেন ভিডিয়ো জকি ও অভিনেত্রী মিনি মাথুর। পরিচালক কবীর খানের স্ত্রী মিনি  তাঁদের শখের বসার ঘরের ভিডিয়ো পোস্ট করার পাশাপাশি, সকলকে জানিয়েছেন কোন জিনিস কোথা থেকে কিনেছেন। আপনারও যদি মিনি মাথুরের মতো ঘর সাজানোর শখ থাকে, চলুন চট করে ঘুরে দেখে নেওয়া যাক অভিনেত্রীর অন্দরমহল। 

ভিডিয়ো শুরু হয়েছে মিনি ও কবীরের বসার ঘর থেকে। যার মেঝে  সাদা ও হলুদের শেভরন প্যাটার্নের। আর দেওয়ালে হালকা হলুদ ফ্লোরাল ওয়ালপেপার। বসার ঘরে রাখা রয়েছে মিন্ট ব্লু সোফা। যার ওপর সাজানো আছে ফ্লোরাল প্রিন্টের নানান কুশন। শির হোয়াইট পরদা ব্যবহার করা হয়েছে জানালায়। বসের ঘরে চোখ টানছে কাঠের সেন্টার টেবিল এবং বুক ও টিভি ইউনিটও। থরে থরে সাজিয়ে রাখা বই বলে দিচ্ছে মিনি ও কবীর দু'জনেই অবসরে বই পড়তে ভালোবাসেন।

মিনি তাঁর ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন ‘এই রইল আমার খোলামেলা, উজ্জ্বল, হাওয়া-বাতাস যুক্ত ফ্যামিলি রুম। এখানকার বেশিরভাগ আসবাব তৈরি করা হয়েছে লোটাস রুট দিয়ে। সেন্ট্রাল টেবিল আনা হয়েছে কবীরের হায়দরাবাদের পৈত্রিক বাড়ি থেকে।’

১৯৯৮ সলের ২৮ ফেব্রুয়ারী পরিচালক কবীর খানকে বিয়ে করেন মিনি মাথুর। তাঁদের দুই সন্তান, ছেলে ভিভান খান ও মেয়ে সানায়া খান। একটি ভিডিয়ো শ্যুডের সময় আলাপ হয়েছিল মিনি আর কবীরের। প্রায় ২৮ বছরের বিবাহিত জীবন এই তারকা জুটির।  

বন্ধ করুন